ফেনীর বাণী ডটকম - fenirbani.com

ফেনীর বাণী ডটকম -  fenirbani.com Contact information, map and directions, contact form, opening hours, services, ratings, photos, videos and announcements from ফেনীর বাণী ডটকম - fenirbani.com, Newspaper, Feni.

সাবেক কাউন্সিলর  জিয়া উদ্দিন মাসুদ'র  উদ্যেগে দাগনভূঞায়  শীতবস্ত্র বিতরণ ফেনী দাগনভূঞা পৌরসভার সাবেক কাউন্সিলর ও ব্যবসা...
01/02/2024

সাবেক কাউন্সিলর জিয়া উদ্দিন মাসুদ'র উদ্যেগে দাগনভূঞায় শীতবস্ত্র বিতরণ

ফেনী দাগনভূঞা পৌরসভার সাবেক কাউন্সিলর ও ব্যবসায়ী উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোঃ জিয়া উদ্দিন মাসুদ এর উদ্যেগে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়, এতে প্রধান অতিথি ছিলেন দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন, বিশেষ অতিথি দাগনভূঞা পৌরসভার মেয়র ওমর ফারুক খাঁন, ২ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম, জেলা যুবলীগের সদস্য নুরুল আবছার, সাংবাদিক শেখ ফরিদ প্রমুখ।

স্থান : আতাতুর্ক সরকারি প্রাথমিক বিদ্যালয়, দাগনভূঞা, ফেনী।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ফেনী জেলার ফুলগাজী উপজেলার ভাইস চেয়ারম্যান হিসেবে প্রার্থী হতে চান, বেসরকারী প্রতিষ্ঠান এন...
24/01/2024

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ফেনী জেলার ফুলগাজী উপজেলার ভাইস চেয়ারম্যান হিসেবে প্রার্থী হতে চান, বেসরকারী প্রতিষ্ঠান এনজিও( সংগঠক ) নেতা ২ নং মুন্সির হাট ইউনিয়নের ফতেপুর গ্রামের আবদুল লতিফের ছেলে লিয়াকত আলী আরমান।।

07/01/2024

ফেনী ৩ সদর আসনের "লাঙ্গল মার্কার" মনোনীত প্রার্থী মাসুদ উদ্দিন চৌধুরী, বিপুল ভোটে জয়যুক্ত হবেন বলে আশা করেন, সোনাগাজী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র রফিকুল ইসলাম খোকন।

07/01/2024

ফেনী সদর আসনের আওয়ামী লীগে মনোনীত প্রার্থী নিজাম উদ্দিন হাজারী নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের সাথে কথা বলছেন।।

07/01/2024

ফেনী ১ আসনের ফুলগাজী উপজেলার নির্বাচন নিয়ে সার্বিক বিষয়ে কথা বলছেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আনন্দপুর ইউপি চেয়ারম্যান হারুন মজুমদার।।

নির্ভয়ে ভোট কেন্দ্রে আসুন ভোটদান আপনার পবিত্র নাগরিক দায়িত্ব যোগ্য প্রার্থীকে ভোট দিন ফেনী-৩ (দাগনভূঞা-সোনাগাজী) আসনের ভ...
04/01/2024

নির্ভয়ে ভোট কেন্দ্রে আসুন ভোটদান আপনার পবিত্র নাগরিক দায়িত্ব যোগ্য প্রার্থীকে ভোট দিন

ফেনী-৩ (দাগনভূঞা-সোনাগাজী) আসনের ভাই-বোনেরা, সালাম, আদাব ও শুভেচ্ছা নেবেন।

জাতীয় সংসদ নির্বাচনের আর বেশি দেরি নাই। কোন প্রার্থী কতোটা যোগ্য, কোন প্রার্থী কি কি কাজ করতে চান, অতীতে নির্বাচিত জনপ্রতিনিধিরা এলাকার জনগণের জন্য কি ভূমিকা রেখেছেন, তা আপনাদের জানা।

আমি নির্বাচিত হলে এলাকার সার্বিক উন্নয়নে কি কি উদ্যোগ নেব তা বিস্তারিতভাবে 'আমার অঙ্গীকার' নামে ইশতেহারে লিখিতভাবে তুলে ধরেছি। নির্বাচিত হলে আপনাদের সঙ্গে নিয়ে এসব প্রতিশ্রুতি বাস্তবায়ন করার কার্যকর উদ্যোগ গ্রহণ করবো।

আগামী দিনে এলাকায় শান্তি-শৃঙ্খলা, নিরাপত্তা, সহনশীলতা কেমন হবে? বেকার যুবকরা কি চাকরি পাবে, না কি মাদকাসক্ত হবে? হয়রানি ছাড়া বিভিন্ন ভাতা কি পাবেন? সাধারণ মানুষ কি চিকিৎসাসেবা পাবে? নারী-শিশু-বৃদ্ধ এবং সংখ্যালঘুরা কি সামাজিক নিরাপত্তা পাবে? এই সব প্রশ্নের উত্তর নির্ভর করছে আপনাদের মূল্যবান ভোটের উপর। তাই এলাকার সার্বিক উন্নয়নের স্বার্থে আপনাদের সুচিন্তিত রায় অত্যন্ত মূল্যবান।

ভোট নিয়ে আপনাদের মনে অনেক কষ্ট আছে, দুঃখ আছে, ক্ষোভ আছে; এমনকি অভিমানও আছে। অভিমান করে ভোটকেন্দ্রে না যাওয়ার অর্থ হবে অযোগ্যদের সুযোগ করে দেয়া, এলাকার অবহেলিত জনসাধারণকে আরো অবহেলার দিকে ঠেলে দেয়া।

আপনাদের আহ্বান জানাচ্ছি, আপনারা নির্ভয়ে ভোটকেন্দ্রে আসুন। এই নিয়ে কোন দ্বিধা নেই যে, সোনালী আঁশ প্রতীকের প্রার্থী জনাব আজিম উদ্দিন আহমেদ সৎ, যোগ্য, উচ্চশিক্ষিত, মার্জিত, লড়াকু ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ। তাকে ভোট দিয়ে অবহেলিত এই জনপদের সার্বিক উন্নয়নের পক্ষে অবস্থান নিন।

চাকসুর জিএস ও প্রগতিশীল গণতান্ত্রিক ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক

আজিম উদ্দিন আহমেদ কে সোনালী আঁশ (পাট) মার্কায় ভোট দিন।

প্রগতিশীল গণতান্ত্রিক ফোরাম

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩ আসন  (দাগনভূঞা-সোনাগাজী)স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী এ.কে আজাদ,  ট্রাক মার্ক...
02/01/2024

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে

ফেনী-৩ আসন (দাগনভূঞা-সোনাগাজী)
স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী এ.কে আজাদ, ট্রাক মার্কায় সমর্থনে দাগনভূঞা কোরাইশমুন্সি বাজারে গণ সংযোগ করেন।

ফেনীতে  আমি সব দলের লোকের এমপি হতে চাই- নিজাম হাজারী ফেনী প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-২ সদর আসনে আওয়াম...
01/01/2024

ফেনীতে আমি সব দলের লোকের এমপি হতে চাই- নিজাম হাজারী

ফেনী প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-২ সদর আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী নিজাম উদ্দিন হাজারী সমর্থনে পৌর আওয়ামীলীগের আয়োজিত নির্বাচনী জনসভা সরকারী পাইলট হাই স্কুল মাঠে ১ জানুয়ারি সোমবার বিকেলে পৌর আওয়ামী লীগ সভাপতি আয়নুল করিম শামীম'র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
বিশাল জনসভায় নৌকার প্রার্থী ও জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নিজাম হাজারী আগামী ৭ জানুৃয়ারি আপাময় জনতাকে কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দেওয়ার অনুরোধ জানান। তিনি বলেন ফেনীতে যে সব স্কুল-কলেজ হয়েছে সে সব প্রতিষ্ঠানে শুধু আওয়ামীলীগ যারা করে তাদের সন্তানরা লেখাপড়া করে না, সব দলের লোকজনের সন্তানরা পড়ালেখা করে,
যে সব রাস্তাঘাট হয়েছে সে সব রাস্তাঘাটে শুধু আওয়ামীলীগ এর লোকজন চলাচলা করেনা, সব দলের লোকজন চলাচল করে। তেমনি আমি শুধু আওয়ামীলীগের একার এমপি হতে চাইনা - আমি ফেনীর সব দলের লোকের এমপি হতে চাই।

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত দরে অতীতে ফেনী পৌর এলাকা সহ ফেনী সদর উপজেলা এবং ফেনী জেলায় যেভাবে উন্নয়ন হয়েছে তথা সারা বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তা অব্যাহত রাখতে এবং ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে রুপান্তরিত করতে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান নিজাম হাজারী।

এইমাত্র পাওয়া...ফেনীর দাগনভূঞা জয়লস্কর ইউনিয়নে ডাকাতের হামলায় গৃহকর্ত্রী নিহত।
13/12/2023

এইমাত্র পাওয়া...
ফেনীর দাগনভূঞা জয়লস্কর ইউনিয়নে ডাকাতের হামলায় গৃহকর্ত্রী নিহত।

বিএনপির মানববন্ধন ফেনীতে আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে  জেলা  বিএনপি  মানববন্ধন সকাল ৯.৩০ মিনিটে ইসলামপুর রোড়স্থ ফ...
10/12/2023

বিএনপির মানববন্ধন ফেনীতে

আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে জেলা বিএনপি মানববন্ধন সকাল ৯.৩০ মিনিটে ইসলামপুর রোড়স্থ ফেনী জেলা বিএনপির কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

ফেনী জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডঃ সাহাব উদ্দিন এর সভাপতিত্বে ও জেলা বিএনপির সদস্য এডঃ পার্থপাল চৌধুরীর সঞ্চালনায় উক্ত মানববন্ধনে মানবাধিকার লঙ্ঘনের শিকার নেতাকর্মী ও নাগরিকদের পরিবারের স্বজন এবং বিএনপি ও এর সকল অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

06/10/2023

তৃণমূল পর্যায়ে দলীয় নেতা কর্মীদের সাথে মত বিনিময় করছেন ফেনী ৩ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ আবুল বাশার।।

যুবলীগ নেতা পিটু পুলিশের হাতে আটকফেনীতে একজন যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ। তাঁর নাম সাইফুল ইসলাম পিটু (৩৫)। তিনি ফেনী প...
27/09/2023

যুবলীগ নেতা পিটু পুলিশের হাতে আটক

ফেনীতে একজন যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ। তাঁর নাম সাইফুল ইসলাম পিটু (৩৫)। তিনি ফেনী পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের আহাম্মদপুর গ্রামের বাসিন্দা হলে ও ফেনী পৌরসভার পুরাতন পুলিশ কোয়াটার এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন। ২৭ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় তাকে শহরের মাষ্টার পাড়া এলাকা থেকে আটক করে মডেল থানায় নিয়ে যাওয়া হয়।

পুলিশ জানায়, তার বিরুদ্ধে ফেনী ও সোনাগাজী থানায় ১০ টি মামলা রয়েছে। এছাড়াও কিছু অভিযোগ রয়েছে। তাকে ফেনী মডেল থানায় জিজ্ঞাসা বাদ করা হচ্ছে। এ দিকে আটক সাইফুল ইসলাম পিটু দাবী করেন, তিনি সব গুলো মামলায় জামিনে রয়েছেন। এ দিকে ফেনী পৌর আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক ইকবাল হোসেন বাবলু জানান, ফেনী পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পিটুকে পুলিশ আটক করেছে বলে শুনেছেন। তবে কি কারণে আটক করা হয়েছে তা তিনি জানেন না। ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী ফেনী পৌর যুবলীগের নেতা সাইফুল ইসলাম পিটুকে আটকের সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, তাঁকে জিজ্ঞাস্যবাদ করা হচ্ছে। কাল বৃহস্পতিবার তার বিরুদ্ধে থাকা মামলা গুলো কি অবস্থায় আছে সে সম্পর্কে আদালতে খবর নেওয়া হবে। তাছাড়া তার বিরুদ্ধে কিছু অভিযোগ রয়েছে। সে গুলো সম্পর্কে তাকে জিজ্ঞেসাবাদ করা হচ্ছে। সে গুলো সম্পর্কে সন্তোষ জনক উত্তর দিতে পারলে আদালতে অন্য কোন মামলায় গ্রেপ্তারী পরোয়ানা পাওয়া গেলে তাকে আদালতে সোপর্দ করা হবে। আদালতে কোন গ্রেপ্তারী পরোয়ানা না থাকলে এবং তার বিরুদ্ধে অভিযোগের সন্তোষজনক উত্তর দিতে পারলে তাকে ছেড়ে দেওয়া হবে।

আওয়ামীলীগ নেতা এস এম  বেলাল ফারুকের পাওনা টাকা আদায়ের জন্য সংবাদ সম্মেলন নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগ নেতা এস  এম বে...
10/09/2023

আওয়ামীলীগ নেতা এস এম বেলাল ফারুকের পাওনা টাকা আদায়ের জন্য সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগ নেতা এস এম বেলাল ফারুকের পাওনা টাকা আদায়ের দাবিতে ঢাকা বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) এর হল রুমে কুয়েত প্রবাসী এসএম বেলাল ফারুকের সংবাদ সম্মেলন আয়োজন করেন। উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন এস এম বেলাল ফারুক। তিনি তার লিখিত বক্তব্যে বলেন, আমি এস এম বেলাল ফারুক বলেন আমি প্রায় ৩০ বছর যাবত কুয়েতে অবস্থান করছি , আমার ব্যবসা প্রতিষ্ঠান আছে বিশেষ করে আমি বাংলাদেশ ও এশিয়ার বিভিন্ন দেশ থেকে মাছ ও কাঁচামাল কুয়েত, ভারত, মায়ানমার, থাইল্যান্ডসহ বিভিন্ন দেশে প্রেরণ করে থাকি সেই সুবাদে লুৎফর রহমান (মুখাই আলী) ঢাকাস্থ সোনারগাও হোটেলে নৈশ্যভোজে অংশগ্রহণ করার মধ্য দিয়ে তার সাথে আমার ব্যবসায়ী কথা বার্তা হয়, আমি বাংলাদেশ থেকে মাছ প্রেরণ করব মুখাই আলী কুয়েতে বিক্রি করবে। কথামতো আমি বাংলাদেশ থেকে যথারীতি মাছ পাঠাই মুখাই আলী তখন নিজের লাইসেন্স বাদ দিয়ে অন্য লাইসেন্সের মাধ্যমে মাছ প্রেরণ করতে বলে। আমি তার কথামতো তাই করি, কুয়েতে মাছ পৌঁছানোর পর মুখাই আলী সেই মাছ বাজারে বিক্রি করে। আমি টাকা চাইতে গেলে তিনি বলেন তোমার মাছ আমি বিক্রি করিনি মাছ পচে গেছে ইত্যাদি। আমি মুখাই আলী কর্তৃক প্রতারিত হয়েছি বুঝতে পেরে বাংলাদেশ দূতাবাসকে বিষয়টি অবগত করি। সে সময় দূতাবাস কর্মকর্তারা মুখাই আলী কর্তৃক মাছ বিক্রি করার প্রমাণ পেয়ে দূতাবাস থেকে আমাকে একটি লিখিত পেপার দেয়। বাংলাদেশী মুদ্রায় প্রায় আট কোটি টাকা আমি মুখাই আলীর কাছে পাই। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কাছে আমার আকুল আবেদন আমার পাওনা টাকা মুখাই আলির কাছ থেকে আদায় করে দিতে যথাযথ ব্যবস্থা নেওয়ার দাবি জানাই। উক্ত সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, নোক মোহাম্মদ, প্রমুখ। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে উক্ত ব্যক্তিদের বিষয়ে সঠিকভাবে তদন্ত পূর্বক গ্রেফতার করে দ্রুত বিচারের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এস এম বেলাল ফারুকের গ্রামের বাড়ি ফেনী জেলার মোটবী ইউনিয়নে। তিনি দীর্ঘদিন যাবত কুয়েতে বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন বলে জানান ।।

অনুমোদনহীন পাইপ উৎপাদন ও বাজারজাত করায় জরিমানাফেনীতে অনুমোদনহীন বিভিন্ন ব্রান্ডের ইউ পিভিসিপাইপ উৎপাদন ও বাজারজাত করণের ...
28/08/2023

অনুমোদনহীন পাইপ উৎপাদন ও বাজারজাত করায় জরিমানা

ফেনীতে অনুমোদনহীন বিভিন্ন ব্রান্ডের ইউ পিভিসিপাইপ উৎপাদন ও বাজারজাত করণের অপরাধে বিপিএল পিভিসি অ্যান্ড স্যানিটারি নামক প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার ২৮ আগস্ট দুপুরে ফেনী সদর উপজেলার মধ্যম চাড়ীপুরে এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বিএসটিআই সূত্র জানায়, বিএসটিআই কুমিল্লা কার্যালয়ের একটি দল ভ্রাম্যমাণ আদালতের বিচারক ফেনী জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার সুবল চাকমা নেতৃত্ব অভিযান চালায়। অভিযানে দেখা যায় প্রতিষ্ঠানটি বিএসটিআইয়ের অনুমোদন ছাড়াই চলছে। মধ্যম চাড়ীপুরের বিপিএল পিভিসি অ্যান্ড স্যানিটারি প্রতিষ্ঠানটিকে ইউ পিভিসি পাইপ পণ্যের জন্য বিএসটিআই হতে পণ্যের গুনগত মান যাচাই পূর্বক সিএম লাইসেন্স গ্রহণ না করে, বিএসটিআইয়ের মানচিহ্ন ব্যবহার করে ঝুঁকিপূর্ণ পরিবেশে বিভিন্ন ব্রান্ডের ইউ পিভিসিপাইপ উৎপাদন ও বাজারজাত করার দায়ে বিএসটিআই আইন ২০১৮ এর ৩১ ধারায় ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় প্রতিষ্ঠানটি মুচলেকা প্রদান করে উৎপাদিত ইউপিভিসি পাইপ সমূহের মান বাংলাদেশ মানের সমপর্যায় নিশ্চিতকরণ পূর্বক ও বিএসটিআই হতে সিএম লাইসেন্স প্রাপ্তি সাপেক্ষ ইউপিভিসি পাইপ উৎপাদন করবেন।অন্যথায় প্রতিষ্ঠানটির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। অভিযানে প্রসিকিউটর হিসেবে বিএসটিআই, কুমিল্লা (সিএম) শহীদুল ইসলাম, ফিল্ড অফিসার (সিএম) আমিনুল ইসলাম শাকিল এছাড়া বিএসটিআই কুমিল্লার প্রতিনিধিরা ও ফেনী জেলা পুলিশের সদস্যরা সহায়তা করেন। বিএসটিআই কুমিল্লা কার্যালয়ের কর্মকর্তা শহীদুল ইসলাম, অভিযানের তথ্য নিশ্চিত করে বলেন, জনস্বার্থে এ ধরনের অভিযান নিয়মিত পরিচালিত হবে।

সংগঠন পরিপন্থী কাজে জড়িত থাকায় বিভিন্ন ইউনিটের একাধিক নেতাকে অব্যাহতি দিয়েছে ফেনী জেলা ছাত্রলীগ।
19/08/2023

সংগঠন পরিপন্থী কাজে জড়িত থাকায় বিভিন্ন ইউনিটের
একাধিক নেতাকে অব্যাহতি দিয়েছে ফেনী জেলা ছাত্রলীগ।

15/08/2023

স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২৩ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ফেনী জেলা আওয়ামী লীগ।

বাংলাদেশ সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়ন রেজি নং-বি-১৮৭০ (জাতীয় শ্রমিক লীগের অর্ন্তভূক্ত) ফেনী জেলা কমিটি  গঠন করা ...
14/08/2023

বাংলাদেশ সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়ন রেজি নং-বি-১৮৭০ (জাতীয় শ্রমিক লীগের অর্ন্তভূক্ত) ফেনী জেলা কমিটি গঠন করা হয়, সংগঠনের সদস্যদের ভোটে মোঃ কামাল উদ্দিন সভাপতি মোঃ ইস্রফিল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

08/08/2023
ডিসির ত্রাণ বিতরণ সোমবার দুপুরে ফেনীর ফুলগাজী উপজেলায় পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্ত গ্রাম পরিদর্শক শেষে ক্ষতি গ্রস্তদের হাতে ত্...
07/08/2023

ডিসির ত্রাণ বিতরণ
সোমবার দুপুরে ফেনীর ফুলগাজী উপজেলায় পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্ত গ্রাম পরিদর্শক শেষে ক্ষতি গ্রস্তদের হাতে ত্রাণ তুলে দিচ্ছেন ফেনীর নবাগত জেলা প্রশাসক শাহীনা আক্তার।

04/08/2023

আলহামদুলিল্লাহ

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোড অনুমোদিত প্রতিষ্ঠান (কমপেক্ট ইনস্টিটিউটের জন্য।
10/01/2022

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোড অনুমোদিত প্রতিষ্ঠান (কমপেক্ট ইনস্টিটিউটের জন্য।

ফেনী কোর্ট পরিদর্শককে ৭২ ঘন্টার মধ্যে প্রত্যাহারের আল্টিমেটামফেনী কোর্ট পরিদর্শ গোলাম জিলানীকে আগামী ৭২ ঘন্টার মধ্যে প্র...
09/01/2022

ফেনী কোর্ট পরিদর্শককে ৭২ ঘন্টার মধ্যে প্রত্যাহারের আল্টিমেটাম

ফেনী কোর্ট পরিদর্শ গোলাম জিলানীকে আগামী ৭২ ঘন্টার মধ্যে প্রত্যাহার ও বিভাগীয় শাস্তির আল্টিমেটাম দিয়েছেন ফেনী জেলা আইনজীবী সমিতি। ৯ জানুয়ারি সোমবার বিকালে সমিতির জরুরী সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে ও সভার সিদ্ধান্ত সমুহ রেজুলেশন পিন্ট করে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও জেলা জজের মাধ্যমে পুলিশ সুপার ও পুলিশের উচ্চ মহলের নজরে দেওয়া হবে বলে জানিয়েছেন সংগঠনটির সভাপতি এডভোকেট নুর হোসেন।

২ জানুয়ারী ফেনীর আদালতের এক আইনজীবীকে শারীরিকভাবে লাঞ্চিত করেন কোর্ট পুলিশ।ক্ষতি গ্রস্ত আইনজীবী বিষয়টি প্রথমে মৌখিক ও ৪ জানুয়ারী লিখিত বিচার চাইলেন। এ ঘটনায় জরুরি সভা আহবান করে আইনজীবী সমিতি।

আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট নুর হোসেন বলেন, এ বিষয়ে লিখিত বিচার চেয়েছেন তাই জরুরি সভা ডেকেছেন। সমিতির একাদিক সিনিয়র আইনজীবীরা অভিযোগ করে বলেন, ফেনীর আদালতে যোগদানের পর থেকে জিলানী বেপরোয়া হয়ে উঠেছে। দুই বছরের বেশি সময় ধরে এখানে কর্মরত রয়েছে। টাকা ছাড়া তিনি কিছু বুঝে না। সব অনিয়ম টাকা পেলে নিয়মে পরিণত হয়ে যায়। টাকা না দিলে জামিননামার কপি ও আটকে রাখেন। তারা আরও বলেন, এতে প্রতিবাদ করলে অ্যাডভোকেট নাজমুস সাকিবকে লাঞ্ছিত করে জিলানী।

এ বিষয় অ্যাডভোকেট নাজমুস সাকিবের কাছে জানতে চাইলে তিনি বলেন, বৃহস্পতিবার মনির আহমেদ নামে এক ব্যক্তির জামিন দেন আদালত। জামিননামাটি যথা সময় না পৌঁছানোর কারণ জানতে চাইলে কোর্ট পরিদর্শক জিলানী আমার মোবাইল ফোনটা কেড়ে নিয়ে তাকে অফিস থেকে ধাক্কা দিয়ে বের করে দেয়। তিনি বলেন, পুরো ঘটনাটি তার রুমে সিসি ক্যামেরা রয়েছে। এ বিষয়ে তিনি চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটকে অবহিত করেছেন ও আইনজীবী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট লিখতি অভিযোগ করেছেন।

ইঞ্জিনিয়ারিং পাশ করেন সাংবাদিক নুরুল আফছার ও জাকিয়া সুলতানা (কেয়া ম্যাডামের) একমাত্র  ছেলে ইফরান   মাহমুদ  ঢাকা ড্যাফ...
09/01/2022

ইঞ্জিনিয়ারিং পাশ করেন সাংবাদিক নুরুল আফছার ও জাকিয়া সুলতানা (কেয়া ম্যাডামের) একমাত্র ছেলে ইফরান মাহমুদ ঢাকা ড্যাফোডিল ইউনিভার্সিটি থেকে ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স বিভাগ থেকে পাস করেন তিনি, আজ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী দীপু মনির কাছ থেকে সার্টিফিকেট গ্রহণ করেন তিনি তার বাড়ি ফেনী দাগনভূঞা উপজেলার রাজাপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের কৃতি সন্তান পরিবারের পক্ষ থেকে সকলের দোয়া চেয়েছেন।

28/12/2021

ফেনীর ওয়াপদা মাঠে আগামীকালের বিএনপির সমাবেশস্থলে পাল্টা সমাবেশ ডেকেছে জেলা যুবলীগ।

বিজ্ঞাপন
20/12/2021

বিজ্ঞাপন

ছনুয়া ইউপি নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থী হওয়ায় আজ শুক্রবার সন্ধ্যায় সাইফুল ইসলাম পাটোয়ারীর বাড়িঘরে হামলার অভিযোগ......
11/12/2021

ছনুয়া ইউপি নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থী হওয়ায় আজ শুক্রবার সন্ধ্যায় সাইফুল ইসলাম পাটোয়ারীর বাড়িঘরে হামলার অভিযোগ....

ফেনীতে চেয়ারম্যান প্রার্থী হওয়ায় যুবলীগ নেতার  বাড়িতে ভাঙচুরজেলা প্রতিনিধি | |ফেনী সদরের ছনুয়া ইউনিয়ন নির্বাচনে বিদ্রোহ...
11/12/2021

ফেনীতে চেয়ারম্যান প্রার্থী হওয়ায়
যুবলীগ নেতার বাড়িতে ভাঙচুর

জেলা প্রতিনিধি | |

ফেনী সদরের ছনুয়া ইউনিয়ন নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেছেন আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকেরা। অভিযোগ উঠেছে, নৌকা প্রতীকের প্রার্থী সশরীরে উপস্থিত হয়ে দলবল নিয়ে এ হামলা চালিয়েছেন।

শুক্রবার (১০ ডিসেম্বর) রাতে ফেনী সদর উপজেলার ছনুয়া ইউনিয়নের মধ্যম ছনুয়া গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী করিমুল্লাহ (রেঞ্চু করিম) ছনুয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এবং সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে রয়েছেন।

এর আগে সদর উপজেলার ১২টি ইউনিয়নের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষদিন বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিকেলে নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সামনে এক সাংবাদিককে শারীরিকভাবে লাঞ্চিত করে সমালোচনার মুখে পড়েন এ চেয়ারম্যান।

সংশ্লিষ্টরা জানান, মধ্যম ছনুয়া গ্রামে শুক্রবার রাত ৭ টার দিকে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী যুবলীগ নেতা সাইফুল ইসলাম আবু পাটোয়ারীর বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। হামলায় সশরীরে দলবল নিয়ে উপস্থিত ছিলেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিমুল্লাহ।

এসময় বর্তমান চেয়ারম্যানের সমর্থকরা ব্যাপক ভাঙচুর চালায়। ঘরে থাকা নারী ও শিশুরা দিগ্বিদিক ছোটাছুটি করতে থাকেন। তবে এ ঘটনায় কোনো হতাহত হননি।

চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম আবু জানান, বর্তমান চেয়ারম্যান ও নৌকা প্রতীকের প্রার্থী করিম প্রকাশ্যে দলবল নিয়ে তার বাড়িতে হামলা করেছে। একজন জনপ্রতিনিধি কীভাবে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাড়িতে হামলা করতে পারে? তিনি এর বিচার চান।

এছাড়া বৃহস্পতিবার করিমের লোকজন তাকে মনোনয়নপত্র জমা দিতে নানাভাবে বাধা দিয়েছে বলেও অভিযোগ করেন বিদ্রোহী এ চেয়ারম্যান প্রার্থী।

নৌকা প্রতীকের প্রার্থী করিমুল্লাহ জানান, তিনি প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাড়িতে হামলা করেননি। বরং হামলার ঘটনা শুনে তিনি বিক্ষুব্ধ জনতাকে শান্ত করতে ঘটনাস্থলে উপস্থিত হন।
ফেসবুক লাইভে এসে যুবলীগ নেতা আবু তার বিরুদ্ধে বিভিন্ন কুৎসা প্রচার করায় স্থানীয় ভোটাররা ক্ষুব্ধ হয়ে হামলা করেছে বলে দাবি করেন করিমুল্লাহ।

ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আগামী ৫ জানুয়ারি পঞ্চম ধাপে ফেনী সদর উপজেলার ১২টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিতে ফেনী সদর উপজেলার ছনুয়ায় ইউপিতে নৌকা মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান করিমুল্লাহসহ চারজন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মানবাধিকার দিবসের প্রতিপাদ্য ‘বৈষম্য ঘোচাও, সাম্য বাড়াও, মানবাধিকারের সুরক্ষা দাও’ বিষয়ে বক্তব্য রাখেন ও মানবাধিকার রক্ষ...
10/12/2021

মানবাধিকার দিবসের প্রতিপাদ্য ‘বৈষম্য ঘোচাও, সাম্য বাড়াও, মানবাধিকারের সুরক্ষা দাও’ বিষয়ে বক্তব্য রাখেন ও মানবাধিকার রক্ষায় সকলকে নিজনিজ অবস্থান থেকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অনুরোধ ও উদাত্ত আহ্বান জানান।

...

Address

Feni

Alerts

Be the first to know and let us send you an email when ফেনীর বাণী ডটকম - fenirbani.com posts news and promotions. Your email address will not be used for any other purpose, and you can unsubscribe at any time.

Videos

Share

Category