অজানা কুলাউড়া নিউজ।

অজানা কুলাউড়া নিউজ। কুলাউড়ার সর্বশেষ নিউজ জানতে এই পেজে ল?

মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে নৌকার মাঝি হলেন নাদেলদ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসন থেকে নৌকার মনোনয়...
26/11/2023

মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে নৌকার মাঝি হলেন নাদেল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসন থেকে নৌকার মনোনয়ন পেয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

রোববার (২৬ নভেম্বর) বিকাল ৪টায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে নৌকার প্রার্থী হিসেবে শফিউল আলম চৌধুরী নাদেল এর নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ ৫ সেপ্টেম্বর বিশ্ব্য বরেন্যে অর্থনিতীবিদ সিলেট বিভাগের রুপকার, সফল রাজনীতিবীদ, সিলেটের গন মানুষের নেতা সাবেক অর্থ মন্...
04/09/2023

আজ ৫ সেপ্টেম্বর বিশ্ব্য বরেন্যে অর্থনিতীবিদ সিলেট বিভাগের রুপকার, সফল রাজনীতিবীদ, সিলেটের গন মানুষের নেতা সাবেক অর্থ মন্ত্রী জনাব এম সাইফুর রহমান এর আজ ১৪ তম মৃত্যু বার্ষিকী, মহান আল্লাহ পাক জান্নাতুল ফেরদাউস দান করুন, আমিন।

জুড়ী থেকে কিশোরী অপহরণ,  ঢাকায় গ্রেফতার। জুড়ীতে নারী ও শিশু নির্যাতন এবং অপহরণ মামলার প্রধান আসামি জুয়েল আহমদকে (২০) গ...
29/08/2023

জুড়ী থেকে কিশোরী অপহরণ, ঢাকায় গ্রেফতার।

জুড়ীতে নারী ও শিশু নির্যাতন এবং অপহরণ মামলার প্রধান আসামি জুয়েল আহমদকে (২০) গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এ সময় ১৫ বছর বয়সী ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৮ আগস্ট) জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোশাররফ হোসেন সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান। প্রধান আসামি জুয়েল পার্শ্ববর্তী বড়লেখা উপজেলার উত্তর ডিমাই গ্রামের মো. হানিফ মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৫ আগস্ট উপজেলার এক কিশোরীকে অপহরণ করেন বড়লেখা উপজেলার উত্তর ডিমাই গ্রামের মো. হানিফ মিয়ার ছেলে জুয়েল আহমদ (২০)। অপহরণে সহায়তা করেন জায়ফরনগর ইউনিয়নের ইউসুফ নগর গ্রামের মৃত জব্বার আলীর ছেলে রুসন মিয়া (৫৫)। পরে ওই কিশোরীর চাচা বাদী হয়ে জুড়ী থানায় দুই জনকে আসামি করে নারী নির্যাতন ও শিশু নির্যাতন এবং অপহরণ ও সহায়তা ৭/৩০ ধারায় মামলা দায়ের করেন (মামলা নং-৯, তারিখ ২৫.০৮.২০২৩)। মামলার পর অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত রুসন মিয়াকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেন। এ দিকে ভুক্তভোগীকে উদ্ধার ও প্রধান আসামিকে গ্রেপ্তার করতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই খসরুল আলম বাদল ঢাকার সাভারে তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে ওই ভুক্তভোগীকে উদ্ধারসহ প্রধান আসামিকে গ্রেপ্তার করে।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই খসরুল আলম বাদল বলেন, রাজধানী ঢাকায় অভিযান চালিয়ে অপহরণ মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করি এবং ভুক্তভোগীকে উদ্ধার করি।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, অপহরণ মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার এবং ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। পরে বিজ্ঞ আদালতের মাধ্যমে ওই আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

সম্প্রতি প্রতারক চক্র ঊর্ধ্বতন কর্তৃপক্ষসহ বিভিন্ন জেলার পুলিশ সুপারগণের অফিসিয়াল মোবাইল নম্বর ক্লোন ও পরিচয় ব্যবহার করে...
28/08/2023

সম্প্রতি প্রতারক চক্র ঊর্ধ্বতন কর্তৃপক্ষসহ বিভিন্ন জেলার পুলিশ সুপারগণের অফিসিয়াল মোবাইল নম্বর ক্লোন ও পরিচয় ব্যবহার করে নাগরিকদের মোবাইল নম্বরে ফোন দিয়ে অর্থ দাবি করছে।

এ বিষয়ে মৌলভীবাজার জেলার সকল সম্মানিত নাগরিকদের দৃষ্টি আকর্ষণ করে সতর্ক থাকা এবং এরকম ফোন পেলে যাচাইপূর্বক জেলা পুলিশকে অবহিত করার জন্য অনুরোধ করেন পুলিশ সুপার মোঃ মনজুর রহমান।

৭ লাখ ৩৫ হাজার কিলোমিটার ভ্রমণে শুধুমাত্র ১টি  ইঞ্জিন পরিবর্তন করতে হয়েছিল। জ্বী ঠিক শুনেছেন।মোটরসাইকেলে দীর্ঘতম যাত্রার...
28/08/2023

৭ লাখ ৩৫ হাজার কিলোমিটার ভ্রমণে শুধুমাত্র ১টি ইঞ্জিন পরিবর্তন করতে হয়েছিল। জ্বী ঠিক শুনেছেন।

মোটরসাইকেলে দীর্ঘতম যাত্রার বিশ্ব রেকর্ড করা আর্জেন্টিনার এমিলিও স্কটোর যিনি ১৭ জানুয়ারী, ১৯৮৫ সালে ভ্রমণের উদ্দেশ্যে বাড়ি ছেড়েছিলেন এবং ২ এপ্রিল, ১৯৯৫ এ বাড়ি ফিরেন। এ যাত্রায় মোট ৭,৩৫,০০০ কিলোমিটার পাড়ি দেওয়ার সময় তিনি ২১৪টি স্বাধীন দেশ ও অঞ্চল পরিদর্শন করেন।

পুরো যাত্রায় তার সাথে ছিল লিজেন্ডারি Honda GL1100 Goldwing মোটরসাইকেলের ১৯৮০ সালের মডেল। নিজের বাহনকে এমিলিও-র দেওয়া নাম ছিল "ব্ল্যাক প্রিন্সেস"।

১০ বছরের এই ভ্রমণে "ব্ল্যাক প্রিন্সেস" ৪৭,০০০ লিটার জ্বালানী, ১,৩০০ লিটার ইঞ্জিন অয়েল, ৮৬টি টায়ার, ১২টি ব্যাটারি ব্যবহৃত হয় এবং ৯টি সিট পাল্টাতে হয়!


তথ্য সুত্র: ইন্টারনেট

:::কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ইয়াবাসহ আটক-১::: মাননীয় পুলিশ সুপার মহোদয় ও অতিরিক্ত পুলিশ সুপার কুলাউড়া সার্কেল, ...
24/08/2023

:::কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ইয়াবাসহ আটক-১:::

মাননীয় পুলিশ সুপার মহোদয় ও অতিরিক্ত পুলিশ সুপার কুলাউড়া সার্কেল, মৌলভীবাজার এর সার্বিক দিক নির্দেশনায় কুলাউড়া থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ আব্দুছ ছালেক এর নেতৃত্বে ২৩ আগস্ট, ২০২৩ খ্রিস্টাব্দ তারিখে এসআই(নিরস্ত্র)/পরিমল চন্দ্র দাস, এসআই(নিরস্ত্র)/মোঃ নাজমুল হোসেন সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করিয়া কুলাউড়া থানাধীন ০৫নং ব্রাহ্মণবাজার ইউপির অন্তর্গত লুয়াইউনী চা বাগানের মেইন গেইটের সম্মুখে কুলাউড়া টু মৌলভীবাজারগামী পাঁকা রাস্তার উপর হইতে মাদক ব্যবসায়ী ১। মোঃ সেলিম আহমদ(৩২), পিতা-মৃত চেরাগ মিয়া ড্রাইভার, সাং-পশ্চিম গুড়াভুই (আয়নাছড়া), ০৫নং ব্রাহ্মণবাজার ইউপি, থানা-কুলাউড়া, জেলা-মৌলভীবাজারকে গ্রেফতার পূর্বক আসামীর নিকট হইতে ১০২ (একশত দুই) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করিয়া জব্দতালিকা মূলে জব্দ করেন। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হইয়াছে।

#মাননীয় ডিআইজি, সিলেট রেঞ্জ মহোদয়ের সার্বিক দিক নির্দেশনা ও পুলিশ সুপার, মৌলভীবাজার মহোদয়ের নির্দেশে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করায় কুলাউড়া থানা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে।

কুলাউড়া কাদিপুর ইউনিয়নের হুসেনপুর গ্রামে পুকুরে ডুবে মহিলার (আমনা বেগম - ৭৫) মৃ.ত্যু
23/08/2023

কুলাউড়া কাদিপুর ইউনিয়নের হুসেনপুর গ্রামে পুকুরে ডুবে মহিলার (আমনা বেগম - ৭৫) মৃ.ত্যু

🟢🔴কুলাউড়ায় গভীর রাতে ভাতিজার হাত ধরে ঘর ছেড়েছেন এক প্রবাসীর স্ত্রী। (১৩ আগস্ট) এনিয়ে উপজেলাজুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।গ্...
22/08/2023

🟢🔴কুলাউড়ায় গভীর রাতে ভাতিজার হাত ধরে ঘর ছেড়েছেন এক প্রবাসীর স্ত্রী।

(১৩ আগস্ট) এনিয়ে উপজেলাজুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।গ্রামবাসীর মধ্যে বইছে আলোচনা-সমালোচনার ঝড়। ঘটনাটি কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের কৌলা গ্রামের। স্ত্রীর এমন প্রতারণায় হতভাগ ওই প্রবাসী। এ ঘটনায় জেলার কুলাউড়া থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করা হয়েছে, যার নং-৭৬৭।
জিডি ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় দেড় বছর পূর্বে রাউৎগাঁও ইউনিয়নের কৌলা গ্রামের মৃত নিয়ামত আলীর ছেলে আনোয়ার আলীর সঙ্গে পার্শ্ববর্তী উপজেলা জুড়ির জায়ফরনগর ইউনিয়নের শাহপুর গ্রামের ফখরু মিয়ার মেয়ে সুমাইয়া আক্তারের বিবাহ হয়। বিয়ের দুইমাস পরেই পরিবারের হাল ধরতে মধ্যপ্রাচ্যে পাড়ি জমান স্বামী আনোয়ার আলী।
এরই সুবাদে পাশের বাড়ির ভাতিজা মৃত রহমত উল্লাহের ছেলে ইমন আহমদ পায়েলের (২১) সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে প্রবাসীর স্ত্রী সুমাইয়া আক্তার। দীর্ঘ প্রেম প্রণয় শেষে গত ১৩ আগস্ট গভীর রাতে ভাতিজা ইমনের হাত ধরে প্রবাসীর কষ্টার্জিত নগদ টাকা-পয়সা, স্বর্ণালঙ্কার নিয়ে ঘর ছাড়েন প্রবাসীর স্ত্রী সুমাইয়া আক্তার।
এদিকে এ ঘটনার পর পুরো গ্রামজুড়ে তোলপাড় শুরু হয়েছে। প্রবাসে পাগলপ্রায় হয়ে পড়েছে প্রবাসী আনোয়ার। তার পক্ষে ছোট ভাই আইয়ুব আলী বাদী হয়ে কুলাউড়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

মুঠোফোনে প্রবাসী আনোয়ার বলেন, একদিন আগেও আমি ২০ হাজার টাকা পাঠিয়েছি। এরআগে প্রায় গচ্ছিত আড়াই লক্ষ টাকা নগদ ঘরে ছিল। বিয়ের স্বর্ণালংকার ছিলো ঘরে। সব নিয়ে আমার স্ত্রী পালিয়েছে ভাতিজার সাথে।
আক্ষেপ করে ওই প্রবাসী আরও বলেন, আমি অনেক কষ্ট করে টাকা ইনকাম করি। বিদেশে টাকা ইনকাম সহজ নয়। আমার জমানো সব কষ্টের টাকা ও স্বর্ণালংকার নিয়ে সে পালিয়েছে। তাও আমার ভাতিজার সাথে। এই লজ্জা রাখি কোথায়।
প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত মুঠোফোনে একাধিকবার কল দিয়ে তা বন্ধ পাওয়া যায়। একইভাবে বন্ধ পাওয়া যায় ভাতিজা ইমনের মুঠোফোন নাম্বার।
জিডি তদন্তকারী অফিসার কুলাউড়া থানার এএসআই মোহাম্মদ আলী বলেন, আমাদের কাছে নিখোঁজ জিডি আছে। এইটা নিয়ে কাজ করছি।

একাত্তরে মানবতাবিরোধী অপরাধের মামলায় আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর জানাজা সম্পন্ন ...
15/08/2023

একাত্তরে মানবতাবিরোধী অপরাধের মামলায় আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর জানাজা সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুর ১টা ২০ মিনিটে পিরোজপুরের সাঈদী ফাউন্ডেশন প্রাঙ্গণে জানাজা সম্পন্ন হয়। এতে ইমামতি করেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় ভারপ্রাপ্ত নায়েবে আমির অধ্যাপক মুজিবুর রহমান।

এর আগে, পিরোজপুরে দেলাওয়ার হোসাইন সাঈদীর লাশ পৌঁছানোর সঙ্গে সঙ্গেই কান্নায় ভেঙে পড়েন জামায়াতের নেতাকর্মীসহ অনেক সাধারণ মানুষ। বর্তমানে তার লাশ ফ্রিজিং গাড়িতে সাঈদী ফাউন্ডেশনের সামনের মাঠে রাখা আছে। পরবর্তীতে দলীয় ও পারিবারিক সিদ্ধান্ত অনুযায়ী তাকে ফাউন্ডেশন প্রাঙ্গণে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

রোববার (১৩ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে বুকে ব্যথাজনিত সমস্যার কারণে দেলাওয়ার হোসাইন সাঈদীকে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে রাত ১০টা ৪০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয় সাঈদীকে। পরে সোমবার (১৪ আগস্ট) রাত ৮টা ৪০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কুলাউড়ায় জঙ্গি সন্দেহে আরও ১৭ জনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে সিরাজগঞ্জের বেসরকারি হাসপাতালের চিকিৎসক সোহেল তানজিমও রয়ে...
14/08/2023

কুলাউড়ায় জঙ্গি সন্দেহে আরও ১৭ জনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে সিরাজগঞ্জের বেসরকারি হাসপাতালের চিকিৎসক সোহেল তানজিমও রয়েছেন বলে জানিয়েছেন কর্মধা ইউনিয়নের চেয়ারম্যান মো. মহিবুল ইসলাম আজাদ।

ব্রিটিশরা দেড়শ বছর আগে রেললাইন বসিয়ে গেছে। আজ পর্যন্ত শুনেছেন? বন্যা, ঝড়-ঝঞ্জায় কোথাও রেলাইন বাঁকা হয়ে গেছে, ভেসে গেছে? ...
13/08/2023

ব্রিটিশরা দেড়শ বছর আগে রেললাইন বসিয়ে গেছে। আজ পর্যন্ত শুনেছেন? বন্যা, ঝড়-ঝঞ্জায় কোথাও রেলাইন বাঁকা হয়ে গেছে, ভেসে গেছে? অন্যদিকে, এতো টাকা, আধুনিক প্রযুক্তি দিয়ে নির্মাণ করার পরও আমাদের রেললাইন মাত্র কয়েকদিনের বৃষ্টি আর বন্যায় বেঁকে গেছে, ধসে গেছে। কালভার্ট-সেতুগুলো পানির সাথে ভেসে গেছে। অথচ, আর মাত্র কয়েকমাস পরেই আনুষ্ঠানিক উদ্বোধন হওয়ার কথা ছিল। এখনও সময় আছে, গুরুত্বপূর্ণ এই রেললাইনটির সংস্কার আরও ভালো করে করুক। যাতে সহজে বৃষ্টি-বন্যার পানি দ্রুত সরতে পারে সেজন্য কালভার্ট ও সেতুগুলো আরও বড় করে নির্মাণ করা হোক।

রাতভর অভি*যানের পর কুলাউড়ার কর্মধায় শে*ষ হলো জ*ঙ্গি অভি*যান। প্রায় সাড়ে ৪ ঘণ্টার অভি*যান শে*ষে বাড়িটি থেকে ১০ জনকে আটক ক...
12/08/2023

রাতভর অভি*যানের পর কুলাউড়ার কর্মধায় শে*ষ হলো জ*ঙ্গি অভি*যান। প্রায় সাড়ে ৪ ঘণ্টার অভি*যান শে*ষে বাড়িটি থেকে ১০ জনকে আটক করেছে পু*লিশ। এ ছাড়া ৩ শিশুকেও হেফাজতে নিয়েছে পু*লিশ।
অভি*যান শে*ষে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন সিটিটিসির প্রধান মো. আসাদুজ্জামান। আট*ককৃতদের মধ্যে ৬ জন নারী ও ৪ জন পুরুষ রয়েছেন।
অভি*যানের নাম দেওয়া হয়েছে ‘অপারেশন হিলসাইট’।

কুলাউড়া থানা পরিদর্শন ও কর্মরত অফিসার ফোর্সদের সাথে কল্যান সভায় অংশগ্রহণ করেছেন পুলিশ সুপার মোঃ মনজুর রহমান, পিপিএম (বার...
11/08/2023

কুলাউড়া থানা পরিদর্শন ও কর্মরত অফিসার ফোর্সদের সাথে কল্যান সভায় অংশগ্রহণ করেছেন পুলিশ সুপার মোঃ মনজুর রহমান, পিপিএম (বার)।

বৃহস্পতিবার ( ১০ আগষ্ট ) বিকেলে মৌলভীবাজার পুলিশ সুপার মোঃ মনজুর রহমান, পিপিএম (বার) কুলাউড়া থানা পরিদর্শনে পৌঁছালে শুরুতেই কুলাউড়া থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে থানা প্রাঙ্গণে পুলিশ সুপার মোঃ মনজুর রহমান, পিপিএম (বার)কে কুলাউড়া থানার একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন ওঅতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপঙ্কর ঘোষ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার কুলাউড়া থানার অফিসার ফোর্সদের সাথে কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

জেলা পুলিশ সুপার থানা পরিদর্শনকালে থানা এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মামলা তদন্ত, প্রশাসনিক কার্যক্রম, অনলাইন জিডি এবং পুলিশের অভ্যন্তরীণ শৃঙ্খলার বিষয়ে থানার অফিসার ইনচার্জসহ অন্যান্য সকল পুলিশ সদস্যদের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন।

"সিরাজুল ইসলামের শোক সভা অনুষ্ঠিত"অদ্য ১০/০৮/২০২৩ ইং, বৃহস্পতিবার মোস্তফা কমিউনিটি সেন্টারে এফ্যারটস ফর রুরাল এডভ্যানসম্...
10/08/2023

"সিরাজুল ইসলামের শোক সভা অনুষ্ঠিত"

অদ্য ১০/০৮/২০২৩ ইং, বৃহস্পতিবার মোস্তফা কমিউনিটি সেন্টারে এফ্যারটস ফর রুরাল এডভ্যানসম্যান্ট (ইরা'র) প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক প্রয়াত মোঃ সিরাজুল ইসলামের স্বরণে, আউট অব স্কুল চিল্ড্রেন এডুকেশন প্রোগ্রাম কুলাউড়া উপজেলা কার্যালয়ের পক্ষ থেকে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রোগ্রাম সুপারভাইজার মোঃ আব্দুল লতিফের সঞ্চালনায় ও প্রোগ্রাম ম্যানেজার ফখরুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিথ ছিলেন নবাব আলী নকি খান প্রতিষ্ঠাতা পরিচালক প্রচেষ্টা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিথ ছিলেন বদরুল হোসেন খান নির্বাহী পরিচালক পল্লি উন্নয়ন ফাউন্ডেশন,নূর আলী প্রোগ্রাম ম্যানেজার আর ডি আর এস, আব্দুল গফফার চৌধুরী প্রোগ্রাম সুপারভাইজার।

এছাড়াও উপস্থিত ছিলেন মোজাহিদুল ইসলাম মুর্শেদ প্রোগ্রাম সুপারভাইজার, হাবিবুর রহমান চৌধুরী প্রোগ্রাম সুপারভাইজার,ইরা ও আর ডি আর এস এর শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

শোক সভায় প্রয়াত সিরাজুল ইসলামের জীবন কর্ম নিয়ে অতিথিবৃন্দ আলোচনা করেন।
আলোচনা শেষে দোয়া ও তোবারক বিতরণ করা হয়।

জুড়ীতে সরকারি একটি অনুষ্ঠানের ব্যানারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি নেই। শুধুমা...
10/08/2023

জুড়ীতে সরকারি একটি অনুষ্ঠানের ব্যানারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি নেই। শুধুমাত্র স্থানীয় এম.পি, মন্ত্রীর ছবি আছে।

১৮ সালের প্রেক্ষাপট আর আগামীদিনের প্রেক্ষাপট এক হবেনা। শেখ হাসিনা মনোনয়ন দিলে নির্বাচন করবো, আওয়ামীলীগের বাইরে কোনো মার্...
10/08/2023

১৮ সালের প্রেক্ষাপট আর আগামীদিনের প্রেক্ষাপট এক হবেনা। শেখ হাসিনা মনোনয়ন দিলে নির্বাচন করবো, আওয়ামীলীগের বাইরে কোনো মার্কা দিয়ে আমি নির্বাচন করবো না।

- সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ
সংসদ সদস্য, মৌলভীবাজার - ২ (কুলাউড়া)

★কুলাউড়ার সকল সংবাদ জানতে ফলো করুন।

পবিত্র কোরআন শরিফ পুড়ানোর অভিযোগে প্রিন্সিপালসহ দুজনকে গণধোলাইমধ্যরাতে হঠাৎ উত্তাল হয়ে পড়েছে সিলেট মহানগরের আখালিয়া এলাক...
06/08/2023

পবিত্র কোরআন শরিফ পুড়ানোর অভিযোগে প্রিন্সিপালসহ দুজনকে গণধোলাই

মধ্যরাতে হঠাৎ উত্তাল হয়ে পড়েছে সিলেট মহানগরের আখালিয়া এলাকা। আখালিয়ার ধানুপাড়াস্থ আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল ও চেয়ারম্যানের বিরুদ্ধে পবিত্র কোরআন শরিফ পুড়ানোর অভিযোগ তুলে রবিবার (৬ আগস্ট) রাত ১১টা থেকে সে এলাকায় স্থানীয় জনতার মাঝে উত্তেজনা দেখা দেয়।

খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল মাহবুবুর রহমান ও চেয়ারম্যান নুরুল হুদাকে প্রতিষ্ঠানটির একটি কক্ষে আটকে রেখে ক্ষুব্দ জনতার হাত থেকে রক্ষা করে। তবে, এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে পুলিশের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

সময় যত বাড়ছে পরিস্থিতি আরও উত্তপ্ত হচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের বিশেষ টিম সিআরটিও ঘটনাস্থলে পৌঁছেছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে।

উত্তেজিত জনতার একাংশ সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধের চেষ্টা করলে পুলিশ তাদের সড়ক থেকে সরিয়ে দেয়। তবে আইডিয়াল স্কুলের চারদিকে কয়েক শ উত্তেজিত জনতা অবস্থান করছেন এবং বিভিন্ন স্লোগান দিচ্ছেন।

বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালে ভুয়া ডাক্তার আটক
05/08/2023

বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালে ভুয়া ডাক্তার আটক

কুলাউড়া থানা পুলিশের অভিযানে বরমচালের কুখ্যাত রাবার ও গাছ চোর সাজাপ্রাপ্ত আসামী শাহেল খানকে গ্রেফতার  করা হয়। ৪ আগষ্ট শু...
05/08/2023

কুলাউড়া থানা পুলিশের অভিযানে বরমচালের কুখ্যাত রাবার ও গাছ চোর সাজাপ্রাপ্ত আসামী শাহেল খানকে গ্রেফতার করা হয়। ৪ আগষ্ট শুত্রুবার পুলিশ সুপার মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় এবং কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক সাহেব এর নেতৃত্বে এসআই(নিরস্ত্র)/মোহাম্মদ আমির উদ্দিন, এএসআই(নিরস্ত্র)/রায়হান কবির ও এএসআই(নিরস্ত্র)/তাজুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করিয়া কুলাউড়া থানাধীন বরমচাল রাবার বাগান হইতে কুখ্যাত রাবার ও গাছ চোর এবং জিআর ১২৫/১২ (কুলাউড়া) এর ০৩ বছরের সাজাপ্রাপ্ত ও অর্থদন্ড প্রাপ্ত আসামী শাহেল খান, পিতা-মৃত সুরুজ খান, সাং-রাউৎগাঁও, থানা-কুলাউড়া, জেলা-মৌলভীবাজার’কে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামী শাহেল খান এলাকার চিহ্নিত রাবার ও গাছ চোর। তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধে থানায় ০৮ টি মামলা রুজু রহিয়াছে। গ্রেফতারকৃত আসামীকে চালান মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

04/08/2023
নিখোঁজ সংবাদ - পোস্টটি শেয়ার করে সহায়তা করুনকুলাউড়া সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ড বড় কাপন গ্রামের মুমিত মিয়া (৫৬) নামের এই ব্...
03/08/2023

নিখোঁজ সংবাদ - পোস্টটি শেয়ার করে সহায়তা করুন

কুলাউড়া সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ড বড় কাপন গ্রামের মুমিত মিয়া (৫৬) নামের এই ব্যাক্তি গতকাল থেকে নিখোঁজ। উনার পরিবার সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেও কোনো সন্ধান পাননি। তিনি স্থানীয় ইউপি সদস্য ছালিক আহমেদ এর বড় ভাই।

যদি কোনো সহৃদয়বান ব্যক্তি উনার খোঁজ পেয়ে থাকেন যোগাযোগ করুন:
মোবা: 01733-945520
ছালিক আহমেদ (ইউপি সদস্য)

রেবেকা ফ্লীনর ঘুরতে গিয়েছিলেন মিউজিয়ামে। সেখানে গিয়ে দেখলেন তারই মতো দেখতে এক তরুণীর ছবি ঝুলছে দেয়ালে! দেয়ালে ঝোলানো ছবি...
03/08/2023

রেবেকা ফ্লীনর ঘুরতে গিয়েছিলেন মিউজিয়ামে। সেখানে গিয়ে দেখলেন তারই মতো দেখতে এক তরুণীর ছবি ঝুলছে দেয়ালে! দেয়ালে ঝোলানো ছবিটি ১৮৯১ সালে এঁকেছেন William-Adolphe Bouguereau, যার নাম 'The Broken Pitcher'। মূল চিত্রকর্মটি কমেন্টে যুক্ত করে দেয়া হলো। জগত মাঝে মাঝেই বেশ রহস্যময় হয়ে ওঠে।

ছবির মানুষটি গত সোমবার বিকেলে অজ্ঞান অবস্থায় পুলিশ এর মাধ্যমে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি হন। জ্ঞান ফিরবা...
02/08/2023

ছবির মানুষটি গত সোমবার বিকেলে অজ্ঞান অবস্থায় পুলিশ এর মাধ্যমে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি হন। জ্ঞান ফিরবার পরেও নাম ঠিকানা বলতে না পারায় উনার পরিচয় সনাক্ত করা সম্ভব হচ্ছে না।

যদি কেউ উনাকে চিনতে পারেন তবে উনার পরিবারের সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ রইলো। আপনার একটি শেয়ার হতে পারে মানুষটির আপনজনকে কাছে পাওয়ার পথ।
প্রয়োজনে যোগাযোগ :
মোবা: ০১৭৩০৩২৪৭৩৭ (কুলাউড়া হাসপাতাল)

মৌলভীবাজারের জেলা প্রশাসক হিসেবে ড. উর্মি বিনতে সালাম দায়িত্ব গ্রহণ করেছেন। বিদায় নিয়েছেন প্রাক্তন জেলা প্রশাসক মীর নাহি...
05/04/2023

মৌলভীবাজারের জেলা প্রশাসক হিসেবে ড. উর্মি বিনতে সালাম দায়িত্ব গ্রহণ করেছেন। বিদায় নিয়েছেন প্রাক্তন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

সোমবার সকালে নতুন জেলা প্রশাসক হিসেবে ড. উর্মি বিনতে সালাম দায়িত্ব গ্রহণ করেন।

এর আগে দেশের ৮ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দেয় সরকার। এতে মন্ত্রিপরিষদ বিভাগের বৈঠক অনু বিভাগে কর্মরত ড. উর্মি বিনতে সালামকে মৌলভীবাজার জেলার নতুন জেলা প্রশাসক নিয়োগ দেওয়া হয়েছে। তিনি এ জেলার দ্বিতীয় নারী জেলা প্রশাসক।

Address

Kulaura

Website

Alerts

Be the first to know and let us send you an email when অজানা কুলাউড়া নিউজ। posts news and promotions. Your email address will not be used for any other purpose, and you can unsubscribe at any time.

Share



You may also like