তোমার আমার ময়নাগুড়ি

তোমার আমার ময়নাগুড়ি তোমার আমার ময়নাগুড়ি || আপনারাও পাঠাতে পারেন সমস্ত রকমের খবর ||

𝐀𝐝𝐢𝐭𝐲𝐚 𝐋𝟏 এই প্রথম সূর্যের নিকট থেকে ছবি পাঠাল। Aditya L1 ISRO ISRO S u n -  সূর্য
08/01/2024

𝐀𝐝𝐢𝐭𝐲𝐚 𝐋𝟏 এই প্রথম সূর্যের নিকট থেকে ছবি পাঠাল।
Aditya L1 ISRO ISRO S u n - সূর্য

01/01/2024

ময়নাগুড়ির রাস্তায় দেখা মিলল গাড়ির উপর এরোপ্লেনের

খুব ভাল একটি উদ্যোগ ❤️❤️
31/12/2023

খুব ভাল একটি উদ্যোগ ❤️❤️

AI -এর ভাবনায় বিভিন্ন জায়গার নাম...🙂
31/12/2023

AI -এর ভাবনায় বিভিন্ন জায়গার নাম...🙂

শনিবার খুলছে ময়নাগুড়ির উড়ালপুল ।।
21/12/2023

শনিবার খুলছে ময়নাগুড়ির উড়ালপুল ।।

16/12/2023

আপডেট ভার্সন পাত্র 😝😝😝

"উত্তরবঙ্গের নাম উজ্জ্বল করল   তে"মালবাজারের মেয়ে ।।   ভারতবর্ষের অত্যন্ত জনপ্রিয় কুইজ শো কন বানেগা করোরপতিতে যাবার স্...
08/12/2023

"উত্তরবঙ্গের নাম উজ্জ্বল করল তে"
মালবাজারের মেয়ে ।।



ভারতবর্ষের অত্যন্ত জনপ্রিয় কুইজ শো কন বানেগা করোরপতিতে যাবার স্বপ্ন অনেকেরই থাকে। কিন্তু পৌঁছাতে পারে কজন? ১৮ বছরের প্রচেষ্টায় সেই স্বপ্নই সফল করেছেন মালবাজারের মেয়ে Alolika Bhattacharjee Guha। মূলত মায়ের অনুপ্রেরণায় এবং শশুর বাড়ি, বাপের বাড়ির সকল সদস্যদের সহযোগিতায় তার এই কেবিসির যাত্রা সফল বলে জানিয়েছেন Alolika দেবী। ভারতবর্ষের এই মেগা কুইজ কনটেস্টে তার প্রাপ্তি ১২ লক্ষ ৫০ হাজার টাকা। যা দিয়ে ভবিষ্যতে তার চার বছরের ছেলে অর্ক গুহর ভবিষ্যতের পড়াশোনা এবং বাবা-মায়ের বাড়ি তৈরির জন্য ভাইকে সাহায্য করতে চান।

Alolika জলপাইগুড়ি এসি কলেজ থেকে জুওলজি অনার্স নিয়ে পাস করার পর গৃহ শিক্ষকতা শিক্ষকতা করতেন মালবাজার সিজার স্কুলে। পড়াশোনাও এই স্কুলেই তার। আইসিডিএস প্রকল্পের সুপারভাইজার পরীক্ষায় উত্তীর্ণ হয়ে অপেক্ষা করছেন জানুয়ারিতে সরকারি পদে যোগ দেবার। মালবাজারের ১৪ নম্বর ওয়ার্ডের প্রমোদনগর কলোনিতে বাবার বাড়ি। বিয়ে হয়েছে বছর পাঁচেক, স্বামী কলকাতায় বেসরকারি ফার্মে কর্মরত। স্বামী পিনাকী গুহ বাচ্চা এবং শ্বশুর শাশুড়িকে সামলেছেন তার শুটিং এর সময়। সঙ্গে গিয়েছিলেন ভাই অয়ন ভট্টাচার্য। ফোন ফ্রেন্ড অপশনে তিনি বেছে নিয়েছিলেন বর্তমান সিজার স্কুলের আরেক তরুণ শিক্ষক সুদীপ মজুমদারকে। Alolikaদেবী জানাচ্ছেন সবাই খুব কোঅপারেট করেছে আমার এই যাত্রা পথে। সবার প্রতি আমি কৃতজ্ঞ থাকব সারা জীবন।

মা একসময় থিয়েটার করতেন। ইচ্ছে ছিল টিভিতে অ্যাক্টিং করার। কিন্তু বিয়ের পর তা সম্ভব হয়নি। চাইতেন মেকে যাতে একবার অন্তত টিভি পর্দায় দেখা যায়। সেই যাত্রা পথ শুরু হয়েছিল ১৮ বছর আগে। বেশ কিছু বছর আগে একবার গ্রাউন্ড অডিশনের সিলেক্ট হলেও ফাইনাল পর্যন্ত পৌঁছতে পারেননি। সুযোগ আসে এই বছর প্রি রেজিস্ট্রেশন করার পর। দুই দুইবার লটারি এবং টেলিফোনিক অডিশন হয় । সেখানে নির্বাচিত হয়ে মে মাসে হঠাৎ খবর আসে অডিশন দিতে যেতে হবে মুম্বাইয়ে। কিন্তু ট্রেনের টিকিট না পেয়ে, ফ্লাইট এর টিকিটের ভাড়া যোগাড় করতে না পেরে অডিশন দিতে যেতে পারেননি। সেই সময় অত্যন্ত হতাশ হয়ে পড়েন । কিন্তু জুন মাসে হঠাৎ আবার ফোন আসে অনলাইন অডিশন এর জন্য। সেই ধাপ পেরিয়ে দুই দুইবার পার্সোনাল ইন্টারভিউ এর পর সেপ্টেম্বর মাসে ফাইনাল শুটিংয়ের জন্য সুযোগ পান। আর সেখান থেকেই পৌঁছে যান অমিতাভ বচ্চনের বিপরীতে হট সিটে। জীবনের যাত্রা পথের গল্প শুনিয়ে, মাত করে দেন অমিতাভ বচ্চন সহ দর্শকদেরও। তিনি মঞ্চ থেকে ধ্বনি দেন "জয় হো কেবিসি"। Alolika সহজ সরল বাচনভঙ্গি, তার কেবিসির যাত্রাপথের কাহিনী গম্ভীর থাকতে দেয়নি অ্যাংরি ইয়ংম্যান কেও। এপিসোড সম্প্রচারিত হবার পর গতকাল অমিতাভ বচ্চন এপিসোডের ক্লিপিংস তার টুইটার একাউন্টে শেয়ার করেন যার ট্যাগলাইন ছিল "জয় হো।"

সব মিলিয়ে কেবিসিতে গিয়ে রাতারাতি স্টার মালবাজারের এই কন্যা। প্রতিনিয়ত ফোন আসছে বিভিন্ন মিডিয়া হাউজ থেকে ফেসবুক ইনস্টাগ্রাম এ লাফিয়ে লাফিয়ে বাড়ছে ফলোয়ার। তবে এই সব কিছুর কৃতিত্বই Alolika দিচ্ছেন তার আপনজনদের। ভাই অয়ন ভট্টাচার্যের কথায় দিদির স্বপ্ন সফল, আমরাও সবাই খুশি। স্থানীয় বাসিন্দা সঞ্জীব চক্রবর্তীর কথায় Alolika প্রমাণ করলো ইচ্ছে আর প্রচেষ্টা থাকলে সফলতা আসবেই। একটু দেরি হতে পারে কিন্তু আসবে নিশ্চিত। অমিতাভ বচ্চন কেমন হেসে এক কথায় জবাব অত্যন্ত বিনয়ী। ঠিক আমাদের উত্তরবঙ্গের মানুষের মতো।

04/10/2023

ভয়াবহ বন্যা পরিস্থিতি তিস্তা নদীতে। জল স্তর বাড়তে পারে ৩০ - ৩৫ ফুট ওপরে ।





Credit to: social media

পুজোর দিনক্ষণ ❤️❤️
27/09/2023

পুজোর দিনক্ষণ ❤️❤️

শিলিগুড়ি থেকে গ্যাংটক এবার হেলিকপ্টারে ❤️
18/09/2023

শিলিগুড়ি থেকে গ্যাংটক এবার হেলিকপ্টারে ❤️

08/09/2023

ধূপগুড়িতে জয়ী তৃনমূল কংগ্রেস প্রার্থী
নির্মলচন্দ্র রায় ।।
4800 ভোটে জয়ী

বেতন নিবেন না বিজেপি নেতা, মন্ত্রীরা
08/09/2023

বেতন নিবেন না বিজেপি নেতা, মন্ত্রীরা

এক ধাক্কাতেই অনেক টা বেতন বাড়িয়ে দিলেন মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।।
07/09/2023

এক ধাক্কাতেই অনেক টা বেতন বাড়িয়ে দিলেন মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।।

খুব দ্রুত গতিতে এগিয়ে চলছে ভারতের
04/09/2023

খুব দ্রুত গতিতে এগিয়ে চলছে ভারতের

জনগণ ব্রীজটিকে জিজ্ঞেস করল তুমি কেমন আছো?উত্তরে ব্রিজটি বলল ভালো নাইরে ভাই... তোমাদের মত আমাকেও বাঁশ দিয়েছে ।।😂😂
04/09/2023

জনগণ ব্রীজটিকে জিজ্ঞেস করল তুমি কেমন আছো?উত্তরে ব্রিজটি বলল ভালো নাইরে ভাই... তোমাদের মত আমাকেও বাঁশ দিয়েছে ।।😂😂

২০২৩ শিক্ষাবর্ষে শিক্ষারত্ন পুরস্কার পাচ্ছেন জলপাইগুড়ি জেলার একমাত্র শিক্ষক তথা  #গোঁসাইরহাট_রাজামোহন_হাই_স্কুলের শিক্ষ...
02/09/2023

২০২৩ শিক্ষাবর্ষে শিক্ষারত্ন পুরস্কার পাচ্ছেন জলপাইগুড়ি জেলার একমাত্র শিক্ষক তথা #গোঁসাইরহাট_রাজামোহন_হাই_স্কুলের শিক্ষক #শ্রী_বরুণ_রায়।।

#জলপাইগুড়ি #ময়নাগুড়ি

জীবন মানেই কঠিন লড়াই তিক্ততায় ভরা কিন্তু তার পড়েও জীবনের স্বাদ খুবই মধুর 💪❤️❤️🙏🙏
02/09/2023

জীবন মানেই কঠিন লড়াই তিক্ততায় ভরা কিন্তু তার পড়েও জীবনের স্বাদ খুবই মধুর 💪❤️❤️🙏🙏

এটা সাধারণ কোন পা নয়, পরিবারের মুখে হাসি ফোটানোর জন্য পরিশ্রম করে যাওয়া পা।ভালো থাকুক পৃথিবীর সকল বাবা 💖
01/09/2023

এটা সাধারণ কোন পা নয়, পরিবারের মুখে হাসি ফোটানোর জন্য পরিশ্রম করে যাওয়া পা।
ভালো থাকুক পৃথিবীর সকল বাবা 💖

01/09/2023

স্ত্রীর ঠোঁট কামড়ে ছিঁড়ে নিল স্বামী 🤣🤣🤣

এটা লেটেস্ট 🤣🤣🤣
31/08/2023

এটা লেটেস্ট 🤣🤣🤣

গ্রহ নক্ষত্ররাও ভয়ে দিন কাটাচ্ছে 😄😄
29/08/2023

গ্রহ নক্ষত্ররাও ভয়ে দিন কাটাচ্ছে 😄😄

28/08/2023

দু বছর ধরে ঘরবন্দী এক মায়ের দুর্বিসহ জীবনের গল্পঃ! 😭😭

ঘরবন্দী দশায় চরম অসহায় অবস্থায় দিন কাটাচ্ছেন এক মা! মেখলিগঞ্জের জামালদহ গ্রাম পঞ্চায়েতের ২০২ খাসবস দ্বারিকামারি গ্রামে হৃদয়বিদারক মর্মস্পর্শী ও অমানবিক এক ছবি উঠে এলো সব সময় টিভির ক্যামেরায়।
তিন ছেলে থাকতেও মাকে থাকতে হচ্ছে অন্ধকারাচ্ছন্ন ঘরে। দু বছর থেকে অপরিচ্ছন্ন অবস্থায় রোগ জীবাণুর মধ্যে থেকে মৃত্যুর প্রহর গুনছেন তিন ছেলের জন্মদাত্রী সেই মা। ঘরের মধ্যেই প্রকৃতির ডাকে সাড়া দিচ্ছেন তিনি। শেষ কবে স্নান করেছেন ,কেউ সেটা বলতে পারেন না।সেখানেই কোনোরকম ভাবে খাবার দিয়ে আসেন এক ছেলে।
ছেলে প্রসেনজিৎ রায় জানাচ্ছেন, চার বছর আগে একটি দুর্ঘটনায় মৃত্যু হয় তার বাবার। তখন থেকেই বাবার শোকে মা মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। ভিটে মাটি ছাড়া তাদের কিছুই নেই। মায়ের চিকিৎসার ব্যাবস্থাও করেন, কিন্তু দিন আনা দিন খাওয়া পরিবারের আর্থিক সঙ্গতি না থাকার কারণে সুচিকিৎসা করা সম্ভব হয়নি। অপরদিকে মানসিক ভারসাম্যহীন মা কারো বাড়িতে গেলেও অন্যের কথা শুনতে হয়, তাই এক প্রকার বাধ্য হয়ে মাকে ঘরে বন্ধ করে রেখেছেন।
প্রতিবেশী খিরোবালা বর্মন জানাচ্ছেন, গরীব মানুষ, ছেলেগুলো কষ্ট করে খেটে খায়। আগে চিকিৎসার ব্যাবস্থাও করেছেন তারা। কিন্তু টাকা পয়সা না থাকায় এভাবে রেখে দিয়েছেন। সু চিকিৎসা হলে বেঁচে যেতেন উনি।

💖 #ইনি_শ্রীমতী_সুধা_মূর্তি💖🛑-গোল্ড মেডেলিস্ট ইঞ্জিনিয়ার -ইঞ্জিনিয়ারিং টিচার🛑-পদ্মশ্রী পদকপ্রাপ্ত🛑-মারাঠি/ইংরেজি লেখিকা...
26/08/2023

💖 #ইনি_শ্রীমতী_সুধা_মূর্তি💖

🛑-গোল্ড মেডেলিস্ট ইঞ্জিনিয়ার -ইঞ্জিনিয়ারিং টিচার

🛑-পদ্মশ্রী পদকপ্রাপ্ত

🛑-মারাঠি/ইংরেজি লেখিকা

🛑-টাটা টেলকোর প্রথম মহিলা ইঞ্জিনিয়ার -গেটস ফাউন্ডেশনের সদস্যা

🛑-সর্বোপরি তিনি ইনফোসিস প্রতিষ্ঠাতা সদস্য নারায়ণা মূর্তির স্ত্রী...

তবুও প্রতিদিন একটা সময় করে সব্জি বিক্রি করেন,এবং প্রতিদিন ফুটপাতের পাশে বসে নিজের অর্জিত অর্থ দিয়ে রান্না করে প্রচুর দরিদ্র মানুষ কে খাওয়ান।শুধুমাত্র নিজের ইগো, নিজেকে বড়ো ভাবা কন্ট্রোল করার জন্য, সমাজের দীন দরিদ্র মানুষগুলোর দুঃখগুলো বোঝার জন্য! অক্ষয় পাত্র ফাউন্ডেশনের মাধ্যমে দেশজুড়ে খাদ্যসামগ্রীর প্যাকেট বিলি করেন অসংখ্য মানুষের মধ্যে। স্যালুট ম্যাম।আপনি ভালো থাকুন, তাহলে অনেক মানুষ ভালো থাকবে।কিন্তু এইসব মহান মানুষেরা কখনোই প্রচারের মাধ্যমে আসেন না।তাই ওনার এই মহান কর্মের কথা প্রচারের আলোতে আসুক এটাই পরম প্রাপ্তি।পৃথিবীতে আপনার মতো অনেক মা আছেন বলেই পৃথিবীটা অনেক সুন্দর।ভালো থাকবেন সবসময় ।সুস্থ থাকবেন 🙏🙏🙏🙏🙏🙏🙏💖💖💖💖💖💖💖💖💖

জলপাইগুড়ির মুকুটে আরও এক নতুন পালক। চন্দ্রয়ান-৩ এর সাফল্যের অংশীদার জলশহরের গভঃ ইঞ্জিনিয়ারিং কলেজের প্রাক্তন ছাত্র কৌশ...
26/08/2023

জলপাইগুড়ির মুকুটে আরও এক নতুন পালক। চন্দ্রয়ান-৩ এর সাফল্যের অংশীদার জলশহরের গভঃ ইঞ্জিনিয়ারিং কলেজের প্রাক্তন ছাত্র কৌশিক নাগ। ইসরো সহ গোটা জলপাইগুড়ির গর্ব কৌশিক ।

বাংলার গর্ব কৃশানু নন্দী , বাড়ি বাঁকুড়ার পাত্রসায়ের ব্লকে ।চাঁদের দক্ষিণ মেরুর মাটি ছোঁয়ার পরে রোবট গাড়ির সমন্বয়ের ...
24/08/2023

বাংলার গর্ব কৃশানু নন্দী , বাড়ি বাঁকুড়ার পাত্রসায়ের ব্লকে ।

চাঁদের দক্ষিণ মেরুর মাটি ছোঁয়ার পরে রোবট গাড়ির সমন্বয়ের গতিবিধির দায়িত্বে যারা থাকছেন তাদের মধ্যে অন্যতম ইসরোর ইঞ্জিনিয়ার বাঁকুড়া জেলার পাত্রসায়ারের ডান্না গ্রামের বাসিন্দা কৃশানু নন্দী !!

পশ্চিমবঙ্গের বাসিন্দা হিসাবে আমরাও গর্বিত !!

  joy Hind 🇮🇳
24/08/2023

joy Hind 🇮🇳

শিলিগুড়ি মাটিগাড়ার একাদশ শ্রেণীর ছাত্রী দিব্যা প্রধানের খুনী মহম্মদ আব্বাসের ফাঁসি চাই চাই চাই ।।💪💪💪 পোস্ট টি এত শেয়া...
24/08/2023

শিলিগুড়ি মাটিগাড়ার একাদশ শ্রেণীর ছাত্রী দিব্যা প্রধানের খুনী মহম্মদ আব্বাসের ফাঁসি চাই চাই চাই ।।💪💪💪 পোস্ট টি এত শেয়ার করুন যেন দোষী উচিত সাজা পায় ।।

Food SI এর form fill up শুরু হবে 23 আগস্ট থেকে। যারা যারা ইচ্ছুক তারা আবেদন করতে পারেন ।।
22/08/2023

Food SI এর form fill up শুরু হবে 23 আগস্ট থেকে। যারা যারা ইচ্ছুক তারা আবেদন করতে পারেন ।।

চন্দ্রপৃষ্ঠে অবতরণ চন্দ্রযান-৩ এর - ফেসবুকে সরাসরি দেখতে পাবে গোটা দেশ। সময় জানিয়ে দিল ইসরোগোটা  বিশ্বের মানুষ চন্দ্রপ...
22/08/2023

চন্দ্রপৃষ্ঠে অবতরণ চন্দ্রযান-৩ এর - ফেসবুকে সরাসরি দেখতে পাবে গোটা দেশ। সময় জানিয়ে দিল ইসরো

গোটা বিশ্বের মানুষ চন্দ্রপৃষ্ঠে চন্দ্রযান-৩ মহাকাশযানের অবতরণ দেখতে পারবেন সরাসরি। ভারতীয় সময় অনুযায়ী, বুধবার বিকেল ৫টা বেজে ২৭ মিনিটে ISRO-র ওয়েবসাইটে সরাসরি সম্প্রচার শুরু হবে। ISRO-র ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলেও সরাসরি সম্প্রচারিত হবে চন্দ্রযান-৩ মহাকাশযানের অবতরণ। এর পাশাপাশি DD National টিভি চ্যানেলেও দেখানো হবে সরাসরি।

  দুঃখজনক ঘটনাদক্ষিণ লাদাখের নিওমার কেরেতে সেনা জওয়ানের কনভয় খাদে পড়ে ৯ জন সেনা শহীদ হয়েছেন।😭😭এই খবর ছড়িয়ে পড়তেই স...
22/08/2023

দুঃখজনক ঘটনা
দক্ষিণ লাদাখের নিওমার কেরেতে সেনা জওয়ানের কনভয় খাদে পড়ে ৯ জন সেনা শহীদ হয়েছেন।😭😭

এই খবর ছড়িয়ে পড়তেই সকল ভারতবাসি গভীর ভাবে মর্মাহত। তাদের বিদ্রোহী আত্মার চির শান্তি কামনা করি ও তাদের পরিবারের প্রতি সমবেদনা জানাই ।।
ওম শান্তি 🙏

Address

Maynaguri
Mainaguri
735224

Website

Alerts

Be the first to know and let us send you an email when তোমার আমার ময়নাগুড়ি posts news and promotions. Your email address will not be used for any other purpose, and you can unsubscribe at any time.

Videos

Share


Other Digital creator in Mainaguri

Show All