নিউজ ঝিনাইদহ অল টাইম

নিউজ ঝিনাইদহ অল টাইম ঝিনাইদহ জেলার সকল সংবাদ সবার আগে

আপনি কি.......একজন চাকরীজিবি,  ব্যাবসায়ী, পেশাজীবি,  কর্মজীবী, অবসরপ্রাপ্ত ব্যাক্তি, ছাত্র, অভিভাবক, শিক্ষক, ডাক্তার, ইঞ...
18/02/2024

আপনি কি.......
একজন চাকরীজিবি, ব্যাবসায়ী,
পেশাজীবি, কর্মজীবী,
অবসরপ্রাপ্ত ব্যাক্তি, ছাত্র,
অভিভাবক, শিক্ষক,
ডাক্তার, ইঞ্জিনিয়ার,
উকিল?
আপনি যে বয়সের যে পেশারই হোন না কেন আপনার জন্য বাস্তব জীবনে ইসলামের নুন্যতম ব্যাবহারিক ইসলামি জ্ঞানের কোর্স শুরু হয়েছে, আলহামদুলিল্লাহ ।

আপনার পেশা, বয়স, ফ্রি সময়ের সাথে সামঞ্জস্য রেখে আপনার সুবিধাজনক সময়ে ক্লাস করার সুবিধা রেখে ৬ মাসের বেসিক ব্যবহারিক ইসলাম শিক্ষা কোর্সে ও ১ মাসের আরবী ও কোরআন শিক্ষা কোর্সে ভর্তি হওয়ার সুযোগ।

এই কোর্সে ইসলামের মৌলিক ব্যবহারিক ও দৈনন্দিন জীবনে অতিপ্রয়োজনীয় বিষয়াবলী শেখানো হয়।

পবিত্র রমজান মাস উপলক্ষে সকল কোর্সে ৫০% ছাড়!!!

যোগাযোগ :
#বেসিক_ইসলামিক_একাডেমি
#পাগলা_কানাই_মোড়
#হাসান_ক্লিনিকের সাথে
আলী প্লাজা
#ঝিনাইদহ
মোবাইল: ০১৮ ৭৭ ৭৪ ৭৬ ৭৭
০১৮ ৮৬ ৬৮ ৭৩ ৬৮

ঝিনাইদহ শহরের পাগলাকানাই ইউনিয়নের কোড়াপাড়ায় স্বামীর হাতে  স্ত্রী খুন! পুলিশের তাৎক্ষণিক অভিযানে স্বামী রানা গ্রেফতার।
29/01/2024

ঝিনাইদহ শহরের পাগলাকানাই ইউনিয়নের কোড়াপাড়ায় স্বামীর হাতে স্ত্রী খুন!
পুলিশের তাৎক্ষণিক অভিযানে স্বামী রানা গ্রেফতার।

তেঁতুলতলা-নলডাঙ্গা সড়কে নারিকেল গাছেরসৌন্দর্য্য বৃদ্ধিতে যার অবদানস্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃঅপরূপ সৌন্দর্য্য কে না উপভোগ ...
27/01/2024

তেঁতুলতলা-নলডাঙ্গা সড়কে নারিকেল গাছের
সৌন্দর্য্য বৃদ্ধিতে যার অবদান

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
অপরূপ সৌন্দর্য্য কে না উপভোগ করতে চান ? মানুষ, পশু-পাখিসহ সৃষ্টিকুলের সবাই বসবাস ও ঘোরাঘুরির উপযুক্ত পরিবেশ খোঁজে। নয়নাভিরাম দৃশ্য হৃদয়ের রক্তক্ষরণ বন্ধ করে মুগ্ধতা ছড়ায়। বিচ্ছন্ন হৃদয় জোড়া লাগে। পাথর হৃদয়েও ঘর বাঁধে ভালোবাসা। ঝিনাইদহে এমন মুগ্ধতা ছড়ানো সড়ক হচ্ছে তেঁতুলতলা থেকে নলডাঙ্গা রাস্তা। বর্তমান সড়কটি আলোচনায় এসেছে প্রশস্ত পিচের রাস্তা ও সারি সারি নারিকেল গাছের কারণে। কিন্তু ঝিনাইদহে তো সড়ক কতোই আছে, সেখানে তো কেউ পরিবার পরিজন বা প্রেমিক প্রেমিকা নিয়ে ঘুরে বেড়াতে যান না। নলডাঙ্গা সড়কের সবুজ নারিকেল গাছ প্রশস্ত রাস্তাটিতে প্রাণবন্ত করে তুলেছে। তাইতো বিকাল হলেও শহরের মানুষ সজিব আর গ্রামীণ পরিবেশকে উপভোগ্য করে তুলতে ছুটে যান ঝিনাইদহ শহর থেকে মাত্র আড়াই কিলোমিটার দুরে নলডাঙ্গা সড়কে। ছায়াবিথী সবুজ মাঠ আর নির্জন প্রকৃতি প্রেমিক হৃদয়কে যুগলবন্দি করতে মোটেও সময় নেয় না।

কিন্তু এই অপরূপ সৌন্দর্য্য বিলানো চমৎকার পরিবেশ যিনি গড়ে তুলে স্মরণীয় হয়ে আছেন সেই মানুষটির পরিচয় কেউ জানেন না। প্রত্যেকটি সত্য উদঘাটনে যেমন উপলক্ষ দরকার হয়, তেমনটি এই সড়কের সৌন্দর্য্য বৃদ্ধির মহানায়ক হলেন নলডাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তেঁতুলবাড়িয়া গ্রামের মৃত ছবেদ আলী বিশ^াসের ছেলে মোঃ আলাউদ্দীন। তার হাতের ছোঁয়ায় তেঁতুলতলা থেকে নলডাঙ্গা সড়কটি আজ মানুষের কাছে এতো জনপ্রিয় ও সৌন্দর্য্যমন্ডিত। চেয়ারম্যান আলাউদ্দীন ১৯৫১ সালে জন্ম গ্রহন করেন এক সম্ভান্ত পরিবারে। তার পিতাও ছিলেন চেয়ারম্যান। পরিবারটি এলাকায় জনপ্রিয় ও প্রভাবশালী জনহিতকর কাজের জন্য। ১৯৯২ সালে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর আলাউদ্দীন পরের বছর ১৯৯৩ সালে নলডাঙ্গা সড়কে ২৫০০ নারিকেল গাছ রোপন করেন। পরিচর্চা ও যতেœর পর মাত্র ৭০০ নারিকেলগাছ বেঁচে ছিল। গাছ লাগোনর পর দৃশ্যমান হতে থাকে।

পত্রপল্লবে বিকশিত হতে তাকে শত শত নারিকেরগাছ। এক সময় মাঠের কৃষক আর রাখালের ছায়া হয়ে দাড়ায় গাছগুলো। প্রায় ২৯ বছর পর সৌন্দর্য্য প্রেমিকদের নজরকাড়ে নারিকেলের সারি সমৃদ্ধ ছায়াঘেরা সড়কটি। স্থানীয় মসজিদ কমিটি নারিকেল গাছগুলো দেখভাল করছেন। আলাউদ্দীন জানান, ১৯৯২ ও ২০১২ পর্যন্ত তিনি ১৪ বছর চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। চেয়ারম্যান না হলেও ২০২২ সালে তিনি ব্যক্তিগত উদ্যোগে চার কিলোমিটার জুড়ে তালের বীজ বপন করেন। এলাকার মসজিদ, মাদ্রাসা, মন্দির ও স্কুল উন্নয়নে তার অবদান রয়েছে। এলাকায় করেছেন ব্রীজ, কালভার্ট ও গ্রামীন সড়ক। এখনো তিনি ছুটে চলেন এলাকার মানুষের কল্যানে। তার হাতে লাগানো নারিকেল গাছগুলো প্রকৃত প্রেমিকদের নজর কাড়ায় তিনি উচ্ছাসিত ও গর্বিত।

তিনি বলেন প্রতিটি গ্রামীণ সড়কে এ ভাবে গাছ রোপন করলে মানুষের মধ্যে ভালোবাসা জাগ্রত হয়। মলি খাতুন (ছদ্ম নাম) নামে এক প্রেমিকা ঘুরতে আসেন এই সড়কে। তার মতো অনেকেই নারিকেল গাছের নিচে কেউ বা বিশাল প্রশস্ত মাঠের ধানের আইলে বসে গল্প করে সময় কাটাচ্ছেন। তারা এমন পরিবেশ দেখে খুবই মুগ্ধ। প্রাকৃতিক সৌন্দর্য্য নিয়ে সজিব হোসেন নামে এক যুবক কবির ভাষায় বলে ওঠেন, “প্রকৃতির উদার দান মানুষের তরে, হাজারো ডালিতে তার রূপের সৌন্দর্য ঝরে, চর্মচক্ষুর স্বার্থকতা প্রান ভরে, প্রাকৃতির সান্নিধ্য যেনো তারই তরে”।

কোটচাঁদপুর গুড়পাড়া গ্রামের পানের বরজ থেকে গৃহবধুর লাশ উদ্ধার।
26/01/2024

কোটচাঁদপুর গুড়পাড়া গ্রামের পানের বরজ থেকে গৃহবধুর লাশ উদ্ধার।

কোটচাঁদপুরে ৫২ তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন রোকনুজ্জামান,কোটচাঁদপুরঃঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা মাধ্যমিক শিক্ষ...
16/01/2024

কোটচাঁদপুরে ৫২ তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন

রোকনুজ্জামান,কোটচাঁদপুরঃ

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে ৫২ তম শীতকালীন স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া সমিতির ক্রীড়া প্রতিযোগিতা ২০২৪ এর শুভ উদ্বোধন হয়েছে।

মঙ্গলবার (১৬ই জানুয়ারি) সকালে কোটচাঁদপুর সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে উপজেলা নির্বাহী অফিসার উছেন মে'র সভাপতিত্বে ও একাডেমিক সুপারভাইজার ফারুক হোসেন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে জাতীয় পতাকা উত্তোলন ও গুরুত্বপূর্ণ বক্তব্য রেখে খেলার শুভ উদ্বোধনের ঘোষণা করেন ঝিনাইদহ-৩ আসনের নবনির্বাচিত মাননীয় জাতীয় সংসদ সদস্য মেজর জেনারেল সালাহ উদ্দীন মিয়াজী(অবঃ)।

এছাড়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আঃলীগের সভাপতি শরিফুন্নেচ্ছা মিকি, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম,উপজেলা শিক্ষা অফিসার অশোক কুমার সরকার, মডেল থানার অফিসার ইনচার্জ সৈয়দ আল মামুন প্রমুখ।

এসময় পৌরসভার প্যানেল মেয়র শেখ সোহেল আরমান,উপজেলা আঃলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হাওলাদার, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল করিম, সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ন কবির লতা, পৌর আঃলীগের সভাপতি কাজী আলমগীর, সাধারণ সম্পাদক রিপন মন্ডল, পৌর যুবলীগের সভাপতি মেহেদি হাসান বুলবুল, পৌর কাউন্সিলর সুব্রত চক্রবর্তী, ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান, বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসাহক আলী, পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজ উদ্দীন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মীর কাশেম আলী, পৌর আঃলীগ নেতা আরব বিশ্বাস, জেলা যুবলীগের সদস্য আব্দুর রউফ, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ শাহিন সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ক্রীড়া শিক্ষকগণ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আলহামদুলিল্লাহ আল্লাহর অশেষ মেহেরবানীতে ঝিনাইদহে "বেসিক ইসলামিক একাডেমি" র কার্যক্রম শুরু হতে যাচ্ছে।আগামীকাল সকাল ৯ টায়...
12/01/2024

আলহামদুলিল্লাহ
আল্লাহর অশেষ মেহেরবানীতে ঝিনাইদহে "বেসিক ইসলামিক একাডেমি" র কার্যক্রম শুরু হতে যাচ্ছে।
আগামীকাল সকাল ৯ টায় "বেসিক ইসলামিক একাডেমি" র কার্যক্রম একটা দোয়ার অনুষ্ঠানের মাধ্যমে উদ্ভোধন হতে যাচ্ছে।
উক্ত দোয়া ও উদ্ভোধনী অনুষ্ঠানে আপনি সবান্ধব আমন্ত্রিত।

আপনার উপস্থিতি আমাদের মহৎ উদ্যোগের অনুপ্রেরণা হিসাবে সাহস যোগাবে।

বেসিক ইসলামিক একাডেমি
পাগলা কানাই মোড়
হাসান ক্লিনিকের সাথে
আলী প্লাজা (নিচ তলা)
ঝিনাইদহ
০১৮৭৭৭৪৭৬৭৭

11/01/2024

ঝিনাইদহ শহরের হামদহ এলাকার চাঞ্চল্যকর বরুণ ঘোষ হত্যা মামলায়
০৭ জনকে
গ্রেফতার করেছে পুলিশ।

অভিনন্দন আগামীদিনের  #ঝিনাইদহ জেলার কর্নধর বৃন্দ।।
07/01/2024

অভিনন্দন
আগামীদিনের
#ঝিনাইদহ জেলার কর্নধর বৃন্দ।।







07/01/2024

শৈলকূপা-১ নৌকা
ঝিনাইদহ-২ ঈগল
ঝিনাইদহ-৩ নৌকা
ঝিনাইদহ-৪ নৌকা

05/01/2024
29/12/2023
হত্যার হুমকি যুবলীগ নেতাকে!!!
26/12/2023

হত্যার হুমকি যুবলীগ নেতাকে!!!

পিঠা ও কেক উৎসব   ১৬,১৭ ডিসেম্বর ২০২৩স্থানঃ ফ্যামিলি জোন স্টেডিয়াম,প্রেসক্লাব এর পাশে ঝিনাইদহ শেয়ার করুন
14/12/2023

পিঠা ও কেক উৎসব
১৬,১৭ ডিসেম্বর ২০২৩
স্থানঃ ফ্যামিলি জোন
স্টেডিয়াম,প্রেসক্লাব এর পাশে ঝিনাইদহ

শেয়ার করুন

তালসার কোটচাঁদপুর সড়কের  কাবলি চারা নামক স্থান থেকে জীবিত সদ্য  নবজাতক শিশু উদ্ধার শিশু টিকে কোটচাঁদপুর উপজেলা  স্বাস্থ্...
26/10/2023

তালসার কোটচাঁদপুর সড়কের কাবলি চারা নামক স্থান থেকে জীবিত সদ্য নবজাতক শিশু উদ্ধার

শিশু টিকে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নেওয়ার প্রস্তুতি চলছে।

কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ১০০ শয্যা ভবন উদ্বোধনরোকনুজ্জামান কোটচাঁদপুরঃঝিনাইদহের কোটচাঁদপুরে নবন...
25/10/2023

কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ১০০ শয্যা ভবন উদ্বোধন

রোকনুজ্জামান কোটচাঁদপুরঃ

ঝিনাইদহের কোটচাঁদপুরে নবনির্মিত ১০০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের শুভ উদ্বোধন করেন মাননীয় স্বাস্হ্য মন্ত্রী জাহিদ মালেক।

বুধবার বেলা ১২ টার সময় সিভিল সার্জন ডাক্তার শুভ্রা রানী দেবনাথ এর সভাপতিত্বে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ এর পরিচালনায় কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৫০শয্যা থেকে ১০০ শয্যা বিশিষ্ট নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন ও সুধী সমাবেশ করা হয়।
এসময়,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী জাহিদ মালেক এমপি, উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন।
আওয়ামী লীগ ক্ষমতায় আছে, বলে দেশের সব ক্ষেত্রে উন্নয়ন সাধিত হয়েছে।
তিনি আরো বলেন,আপনারা অনেক ভাগ্যবান। আর আপনাদের এমপি অনেক কর্মঠ,যে কারনে আজ আপনাদের এ স্বাস্থ্য কমপ্লেক্সটি ৫০ শয্যা থেকে ১০০ শয্যায় উন্নতি করা সম্ভব হয়েছে। আগামী নির্বাচনে আপনারা আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করবেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ঝিনাইদহ-৩ আসনের সাংসদ সদস্য এ্যাডঃ শফিকুল আজম খাঁন চঞ্চল। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব জাহাঙ্গীর আলম,স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডাঃ আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম,স্বাস্থ্য সেবা বিভাগের
অতিরিক্ত সচিব সাইফুল্লাহিল আজম স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত সচিব ডাঃ রাশেদা সুলতানা, স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ও লাইন ডাইরেক্টর ডাঃ মোঃ রিজাওয়ানুল রহমান,
পরিচালক স্বাস্থ্য বিভাগের খুলনার পরিচালক
ডাঃ মনজুরুল মরশিদ, ঝিনাইদহের জেলা প্রশাসক
এস এম রফিকুল ইসলাম, ঝিনাইদহের পুলিশ সুপার
আজিম-উল আহসান, উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি মোছাঃ শরিফুন্নেছা মিকি,উপজেলা নির্বাহী অফিসার উঠছে মে কোটচাঁদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলীসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠন, সুধী সমাজ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

ঝিনেদা টিভি'র রিচ কমে গেছে ঝিনাইদহের সচেতন মানুষ বয়কট করেছে। আলহামদুলিল্লাহ।।।ইসলাম ধর্মের ও প্রিয় ঝিনাইদহ জেলাকে ক্ষতিক...
28/09/2023

ঝিনেদা টিভি'র রিচ কমে গেছে ঝিনাইদহের সচেতন মানুষ বয়কট করেছে।
আলহামদুলিল্লাহ।।।

ইসলাম ধর্মের ও প্রিয় ঝিনাইদহ জেলাকে ক্ষতিকারে চলেছে এরা,
হিজবুত তাওহীদের এজেন্ট
ঝিনেদা টিভিকে এবং এর সকল সদস্যকে ঝিনাইদহ সদরে নিষিদ্ধ করতে মাননীয়
জেলা প্রশাসক মহাদয়ের দৃষ্টিআকষণ করছি আমরা তরুণ সমাজ।।
িনেদা_টিভি

কোটচাঁদপুরে পানিতে ডুবে এক শিশুর মৃত্যুহুমায়ুন কবির,কোটচাঁদপুরঃঝিনাইদহের কোটচাঁদপুরে পানিতে ডুবে সুলাইমান(১০) নামে এক শ...
09/09/2023

কোটচাঁদপুরে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

হুমায়ুন কবির,কোটচাঁদপুরঃ

ঝিনাইদহের কোটচাঁদপুরে পানিতে ডুবে সুলাইমান(১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার দুপুরে উপজেলার দোড়া ইউনিয়নের
চুয়াডাঙ্গা গ্রামের মাঝখানে দোয়া নামক পুকুরে গোসল করতে নেমে ডুবে যান সুলাইমান। অনেক খোজাখোজির পর স্থানীয়রা তাকে মৃতঅবস্থায় উদ্ধার করেন।

নিহত সুলাইমান চুয়াডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র ছিলেন। পিতা শাহজালাল,মাতা সুমাইয়া খাতুনের এক মাত্র সন্তান ছিলেন। তিনি নানির বাড়িতে থেকে দ্বিতীয় শ্রেণীতে লেখাপড়া করতেন বলে জনা গেছে। সুলাইমানের স্থায়ী ঠিকানা শৈলমারী দর্শনা ।

বাইকারদের জন্য সুখবর নিয়ে এলো  বিআরটিএযারা ড্রাইভিং লাইসেন্স এর জন্য অপেক্ষা করছেন, তারা চাইলেই খুব সহজে লাইসেন্সের অগ্র...
10/10/2022

বাইকারদের জন্য সুখবর নিয়ে এলো বিআরটিএ

যারা ড্রাইভিং লাইসেন্স এর জন্য অপেক্ষা করছেন, তারা চাইলেই খুব সহজে লাইসেন্সের অগ্রগতি দেখতে পাবেন। বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) ড্রাইভিং লাইসেন্সের আবেদনকারীদের জন্য ‘ডিএল চেকার’ নামে নতুন একটি অ্যাপ গুগল প্লে স্টোরে প্রকাশ করেছে। ২০২১ সালের জুলাই মাস বা তার পরে যারা ড্রাইভিং লাইসেন্সের বায়োমেট্রিক দিয়েছেন, তাদের স্মার্ট কার্ড ড্রাইভিং লাইসেন্সের প্রিন্টিংয়ের স্ট্যাটাস জানা যাবে।

ঝিনাইদহ সরকারী ভেটেরিনারী কলেজ ছাত্র সংসদেরজিএস সজীবুল হাসানসহ দুই ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহতকরার মামলায় ২ জনকে গ্রেফতার...
09/10/2022

ঝিনাইদহ সরকারী ভেটেরিনারী কলেজ ছাত্র সংসদের
জিএস সজীবুল হাসানসহ দুই ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত
করার মামলায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ

Address

Jhenida

Website

Alerts

Be the first to know and let us send you an email when নিউজ ঝিনাইদহ অল টাইম posts news and promotions. Your email address will not be used for any other purpose, and you can unsubscribe at any time.

Videos

Share