ভাদ্রা ইউনিয়ন বিএনপি

ভাদ্রা ইউনিয়ন বিএনপি বাংলাদেশ জাতীয়তাবাদী দল ।

যে দিন বাংলাদেশের মানুষ এই ছবির অর্থ বুঝতে পারবে সেই দিনই এই দেশে শান্তি আসবে অন্যথায় নয়!
01/12/2023

যে দিন বাংলাদেশের মানুষ এই ছবির অর্থ বুঝতে পারবে সেই দিনই এই দেশে শান্তি আসবে অন্যথায় নয়!

23/11/2023
02/11/2023
“রাষ্ট্র মেরামতের কাজ চলছে, সাময়িক অসুবিধার জন্য দুঃখিত”
02/11/2023

“রাষ্ট্র মেরামতের কাজ চলছে, সাময়িক অসুবিধার জন্য দুঃখিত”

30/10/2023
বিএনপি’র অবরোধের আওতামুক্ত থাকবে।*সংবাদপত্রের গাড়ি*এম্বুলেন্স*অক্সিজেন ও জরুরী*ওষুধ পরিবহন সেবা।
30/10/2023

বিএনপি’র অবরোধের আওতামুক্ত থাকবে।

*সংবাদপত্রের গাড়ি
*এম্বুলেন্স
*অক্সিজেন ও জরুরী
*ওষুধ পরিবহন সেবা।

২৪ অক্টোবর ২০২৩প্রেস বিজ্ঞপ্তিআগামী ২৮ অক্টোবর ২০২৩, শনিবার রাজধানী ঢাকায় বিএনপি’র উদ্যোগে আয়োজিত মহাসমাবেশ সফল করার জ...
25/10/2023

২৪ অক্টোবর ২০২৩
প্রেস বিজ্ঞপ্তি

আগামী ২৮ অক্টোবর ২০২৩, শনিবার রাজধানী ঢাকায় বিএনপি’র উদ্যোগে আয়োজিত মহাসমাবেশ সফল করার জন্য ঢাকাসহ দেশব্যাপী সকল পর্যায়ের নেতাকর্মীরা স্বত:স্ফুর্তভাবে অংশগ্রহণ করবেন।
উক্ত মহাসমাবেশ থেকে ঘোষিত পরবর্তী কর্মসূচি সমূহ সফল করার জন্য দলের সকল পর্যায়ের নেতাকর্মীরা ২৮ অক্টোবরের পরে নিজ নিজ এলাকায় অবস্থান করবেন।
ঢাকার মহাসমাবেশে দেশব্যাপী সর্বস্তরের মানুষসহ দলের নেতাকর্মী, শুভানুধ্যায়ীদের যোগদান করে ১ দফা দাবি আদায়ে দলের পক্ষ থেকে সোচ্চার আওয়াজ তোলার জন্য উদাত্ত আহবান জানানো হলো।


(এ্যাডভোকেট রুহুল কবির রিজভী)
সিনিয়র যুগ্ম মহাসচিব
বাংলাদেশ জাতীয়তাবাদী দল—বিএনপি।

ছেলে হারা মায়ের ডাকা স্বৈরাচার নিপাত যাক!দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তি ও অবৈধ সরকারের পদত্যাগের ১ দফা দাবী...
21/10/2023

ছেলে হারা মায়ের ডাকা স্বৈরাচার নিপাত যাক!

দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তি ও অবৈধ সরকারের পদত্যাগের ১ দফা দাবীতে আগামী ২৮ অক্টোবর, ২০২৩ ঢাকায় বিএনপি’র মহাসমাবেশ।

ধনী দেশগুলোও বিনামূল্যে করোনার টিকা দেয়নি। কোটি কোটি টাকা খরচ করে আমরা বিনামূল্যে টিকা দিয়েছি বলে মন্তব্য করেন শেখ হাস...
19/10/2023

ধনী দেশগুলোও বিনামূল্যে করোনার টিকা দেয়নি। কোটি কোটি টাকা খরচ করে আমরা বিনামূল্যে টিকা দিয়েছি বলে মন্তব্য করেন শেখ হাসিনা।
কিন্তুু সত্য হল বাংলাদেশকে মোট ১১ কোটি ৪৬ লাখ ডোজ টিকা বিনামূল্যে দিয়েছে যুক্তরাষ্ট্র।

18/10/2023

এই বাসটিতে করে এখনো চাঁদপুর কলেজের শিক্ষার্থীরা প্রতিদিন যাতায়াত করে।
Follow this page

বাংলাদেশের জনগণ একনায়কতন্ত্র চায় না।
12/10/2023

বাংলাদেশের জনগণ একনায়কতন্ত্র চায় না।

10/10/2023
শেখ হাসিনা কি বিচারক?আর আইনি প্রক্রিয়া বাকি থাকলো কোথায়?
30/09/2023

শেখ হাসিনা কি বিচারক?
আর আইনি প্রক্রিয়া বাকি থাকলো কোথায়?

বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ফ্যাসিস্ট হাসিনা সরকারের পদত্যাগ ও কৃষক জনতার ভোট ও ভাতের অধিকার...
24/09/2023

বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ফ্যাসিস্ট হাসিনা সরকারের পদত্যাগ ও কৃষক জনতার ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার দাবিতে জাতীয়তাবাদী কৃষকদলের উদ্যোগে কৃষক সমাবেশ।

দলে দলে যোগ দিয়ে কৃষক সমাবেশ সফল করুন।

২ অক্টোবর ২০২৩, সোমবার।
নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে।

২৩ সেপ্টেম্বর ২০২৩প্রেস বিজ্ঞপ্তিবিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর—এর শোকবার্তাগাজীপুর জেলা বিএনপি’র সহ—সভাপতি শে...
23/09/2023

২৩ সেপ্টেম্বর ২০২৩
প্রেস বিজ্ঞপ্তি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর—এর শোকবার্তা

গাজীপুর জেলা বিএনপি’র সহ—সভাপতি শেখ ফরিদা জাহান স্বপ্না’র পিতা পানি উন্নয়ন বোর্ডের সাবেক কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী বার্ধক্যজনিত কারণে গতকাল শুক্রবার ভোরে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। শেখ মোহাম্মদ আলী’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “শেখ মোহাম্মদ আলী’র মৃত্যুতে তার পরিবার—পরিজনদের প্রতি আমি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। কর্তব্যনিষ্ঠ, সৎ, সজ্জন ও ধার্মিক ব্যক্তি হিসেবে মরহুম শেখ মোহাম্মদ আলী—কে এলাকার সকলেই সম্মান ও শ্রদ্ধা করতেন। দোয়া করি—মহান রাব্বুল আলামীন যেন তাকে জান্নাত নসীব এবং শোকাহত পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

বার্তা প্রেরক

(মোঃ তাইফুল ইসলাম টিপু)
সহ—দফতর সম্পাদক
বাংলাদেশ জাতীয়তাবাদী দল—বিএনপি।

আগামীকাল ১৬ই সেপ্টেম্বর, ২০২৩ “ভোটের অধিকার প্রতিষ্ঠায়” রংপুর বিভাগীয় তারুণ্যের রোড মার্চ সফল হোক।
15/09/2023

আগামীকাল ১৬ই সেপ্টেম্বর, ২০২৩ “ভোটের অধিকার প্রতিষ্ঠায়” রংপুর বিভাগীয় তারুণ্যের রোড মার্চ সফল হোক।

“ওদের হাতে গোলামির জিঞ্জির আরআমাদের হাতে স্বাধীনতার পতাকা”-দেশনেত্রী বেগম খালেদা জিয়া।
10/09/2023

“ওদের হাতে গোলামির জিঞ্জির আর
আমাদের হাতে স্বাধীনতার পতাকা”
-দেশনেত্রী বেগম খালেদা জিয়া।

একজন রাজনৈতিক কর্মী হিসেবে আমি সেদিনই কিছু অর্জন করতে পারব, যখন আমি বাংলাদেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে পারব।তা...
01/09/2023

একজন রাজনৈতিক কর্মী হিসেবে আমি সেদিনই কিছু অর্জন করতে পারব, যখন আমি বাংলাদেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে পারব।

তারেক রহমান
ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিএনপি।

সংগ্রাম, সাফল্য গৌরবের ৪৫ বছর।
31/08/2023

সংগ্রাম, সাফল্য গৌরবের ৪৫ বছর।

30/08/2023

কক্সবাজার থেকে সরাসরি
৩০ আগষ্ট, ২০২৩ বুধবার
গুমের শিকার ব্যক্তিদের স্মরণে আন্তর্জাতিক দিবস উপলক্ষে মুখে কালো কাপড় বেঁধে কালো ব্যানারসহ কক্সবাজার জেলা ছাত্রদলের উদ্যোগে আলোক প্রজ্জ্বলন কর্মসূচি।
#গুম_বন্ধ_কর #বিএনপি

সরকার গুমের সাথে জড়িত বলেই গুম হয়ে যাওয়া ব্যক্তিদের স্মরণে আন্তর্জাতিক দিবস পালন করে না - দেশনেত্রী বেগম খালেদা জিয়া।...
30/08/2023

সরকার গুমের সাথে জড়িত বলেই গুম হয়ে যাওয়া ব্যক্তিদের স্মরণে আন্তর্জাতিক দিবস পালন করে না - দেশনেত্রী বেগম খালেদা জিয়া।

গুম হয়ে যাওয়া ব্যক্তিদের স্মরণে আন্তর্জাতিক গুম দিবস-২০১৫ উপলক্ষে 'অনন্ত অপেক্ষা' শীর্ষক অনুষ্ঠানে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এই মন্তব্য করেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র সমবায় বিষয়ক সম্পাদক জি কে গউস কে মঙ্গলবার ২৯ আগস্ট, ২০২৩ কিছুক্ষন আগে রাজধানীর কাকরাইল ...
29/08/2023

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র সমবায় বিষয়ক সম্পাদক জি কে গউস কে মঙ্গলবার ২৯ আগস্ট, ২০২৩ কিছুক্ষন আগে রাজধানীর কাকরাইল এলাকা থেকে সাদা পোশাকদারি ডিবি পুলিশ তুলে নিয়ে গেছে।



29/08/2023

২৯ আগস্ট, ২০২৩
চট্টগ্রাম থেকে সরাসরি।

29/08/2023

ঢাকা সুত্রাপুর থেকে সরাসরি
২৯ আগষ্ট, ২০২৩ মঙ্গলবার
গুম হয়ে যাওয়া ব্যক্তিদের স্মরণে জাতিসংঘ ঘোষিত আন্তর্জাতিক দিবস উপলক্ষে রাষ্ট্রীয় বাহিনী কর্তৃক গুমের শিকার হওয়া ব্যক্তিদের পরিবারের স্বজনদের সাথে সাক্ষাতে বিএনপি নেতৃবৃন্দ।

ছাত্রলীগের সন্ত্রাস রুখে দাড়াও ছাত্রসমাজ...রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ সন্ত্রাসীরা ছাত্রদলের দুই নেতাকে মারধর করে ক্...
28/08/2023

ছাত্রলীগের সন্ত্রাস রুখে দাড়াও ছাত্রসমাজ...

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ সন্ত্রাসীরা ছাত্রদলের দুই নেতাকে মারধর করে ক্যাম্পাস থেকে বের করে দিয়েছে।

বিস্তারিত কমেন্টে-

বিএনপির পক্ষ থেকে দেশের মানুষকে এবং বিএনপির কর্মীদের ডেঙ্গু রোগীদের জন্য রক্তদানের অনুরোধ করা যাচ্ছে। ঢাকার ডেঙ্গু রোগীদ...
28/08/2023

বিএনপির পক্ষ থেকে দেশের মানুষকে এবং বিএনপির কর্মীদের ডেঙ্গু রোগীদের জন্য রক্তদানের অনুরোধ করা যাচ্ছে।

ঢাকার ডেঙ্গু রোগীদের জন্য প্রয়োজনীয় রক্তের সংস্থানের জন্য ঢাকা সিটি করপোরেশনের গত নির্বাচনের বিএনপির দুই মেয়র প্রার্থী তাবিথ আউয়াল এবং ইশরাক হোসেন চালু করেছেন https://www.denguefreedhaka.com ওয়েবসাইটটি।

ওয়েবসাইটটি ফলো করুন এবং রোগীদের জন্য রক্তদান করুন। শেখ হাসিনা এবং তার দলের দুঃশাসনের কারণে যেন আর একটি প্রাণও ঝড়ে না যায়, আসুন আমরা সেই চেষ্টা করি।

ফ্যাসিস্ট হাসিনার পদত্যাগসহ নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে আগামী ২৯ আগস্ট ২০২৩ তারিখে লন্...
27/08/2023

ফ্যাসিস্ট হাসিনার পদত্যাগসহ নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে আগামী ২৯ আগস্ট ২০২৩ তারিখে লন্ডনে অনুষ্ঠাতব্য পদযাত্রায় অংশগ্রহনের আহবান জানিয়ে প্রচারণা কার্যক্রমের অংশ হিসেবে গত ২৫ আগস্ট ২০২৩ তারিখে কিংস্টন জামে মসজিদে জুমার নামাজ আদায়ে আগত মুসল্লীদের মাঝে লিফলেট বিতরণ করেন ইউকে বিএনপির নেতৃবৃন্দ।

এসময় বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান জুমার নামাজ আদায় করে বের হলে মসজিদের সম্মুখে উনার হাতেও লিফলেট তুলে দেন যুক্তরাজ্য বিএনপি'র সভাপতি এম এ মালেক।

26/08/2023

**** 👍বরিশাল হতে সরাসরি ****

26/08/2023

গুলশান হতে সরাসরি ২৬ আগস্ট ২০২৩, শনিবার

আওয়ামী সন্ত্রাসী হামলায় আহত হয়ে লাইফ সাপোর্টে থাকা ছাত্রদল নেতার মৃত্যু।গত ২০ আগস্ট, ২০২৩ আওয়ামী সন্ত্রাসীদের হামলায় আহত...
25/08/2023

আওয়ামী সন্ত্রাসী হামলায় আহত হয়ে লাইফ সাপোর্টে থাকা ছাত্রদল নেতার মৃত্যু।

গত ২০ আগস্ট, ২০২৩
আওয়ামী সন্ত্রাসীদের হামলায় আহত হয়েছে রাজধানীর নিউল্যাব হাসপাতালে আইসিউ'তে চিকিৎসাধীন ছিলেন মাগুরা জেলাধীন মহম্মদপুর উপজেলার ৪ নম্বর রাজাপুর ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র সহসভাপতি আবু তৈয়ব মোল্লা।

আজ ২৩ আগস্ট, ২০২৩ সকালে আইসিইউ'তে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় ইন্তেকাল করেন তিনি।
"ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

25/08/2023
25/08/2023

Address

Vadra Bazar
Tangail
1937

Telephone

+8801911268048

Website

Alerts

Be the first to know and let us send you an email when ভাদ্রা ইউনিয়ন বিএনপি posts news and promotions. Your email address will not be used for any other purpose, and you can unsubscribe at any time.

Contact The Business

Send a message to ভাদ্রা ইউনিয়ন বিএনপি:

Videos

Share



You may also like