নড়াইল ব্রেকিং নিউজ

নড়াইল ব্রেকিং নিউজ "Please Like and Follow the Page"

সবার কাছে অনুরোধ পেইজ লাইক ও ফলোঅন করুন।
(1)

"আসসালামু আলাইকুম"...পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা। "ঈদ মুবারক"
28/06/2023

"আসসালামু আলাইকুম"...
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা।
"ঈদ মুবারক"

অভিনন্দন স্যার..নড়াইল, রাজশাহী জেলার সাবেক জেলা প্রশাসক জনাব মোঃ হেলাল মাহমুদ শরীফ (অতিরিক্ত সচিব) মহোদয়, খুলনা বিভাগীয় ...
09/06/2023

অভিনন্দন স্যার..
নড়াইল, রাজশাহী জেলার সাবেক জেলা প্রশাসক জনাব মোঃ হেলাল মাহমুদ শরীফ (অতিরিক্ত সচিব) মহোদয়, খুলনা বিভাগীয় কমিশনার নিয়োগ প্রাপ্ত হওয়ায় স্যারকে নড়াইল জেলার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

30/05/2023

জরুরী ভাবে ১ ব্যাগ বি পজিটিভ রক্ত লাগবে।
যোগাযোগ করুন :
01770621130
সাইফুল আলম

১৪ ও ১৫ মে ২০২৩ খ্রি. তারিখে এসএসসি পরীক্ষা স্থগিত
13/05/2023

১৪ ও ১৫ মে ২০২৩ খ্রি. তারিখে এসএসসি পরীক্ষা স্থগিত

প্রশিক্ষণের মাধ্যমে মানুষের পেশা ও আচরণগত উৎকর্ষ সাধন হয়: পুলিশ সুপারস্মার্ট পুলিশিং ব্যবস্থা বিনির্মাণের লক্ষ্যে নড়াইল ...
11/05/2023

প্রশিক্ষণের মাধ্যমে মানুষের পেশা ও আচরণগত উৎকর্ষ সাধন হয়: পুলিশ সুপার

স্মার্ট পুলিশিং ব্যবস্থা বিনির্মাণের লক্ষ্যে নড়াইল জেলা পুলিশের আয়োজনে পুলিশের নায়েক ও কনস্টবল পদমর্যাদার ৫০ জন পুলিশ সদস্যদের সপ্তাহব্যাপী ‘দক্ষতা উন্নয়ন কোর্স’ এর ১০ম ব্যাচের সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার (১১ এপ্রিল) অপরাহ্ণে পুলিশ লাইনসে্ সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোসাঃ সাদিরা খাতুন, পুলিশ সুপার, নড়াইল।

পুলিশ সুপার মহোদয় বলেন, প্রশিক্ষণ কর্মীদের মোটিভেশন প্রদান করে, কাজের প্রতি অনুপ্রেরণা যোগায়। ফলে তারা অর্জিত বাস্তব জ্ঞানকে সফলভাবে প্রয়োগ করতে সক্ষম হয়। প্রশিক্ষণের মধ্যে দিয়ে পুলিশ সদস্যদের পেশাগত দক্ষতার বিকাশ ঘটে এবং আইন-শৃঙ্খলা রক্ষায় অর্পিত দায়িত্বের প্রতি পেশাদারিত্ব বৃদ্ধি পায়। প্রশিক্ষণের বাস্তব জ্ঞানকে কাজে লাগিয়ে নড়াইল জেলা পুলিশকে আরো সমৃদ্ধ করতে নির্দেশ প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে জনাব মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), প্রশিক্ষকগণ, জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার সংশ্লিষ্ট পুলিশ সদস্যগণ ও প্রশিক্ষণার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

09/05/2023

"হারানো বিজ্ঞপ্তি"

আজ একটি ডিসকভার ১৩৫ মডেলের মোটর সাইকেল বেলা ৩.১৫ টার সময় আউড়িয়া ইউনিয়ন পরিষদের পাশে (মাদ্রাসা বাজার) নাকসী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে চুরি হয়ে গেছে।
গাড়ির নম্বর নড়াইল ল-১১-০০৪২।
গাড়িটির মালিক মোঃ বশির আহমেদ, অফিস সহকারী, জেলা প্রশাসকের কার্যালয়, নড়াইল।
সন্ধান পেলে যোগাযোগ করুন..
মোবাইল নাম্বার : 01711169630

নড়াইল জেলা পুলিশের মাস্টার প্যারেড, কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত। ৭ মে সকাল ০৮:০০ ঘটিকায় নড়াইল জেলা পুলিশের...
07/05/2023

নড়াইল জেলা পুলিশের মাস্টার প্যারেড, কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত।

৭ মে সকাল ০৮:০০ ঘটিকায় নড়াইল জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইনসে্ সাপ্তাহিক মাস্টার প্যারেড ও ১০.০০ ঘটিকায় পুলিশ লাইনস্ ড্রিলশেডে এপ্রিল/২০২৩ খ্রি. মাসের কল্যাণ সভা এবং পরবর্তীতে ১২.০০ ঘটিকায় পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

মাস্টার প্যারেডে সালাম গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন জনাব মোসাঃ সাদিরা খাতুন, পুলিশ সুপার, নড়াইল।
প্যারেড পরিদর্শন শেষে তিনি সকল পুলিশ সদস্যকে বাংলাদেশ পুলিশের মূলনীতি ধারণ করে সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে কাজ করার নির্দেশ দেন।

এ সময় তিনি ফোর্সের ডিসিপ্লিন, ড্রেসরুলস্, পেশাদারিত্ব এবং পুলিশি সেবা নিশ্চিতসহ বিভিন্ন বিষয়ে বক্তব্য প্রদান করেন। কল্যাণ সভায় পুলিশ সুপার মহোদয় পুলিশ সদস্যদের কল্যাণ নিশ্চিত করতে নিয়ম মাফিক ছুটি, আবাসন ব্যবস্থা, পরিস্কার-পরিচ্ছন্নতা, চিকিৎসা, মানসম্মত খাবারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে গঠনমূলক আলোচনা করেন। তিনি কল্যাণ সভায় অবসরজনিত কারণে বিদায়ী পুলিশ সদস্যদের সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী প্রদান করেন এবং ভালো কাজের স্বীকৃতি স্বরূপ পুলিশ সদস্যদের পুরস্কার প্রদান করেন।
অন্যদিকে, অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ সুপার মহোদয় মামলা তদন্ত, অপরাধ নিয়ন্ত্রণ, ওয়ারেন্ট তামিল, মামলার রহস্য উদঘাটন, মাদক ও অবৈধ অস্ত্র উদ্ধার, অপরাধীদের গ্রেপ্তারসহ পুলিশের পেশাদারিত্ব ও দায়বদ্ধতা প্রসঙ্গে আলোচনা করেন এবং অপরাধ নিয়ন্ত্রণে বলিষ্ঠ পদক্ষেপ গ্রহণের জন্য সকলকে নির্দেশনা প্রদান করেন।

এ সময় জনাব মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ),
জনাব তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্),
জনাব মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), নড়াইল,
সকল থানার অফিসার ইনচার্জ, জেলা বিশেষ শাখার পুলিশ পরিদর্শক, গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক, ট্রাফিক ইন্সপেক্টর ও কোর্ট ইন্সপেক্টর, নড়াইল,
জনাব স্বপন কুমার, পুলিশ পরিদর্শক, সিআইডি
জনাব নজরুল ইসলাম, সহকারী পরিচালক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,
জনাব শেখ কামাল মেহেদী, সহকারী পরিচালক, পরিবেশ অধিদপ্তর
জনাব আব্দুর রহমান, এসআই (নিঃ), তুলারামপুর হাইওয়ে থানাসহ নড়াইল জেলার সকল পুলিশ তদন্ত কেন্দ্র ও পুলিশ ফাঁড়ির ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

নড়াইল পুলিশ লাইনে জেলা পুলিশদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে ৭ দিনের "দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ" কোর্সের অস্ত্র খোলা জোড়ার চিত্র...
07/05/2023

নড়াইল পুলিশ লাইনে জেলা পুলিশদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে ৭ দিনের "দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ" কোর্সের অস্ত্র খোলা জোড়ার চিত্রবিশেষ..

নড়াইল জেলার কৃতি সন্তান প্রকৌশলী বাবু শৈলেন্দ্র নাথ সাহা আজ আনুমানিক রাত ১০:৩০ মিনিটে ইহলোক ত্যাগ করেছেন।শৈলেন্দ্রনাথ স...
28/04/2023

নড়াইল জেলার কৃতি সন্তান প্রকৌশলী বাবু শৈলেন্দ্র নাথ সাহা আজ আনুমানিক রাত ১০:৩০ মিনিটে ইহলোক ত্যাগ করেছেন।

শৈলেন্দ্রনাথ সাহা ছিলেন একজন মানবিক মানুষ। সারা জীবন মানুষের জন্য কাজ করে গেছেন। নড়াইলের অনেক বেকারদের তিনি বিভিন্ন স্থানে চাকুরি দিয়েছেন। বেকার সমস্যা সমাধানে তিনি আমৃত্যু বিরাট অবদান রেখেছেন। সামাজিক উন্নয়নে অর্থ দিয়েছেন। জীবনে কষ্টার্জিত উপার্জনের সিংহভাগ মানুষের কল্যাণে তিনি ব্যয় করেছেন।

আপাদমস্তক একজন ভদ্রলোক, প্রকৃত সমাজসেবক, শিক্ষানুরাগী, নড়াইল অন্তঃপ্রাণ বাবু শৈলেন্দ্র নাথ সাহা কাকার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। কাকার বিদেহ আত্মার শান্তি কামনা করছি ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

নড়াইল জেলা বিশেষ শাখা (ডিএসবি) বার্ষিক পরিদর্শন করেন জনাব আমেনা বেগম, বিপিএম, ডিআইজি, স্পেশাল ব্রাঞ্চ, বাংলাদেশ পুলিশ। ...
26/04/2023

নড়াইল জেলা বিশেষ শাখা (ডিএসবি) বার্ষিক পরিদর্শন করেন জনাব আমেনা বেগম, বিপিএম, ডিআইজি, স্পেশাল ব্রাঞ্চ, বাংলাদেশ পুলিশ। এ সময় নড়াইল জেলা বিশেষ শাখা(ডিএসবি) ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

"অভিবাদন মহামান্য রাষ্ট্রপতি"মোঃ সাহাবুদ্দিন ১৯৪৯ সালে পাবনা শহরের জুবিলি ট্যাঙ্কপাড়ার (শিবরামপুর) জন্মগ্রহণ করেন। তার প...
24/04/2023

"অভিবাদন মহামান্য রাষ্ট্রপতি"

মোঃ সাহাবুদ্দিন ১৯৪৯ সালে পাবনা শহরের জুবিলি ট্যাঙ্কপাড়ার (শিবরামপুর) জন্মগ্রহণ করেন। তার পিতার নাম শরফুদ্দিন আনছারী ও মাতা খায়রুন্নেসা। তিনি ১৯৬৬ সালে পাবনার এডওয়ার্ড কলেজ থেকে এসএসসি, ১৯৬৮ সালে এইচএসসি পাস করেন ও ১৯৭১ সালে (অনুষ্ঠিত ১৯৭২ সালে) বিএসসি পাস করেন। পরে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ১৯৭৪ সালে মনোবিজ্ঞানে স্নাতকোত্তর এবং পাবনা শহিদ অ্যাডভোকেট আমিনুদ্দিন আইন কলেজ থেকে ১৯৭৫ সালে এলএলবি ডিগ্রি অর্জন করেন।

ছাত্রজীবনে পাবনা জেলা ছাত্রলীগের সক্রিয় কর্মী ও সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে অংশগ্রহণকারী মোঃ সাহাবুদ্দিন ১৯৮২ সালে বিসিএস (বিচার) ক্যাডার হিসেবে যোগ দেন। বিচারকের বিভিন্ন পদে চাকরি শেষে ২৫ বছর পর ২০০৬ সালে জেলা ও দায়রা জজ হিসেবে অবসর নেন।

২০০১ সালে বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় আসার পরপরই আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং সংখ্যালঘু সম্প্রদায়ের জনগোষ্ঠীর উপর হামলা হয়। যাতে হত্যা, ধর্ষণ ও লুণ্ঠনের ঘটনা ঘটে। পরে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে ওসব ঘটনার তদন্তে কমিশন’ গঠন করেন, যার প্রধান ছিলেন তিনি।

২০১১ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত মোঃ সাহাবুদ্দিন দুর্নীতি দমন কমিশনের কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ১৯৯৫ ও ১৯৯৬ সালে পরপর দুইবার বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির মহাসচিব নির্বাচিত হন। পেশাগত জীবনে প্রথম দিকে সাংবাদিকতাও করেছেন। তিনি পাবনা প্রেসক্লাব ও অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরির জীবন-সদস্য।

দুদকের কমিশনার হিসেবে দায়িত্ব পালনকালে বিশ্বব্যাংকের কথিত পদ্মাসেতু সংক্রান্ত দুর্নীতির অভিযোগ তদন্তে অন্যতম মুখ্য ভূমিকা পালন করা মোঃ সাহাবুদ্দিন অভিযোগটি মিথ্যা ও অন্তঃসারশূন্যতা প্রমাণে সমর্থ হন। তার দেওয়া তদন্ত প্রতিবেদন কানাডা কোর্ট কর্তৃক সমর্থিত হয়।

21/04/2023

পবিত্র ঈদুল ফিতর সমগ্র মানবজাতির জন্য বয়ে আনুক বাসযোগ্য ধরনী, বৈষম্যহীন সমাজ, বিদ্বেষহীন চেতনা, বিলাসিতাহীন জীবনাচরণ, স্বার্থপরতাহীন এক মনোরম বিশ্ব।
সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা
"ঈদ মোবারক"-২০২৩

নড়াইল জেলা সদরে পবিত্র ঈদুল ফিতরের জামায়াত সূচি...
19/04/2023

নড়াইল জেলা সদরে পবিত্র ঈদুল ফিতরের জামায়াত সূচি...

লোহাগড়া উপজেলার সকল অংশীদারদের সাথে মতবিনিময় সভা করেন জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক, নড়াইল।
17/04/2023

লোহাগড়া উপজেলার সকল অংশীদারদের সাথে মতবিনিময় সভা করেন জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক, নড়াইল।

লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক, নড়াইল।
17/04/2023

লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক, নড়াইল।

16/04/2023
জাহাঙ্গীর -পান্না প্রথম বিভাগ ক্রিকেট লীগ -২০২৩ এর শুভ উদ্বোধন করেন জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক, নড়াইল...
16/04/2023

জাহাঙ্গীর -পান্না প্রথম বিভাগ ক্রিকেট লীগ -২০২৩ এর শুভ উদ্বোধন করেন জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক, নড়াইল।

বাংলা নববর্ষ -১৪৩০ উদযাপন উপলক্ষে শিশু আনন্দ মেলা ও সাংস্কৃতিক উৎসব -২০২৩ অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন...
15/04/2023

বাংলা নববর্ষ -১৪৩০ উদযাপন উপলক্ষে শিশু আনন্দ মেলা ও সাংস্কৃতিক উৎসব -২০২৩ অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক, নড়াইল।

ঈদ মানে আনন্দ। ঈদ মানে খুশি। সেই আনন্দ সবার সাথে ভাগাভাগি করে নিতে সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়িয়েছে ‘স্বপ্নের খোঁজে ...
15/04/2023

ঈদ মানে আনন্দ। ঈদ মানে খুশি। সেই আনন্দ সবার সাথে ভাগাভাগি করে নিতে সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়িয়েছে ‘স্বপ্নের খোঁজে ফাউন্ডেশন’

শার্ট-প্যান্ট, পাঞ্জাবি, মেয়েদের বিভিন্ন রকমের পোশাকসহ চুড়ি-ফিতা, লিপস্টিক ছাড়াও সাজ-সজ্জার উপকরণ দিয়েছে।

মুস্তারী কমপ্লেক্স চত্বরে এ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী।
এসময় উপস্থিত ছিলেন জনাব আনজুমান আরা, মেয়র, সদর পৌরসভা, নড়াইল।

"মুছে যাক গ্লানি, ঘুচে যাক ধরাঅগ্নিস্লানে শুচি হোক ধরা"১৪ এপ্রিল -২০২৩ খ্রি.নড়াইল জেলা প্রশাসন ও বর্ষবরণ উদযাপন পর্ষদ,  ...
14/04/2023

"মুছে যাক গ্লানি, ঘুচে যাক ধরা
অগ্নিস্লানে শুচি হোক ধরা"

১৪ এপ্রিল -২০২৩ খ্রি.

নড়াইল জেলা প্রশাসন ও বর্ষবরণ উদযাপন পর্ষদ, নড়াইল এর আয়োজনে বাংলা নববর্ষ -🍁১৪৩০💐উদযাপন উপলক্ষ্যে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক, নড়াইল।
এসময় উপস্থিত ছিলেন জনাব সাদিরা খাতুন, পুলিশ সুপার, নড়াইল
জনাব জুলিয়া সুকায়না, উপপরিচালক, স্থানীয় সরকার, নড়াইল
জনাব আনজুমান আরা, মেয়র, সদর পৌরসভা, নড়াইল।

"ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে খুলনা কৃষি অঞ্চলের জলবায়ু পরিবর্তন অভিযোজন" প্রকল্পের আওতায় কৃষক কৃষাণীদের মাঝে কৃষ...
13/04/2023

"ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে খুলনা কৃষি অঞ্চলের জলবায়ু পরিবর্তন অভিযোজন" প্রকল্পের আওতায় কৃষক কৃষাণীদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ করেন জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক, নড়াইল।

নড়াইল উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয় নড়াইল সদর, নড়াইল এর আয়োজনে ভিক্ষাবৃত্তিতে নিয়োজিত জনগোষ্ঠীর পুর্নবাসন ও ...
13/04/2023

নড়াইল উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয় নড়াইল সদর, নড়াইল এর আয়োজনে
ভিক্ষাবৃত্তিতে নিয়োজিত জনগোষ্ঠীর পুর্নবাসন ও বিকল্প কর্মসূচির আওতায় উপকরণ ও নগদ অর্থ বিতরণ করেন জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক, নড়াইল।

নড়াইল জেলা প্রশাসনের আয়োজনে নড়াইল সরকারি শিশু পরিবারের নিবাসীদের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার বিতরণ করেন জনাব মো...
13/04/2023

নড়াইল জেলা প্রশাসনের আয়োজনে নড়াইল সরকারি শিশু পরিবারের নিবাসীদের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার বিতরণ করেন জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক, নড়াইল।

১৩ এপ্রিল -২০২৩ খ্রি.২০২২/২০২৩ অর্থবছরে তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি প্রকল্পের আওতায় কৃষক পুরস্কার বিতরণ করেন জনাব মোহা...
13/04/2023

১৩ এপ্রিল -২০২৩ খ্রি.

২০২২/২০২৩ অর্থবছরে তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি প্রকল্পের আওতায় কৃষক পুরস্কার বিতরণ করেন জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক, নড়াইল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কৃষিবিদ জনাব দীপক কুমার রায়, উপপরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, নড়াইল

এসময় উপস্থিত ছিলেন জনাব এস এম এ হান্নান রুনু, চেয়ারম্যান, লোহাগড়া উপজেলা পরিষদ, নড়াইল
জনাব মোঃ আজগর আলী, উপজেলা নির্বাহী অফিসার, লোহাগড়া

স্মার্ট বাংলাদেশ বিনির্মানে পরিসংখ্যান ব্যুরোর জনশুমারি ও গৃহগণনা -২০২১ প্রকল্পের ট্যাব সমূহ মাধ্যমিক বিদ্যালয় ও সমমান স...
12/04/2023

স্মার্ট বাংলাদেশ বিনির্মানে পরিসংখ্যান ব্যুরোর জনশুমারি ও গৃহগণনা -২০২১ প্রকল্পের ট্যাব সমূহ মাধ্যমিক বিদ্যালয় ও সমমান সরকারি মাদ্রাসার শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রমে ব্যবহারের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক, নড়াইল।

১১ এপ্রিল -২০২৩ খ্রি.কালিয়া উপজেলার সকল অংশীজনের সাথে মতবিনিময় সভা করেন জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক, ন...
11/04/2023

১১ এপ্রিল -২০২৩ খ্রি.

কালিয়া উপজেলার সকল অংশীজনের সাথে মতবিনিময় সভা করেন জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক, নড়াইল।

কালিয়া উপজেলা ভূমি অফিস ও কালিয়া পৌর ভূমি অফিস পরিদর্শন করেন জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক, নড়াইল।
11/04/2023

কালিয়া উপজেলা ভূমি অফিস ও কালিয়া পৌর ভূমি অফিস পরিদর্শন করেন জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক, নড়াইল।

১০ এপ্রিল -২০২৩ খ্রি.নড়াইল জেলা প্রশাসনের আয়োজনে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ওমর ইবনে খাত্তাব (রাঃ) মাদ্রাসা ও এতিমখানায়...
10/04/2023

১০ এপ্রিল -২০২৩ খ্রি.

নড়াইল জেলা প্রশাসনের আয়োজনে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ওমর ইবনে খাত্তাব (রাঃ) মাদ্রাসা ও এতিমখানায় ইফতার বিতরণ করেন জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক, নড়াইল।

এসময় উপস্থিত ছিলেন জনাব মোঃ ফকরুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), নড়াইল
জনাব মোঃ আসিফ উদ্দীন মিয়া, (এনডিসি) নেজারত ডেপুটি কালেক্টরেট, নড়াইল

স্থান : সিমাখালি, আউড়িয়া ইউনিয়ন।

10/04/2023

নড়াইল জেলা কারাগার পরিদর্শন

নড়াইল জেলা কারাগার পরিদর্শন করেন জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক, নড়াইল।
10/04/2023

নড়াইল জেলা কারাগার পরিদর্শন করেন জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক, নড়াইল।

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করলেন নড়াইলের ডিসি..৭ এপ্রিল ২০২৩ খ্রি. আজ গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় জাতির পিতা...
07/04/2023

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করলেন নড়াইলের ডিসি..

৭ এপ্রিল ২০২৩ খ্রি.

আজ গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন নড়াইলের নবাগত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী।
এসময় আরও উপস্থিত ছিলেন জনাব কাজী মাহবুবুল আলম,জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, গোপালগঞ্জ।
জনাব মোঃ আসিফ উদ্দীন মিয়া, (এনডিসি) নেজারত ডেপুটি কালেক্টরেট, নড়াইল।
শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে জাতির পিতাসহ ১৫ আগস্ট ও মহান মুক্তিযুদ্ধের সকল শহিদের আত্মার মাগফিরাত এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের শান্তি ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে দু'আ করা হয়।

নড়াইল জেলা দায়রাজজ মহোদয় নবাগত জেলা প্রশাসক মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান।
07/04/2023

নড়াইল জেলা দায়রাজজ মহোদয় নবাগত জেলা প্রশাসক মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান।

04/04/2023

(বিদায়ী জেলা প্রশাসক)
নড়াইল জেলা প্রশাসকের কার্যালয়ের সকল কর্মকর্তা কর্মচারীদের অশ্রু সিক্ত নয়নে😭😭 বিদায় নিলেন (ডিসি) জনাব মোহাম্মদ হাবিবুর রহমান স্যার..😪😪😭😭
শেষ বারের মতো সব জায়গায় ঘুরে ঘুরে দেখেন এবং সবার সাথে বিদায়ী স্বাক্ষাৎ করেন...

নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল, স্বাভাবিক ও সহনশীল পর্যায়ে রাখতে ব্যবসায়ী মহলের সাথে পুলিশ সুপারের মতবিনিময়..আসন...
04/04/2023

নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল, স্বাভাবিক ও সহনশীল পর্যায়ে রাখতে ব্যবসায়ী মহলের সাথে পুলিশ সুপারের মতবিনিময়..

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে চেম্বার অব কমার্স ও ব্যবসায়ী মহলের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেন নড়াইল জেলার পুলিশ সুপার জনাব মোসাঃ সাদিরা খাতুন।

সভায় পুলিশ সুপার মহোদয় পবিত্র রমজানে নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল, স্বাভাবিক ও সহনশীল পর্যায়ে রাখার জন্য ব্যবসায়ীদের আন্তরিক থাকার আহবান জানান। তিনি বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি প্রতিরোধে নিয়মিত বাজার তদারকি করছে নড়াইল জেলা পুলিশ। সাধারণ জনগণ যাতে নির্বিঘ্নে কেনা-কাটা করতে পারে এবং চুরি, ছিনতাই এর শিকার না হয় সেজন্য পুলিশের টহল জোরদার করা হয়েছে। অজ্ঞান পার্টি, মলম পার্টি হতে জনগণকে রক্ষা করতে অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে। শহরে ট্রাফিক জ্যাম কমানোর জন্য কিছু রুটে ডাইভারশন করা হয়েছে। বেশি টাকার ট্রানজেকশন করার সময় তিনি ব্যবসায়ীদের পুলিশকে অবহিত করতে বলেন।

সভায় চেম্বার অব কমার্সের সভাপতি জনাব হাসানুজ্জামান বলেন, বাজারের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ভবিষ্যতে পুলিশের এ ধরনের সহযোগিতা অব্যাহত রাখতে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

নড়াইল জেলার দায়িত্ব গ্রহণ করলেন জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী.. ৩ এপ্রিল -২০২৩ খ্রি.নবাগত জেলা প্রশাসক জনাব মোহাম্মদ আ...
03/04/2023

নড়াইল জেলার দায়িত্ব গ্রহণ করলেন জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী..

৩ এপ্রিল -২০২৩ খ্রি.

নবাগত জেলা প্রশাসক জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী মহোদয়কে নড়াইল জেলার পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা এবং বিদায়ী জেলা প্রশাসক জনাব মোহাম্মদ হাবিবুর রহমান মহোদয়ের জন্য দোয়া ও শুভকামনা রইল।

২ এপ্রিল -২০২৩ খ্রি.বিশ্ব অটিজম সচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
02/04/2023

২ এপ্রিল -২০২৩ খ্রি.

বিশ্ব অটিজম সচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নড়াইলে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপারেশনস্) হিসেবে যোগদান করলেন জনাব তারেক আল মেহেদী...নড়াইল জেলায় অতিরিক্ত প...
30/03/2023

নড়াইলে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপারেশনস্) হিসেবে যোগদান করলেন জনাব তারেক আল মেহেদী...

নড়াইল জেলায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপারেশনস্) হিসেবে জনাব তারেক আল মেহেদী মহোদয় যোগদান করেছেন। তিনি বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) জনাব এস, এম, কামরুজ্জামান, পিপিএম মহোদয়ের স্থলাভিষিক্ত হলেন।
নবনিযুক্ত অতিরিক্ত পুলিশ সুপার মহোদয় মানিকগঞ্জ জেলার সদর থানাধীন এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। তিনি ৩১ তম বিসিএস পরীক্ষায় পুলিশ ক্যাডারে উত্তীর্ণ হয়ে বাংলাদেশ পুলিশ সার্ভিসে যোগদান করেন। তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় হতে কৃষি বিষয়ে স্নাতক এবং উদ্যানতত্ত্ব বিষয়ে মাস্টার্স ডিগ্রী অর্জন করেন। এছাড়া তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় হতে মাস্টার্স ইন পুলিশ সায়েন্স ডিগ্রী অর্জন করেন।

তিনি চাকুরি জীবনে সহকারী পুলিশ কমিশনার হিসেবে কেএমপি, খুলনা। সিনিয়র সহকারী পুলিশ সুপার হিসেবে ঝিনাইদহ জেলার শৈলকুপা সার্কেলে দায়িত্ব পালন করেছেন।
পদোন্নতিপ্রাপ্ত হয়ে তিনি অতিরিক্ত পুলিশ সুপার( হেডকোয়ার্টার্স) হিসেবে ঝিনাইদহ জেলায় কাজ করেছেন। এছাড়া তিনি অতিরিক্ত পুলিশ সুপার( সদর সার্কেল) হিসেবে মাগুরা জেলায় সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন।
অত:পর তিনি পশ্চিম আফ্রিকার দেশ মালিতে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশগ্রহণ করেন। চাকুরি জীবনে তিনি যথেষ্ঠ দক্ষতা, নিষ্ঠা, পেশাদারিত্ব ও সুনামের সাথে দায়িত্ব পালন করেন। কর্মময় জীবনে মেধা ও যোগ্যতার স্বীকৃতিস্বরূপ তিনি আইজিপি পদক প্রাপ্ত হয়েছেন।
তিনি এক কন্যা সন্তানের জনক। তার স্ত্রী সোনালী ব্যাংকের অফিসার হিসেবে মানিকগঞ্জ জেলায় কর্মরত আছেন।

নড়াইল জেলার পুলিশ সুপার জনাব মোসা: সাদিরা খাতুন ফুলেল শুভেচ্ছা দিয়ে তাকে শুভেচ্ছা জানান। এসময় জেলা পুলিশের অন্যান্য অফিসারগণ উপস্থিত ছিলেন।

স্বল্প সময়ের মধ্যে খুন মামলার আসামীকে গ্রেফতার করায় আইজিপি অর্থ পুরস্কার পেল নড়াইল জেলা পুলিশ... গত ১৬ জানুয়ারি নড়াইল ক...
30/03/2023

স্বল্প সময়ের মধ্যে খুন মামলার আসামীকে গ্রেফতার করায় আইজিপি অর্থ পুরস্কার পেল নড়াইল জেলা পুলিশ...

গত ১৬ জানুয়ারি নড়াইল কালিয়া উপজেলার কালডাংগা গ্রামের ইয়াছিন মোল্যা(২২) নামের এক যুবক নিখোঁজ হয়। সে বন্ধুদের সাথে নড়াইল সদর উপজেলার হিজলডাঙ্গা গ্রামে মেলা দেখতে যাওয়ার উদ্দেশ্যে বের হলে হত্যাকাণ্ডের শিকার হয়। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে মাত্র ১২ ঘণ্টার মধ্যে মূল আসামি গ্রেপ্তার এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি রক্তমাখা চাকু ও ছিনতাই হওয়া মৃতের ব্যবহৃত একটি পালসার মোটরসাইকেল উদ্ধার করে। এরূপ কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ নড়াইল জেলা পুলিশকে অর্থ পুরস্কার প্রদান করেন বাংলাদেশ পুলিশের মাননীয় আইজিপি জনাব চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম(বার), পিপিএম মহোদয়।

আজ ৩০ মার্চ (বৃহস্পতিবার) অপরাহ্ণে নড়াইল জেলার পুলিশ সুপার জনাব মোসাঃ সাদিরা খাতুন মহোদয় অভিযানে মূল ভূমিকা পালনকারী পুলিশ সদস্যদের নিকট এ অর্থ পুরস্কার হস্তান্তর করেন। পুলিশ সুপার মহোদয়ের নিকট থেকে অর্থ পুরস্কার গ্রহণ করেন জনাব মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, জনাব মোঃ সাজেদুল ইসলাম, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, এসআই(নিঃ) সাইফুল ইসলাম, এএসআই(নিঃ) জামিরুল ইসলাম এবং সাইবার ক্রাইম ইনস্টিগেশন সেলের কনস্টেবল মোঃ সোহান হাসান।

Address

Jessore

Website

Alerts

Be the first to know and let us send you an email when নড়াইল ব্রেকিং নিউজ posts news and promotions. Your email address will not be used for any other purpose, and you can unsubscribe at any time.

Videos

Share



You may also like