জনস্বার্থ কন্ঠ- Voice of Public Interest

জনস্বার্থ কন্ঠ- Voice of Public Interest সত্য ও তথ্য প্রকাশে বুদ্ধিদীপ্ত প্রজন্মের হাতিয়ার।
(3)

20/11/2023

মৃতদেরকে মানুষ কত দ্রুত ভুলে যায় তা যদি তুমি জানতে, তাহলে মানুষের মন পাওয়ার চেষ্টা তুমি অনেক আগেই ছেড়ে দিতে।

সন্ত্রাসী/দুর্নীতিবাজ/জঙ্গিগোষ্ঠী/মাদকের বিরুদ্ধে জিরু টলারেন্স নীতি!টিকটিকের মাধ্যমে তুচ্ছ তাচ্ছিল্য করে পুলিশ ডিবি ও  ...
13/08/2023

সন্ত্রাসী/দুর্নীতিবাজ/জঙ্গিগোষ্ঠী/মাদকের বিরুদ্ধে জিরু টলারেন্স নীতি!

টিকটিকের মাধ্যমে তুচ্ছ তাচ্ছিল্য করে পুলিশ ডিবি ও RAB কে হুমকিদাতা অস্ত্রধারী সন্ত্রাসীকে ০১ (এক) টি সচল বিদেশী পিস্তল, ০১ (এক) টি ম্যাগাজিন, ০১ (এক) রাউন্ড গুলি ও ৭০ (সত্তর) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ (এক) জন গ্রেফতার করেছে খুলনা মেট্রোপলিটন পুলিশ।

খুলনা মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার মিডিয়া সেলের ইং ০৬/০৮/২৪ ইং তারিখের তথ্য মতে প্রকাশিতঃ

খুলনা থানা পুলিশের একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে গত ১২ আগস্ট ২০২৩ খ্রিঃ রাত ০৮.০০ ঘটিকায় অভিযান চালিয়ে উক্ত থানাধীন দক্ষিণ টুটপাড়াস্থ বায়তুল আমান জামে মসজিদ ও ঈদগাহ ময়দান এর মূল ফটকের পূর্ব পাশে পাঁকা রাস্তার উপর হতে ওই হুমকিদাতা, অস্ত্রধারী সন্ত্রাসী ১) মোঃ রাশেদ খাঁ (৩৪), পিতা-মোঃ জাহাঙ্গীর খাঁ, সাং-দত্তডাঙ্গা কাঠিবাজার, থানা-গোপালগঞ্জ সদর, জেলা-গোপালগঞ্জ, এ/পি সাং-খানজাহান নগর শাহ্ শিরিন রোডস্থ জেসমিন আক্তার আঁখির বাড়ির ভাড়াটিয়া, থানা-হরিণটানা, খুলনা মহানগরীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত সন্ত্রাসীর হেফাজত হতে ক) ০১ সচল পিস্তল; খ) ০১ টি ম্যাগাজিন; গ) ০১ রাউন্ড গুলি; ঘ) ৭০ পিস অ্যামফিটামিন যুক্ত ইয়াবা ট্যাবলেট, যার ওজন ০৭(সাত) গ্রাম, যার মূল্য অনুমান ২১,০০০/- টাকা উদ্ধার করা হয়েছে।

ধৃত সন্ত্রাসীর বিরুদ্ধে ইতিপূর্বে ০৪ টি মামলা রুজু রয়েছে, যার মধ্যে ০১ টি খুন মামলা, ০১ টি দ্রুত বিচার আইনে মামলা, ০১ টি মাদকদ্রব্য আইনে মামলা এবং ০১ টি অন্যান্য ধারায় মামলা রুজু রয়েছে।

আসামীর বিরুদ্ধে অস্ত্র সংক্রান্তে খুলনা থানার মামলা নং-২৫, তারিখ-১২/০৮/২০২৩, ধারা- The Arms Act, 1878 এর 19A এবং মাদকদ্রব্য সংক্রান্তে খুলনা থানার মামলা নং-২৬, তারিখ-১২/০৮/২০২৩, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১০(ক) পৃথক পৃথক মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য যে, ধৃত আসামী ইতিপূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যমে পুলিশ, ডিবি ও র্যা ব (RAB) এর উদ্দেশ্যে গালিগালাজ ও হেয় প্রতিপন্ন করে একটি ভিডিও বিভিন্ন ব্যাক্তিবর্গদের নিকট পাঠায়। যাহা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

সন্ত্রাসী/দুর্নীতিবাজ/জঙ্গিগোষ্ঠী/মাদকের বিরুদ্ধে জিরু টলারেন্স নীতি!কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ৫৫০ গ্রাম গাঁজা এবং ৩০...
06/08/2023

সন্ত্রাসী/দুর্নীতিবাজ/জঙ্গিগোষ্ঠী/মাদকের বিরুদ্ধে জিরু টলারেন্স নীতি!

কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ৫৫০ গ্রাম গাঁজা এবং ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০৩ (তিন) জন মাদক কারবারি গ্রেফতারঃ

নিজস্ব প্রতিবেদক: খুলনা মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার মিডিয়া সেলের ইং ০৬/০৮/২৪ ইং তারিখের তথ্য মতে গত ২৪ ঘন্টায় খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ১) মোঃ আসলাম খান(৩২), পিতা-মৃত: মোঃ মোসলেম খান, সাং-শরীফপাড়া, থানা-কাশিয়ানী, জেলা-গোপালগঞ্জ, এ/পি সাং-মুন্সীপাড়া ২য় গলি, থানা-খুলনা; ২) মোঃ জুম্মান শেখ(২৪), পিতা-বাবুল শেখ, সাং-জোড়াগেট, থানা-খালিশপুর এবং ৩) শেখ আনিকুর রহমান পায়েল(২৯), পিতা-মোস্তাফিজুর রহমান, সাং-১৯/৫ মুসলমানপাড়া ক্রস রোড, থানা-খুলনা, খুলনা মহানগরীদের’কে মহানগরীর বিভিন্ন থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে।

এ সময় মাদক কারবারিদের নিকট হতে ৫৫০ গ্রাম গাঁজা এবং ৩০ পিস ইয়াবা ট্যাবলেট আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে।

এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ০৩ টি মাদক মামলা রুজু করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।

জনস্বার্থে ঝুঁকিপূর্ণতা এড়াতে বান্দরবানবাসী উদ্দেশ্য জেলা প্রশাসক বান্দরবান পার্বত্য জেলা।আসসালামু আলাইকুম, প্রিয় বান্দর...
06/08/2023

জনস্বার্থে ঝুঁকিপূর্ণতা এড়াতে বান্দরবানবাসী উদ্দেশ্য জেলা প্রশাসক বান্দরবান পার্বত্য জেলা।

আসসালামু আলাইকুম, প্রিয় বান্দরবানবাসী।

টানা চারদিনের প্রবল বর্ষণে জেলার বিভিন্ন জায়গায় জলাবদ্ধতা ও পাহাড় ধ্বসের আশংকা সৃষ্টি হয়েছে। যারা ঝুঁকি নিয়ে পাহাড়ের প্রান্তে/ পাদদেশে বসবাস করছেন, তাঁদেরকে অনতিবিলম্বে ঘর ছেড়ে আশ্রয়কেন্দ্রে যাওয়ার জন্য অনুরোধ জানানো হচ্ছে।

উল্লেখ্য, জেলায় ১৯২ টি শিক্ষা প্রতিষ্ঠানকে অস্হায়ী আশ্রয়কেন্দ্র ঘোষণা করা হয়েছে ( কমেন্টবক্সে বিস্তারিত)। এছাড়া সমন্বয় ও সাড়াদানের জন্য জেলা প্রশাসন থেকে একটি কন্ট্রোলরুম খোলা হয়েছে (+8801309744923)। দুর্যোগ সম্পর্কিত যে কোন তথ্য বা সাহায্যের আবেদন উক্ত কন্ট্রোলরুমে জানানোর জন্য অনুরোধ করা হচ্ছে।

ধন্যবাদ।

কক্সবাজার উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাধারণ সভা অনুষ্ঠিত!মোজাম্মেল হকঃ কক্সবাজার উইমেন চেম্বার অব কমার্সে...
06/08/2023

কক্সবাজার উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাধারণ সভা অনুষ্ঠিত!

মোজাম্মেল হকঃ কক্সবাজার উইমেন চেম্বার অব কমার্সের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৫ আগষ্ট) কক্সবাজার নিউ সার্কিট হাউস রোড়স্থ তাহাদের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কক্সবাজার উইমেন চেম্বার আহবায়ক জনাবা জাহানারা ইসলাম।
উক্ত অনুষ্ঠানে সহযোগিতায় ছিলেন মনোয়ারা পারভিন, শামীমা ইসরাত রিনি, মাহমুদা ইসলাম, শাহানা মজুমদার চুমকি, দিলনুর, সাবিনা নেওয়াজ, জোসনা বেগম, নাসিমা আক্তার, নাজমা আক্তার, মাথেনু রাখাইন, ছেন খিন মে, ছেন ছিনু রাখাইন, মা-টিন টিন প্রমুখ। সকলেই অতিমাত্রায় আন্তরিকতার সাথে সভাকে সাফল্য মন্ডিত করেন এবং আগামীর সুনির্দিষ্ট পরিকল্পনা বাস্তবায়নে অঙ্গীকারবদ্ধ হন। কেক কাটার মাধ্যমে চেম্বারের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন। বিপুল কড় তালির মাধ্যমে নজিরবিহীন সফলতার আত্মপ্রকাশ উন্মোচিত হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত!----------------------------------------------------------...
22/07/2023

রংপুর মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত!
--------------------------------------------------------------------
আজ ২২ জুলাই ২০২৩ খ্রি. সকাল ১০:৩০ ঘটিকায় রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে রংপুর মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় মে'২০২৩ এবং জুন'২০২৩ মাসের অপরাধ পর্যালোচনা অনুষ্ঠিত হয়।

সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ মনিরুজ্জামান বিপিএম-বার, পিপিএম-বার এঁর সভাপতিত্বে উক্ত সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব মোঃ সায়ফুজ্জামান ফারুকী; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস্) জনাব উত্তম কুমার পাল পিপিএম; উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) জনাব মোঃ আবু বকর সিদ্দীক; উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব কাজী মুত্তাকী ইবনু মিনান; উপ-পুলিশ কমিশনার (অপরাধ) জনাব মোঃ আবু মারুফ হোসেন; উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব মোঃ মেনহাজুল আলম; অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার; সহকারী পুলিশ কমিশনার; অফিসার ইনচার্জ এবং অন্যান্য পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ।

সভার শুরুতে মাননীয় পুলিশ কমিশনার মহোদয় চুরি মামলার তথ্য উদঘাটনসহ চোরাই মাল উদ্ধার, সর্বোচ্চ মাদক উদ্ধার, গ্রেফতারি পরোয়ানা তামিল, পারফরম্যান্সের সার্বিক বিবেচনায় এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিশেষ অবদানের জন্য রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানা, হারাগাছ থানা এবং ট্রাফিক বিভাগের ০৩ জন পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত করেন। এরপর তিনি অফিসার্স-ফোর্স সকলের কর্ম উদ্দীপনা বৃদ্ধির জন্য আগামী থেকে এইধরনের পুরস্কার প্রদানের বিষয়টি শুধু আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্বে নিয়োজিত ছাড়াও যারা অফিসে কাজ করেন তাদের সময়ানুবর্তিতা এবং কাজের পারফরম্যান্সের উপর ভিত্তি করে স্ব-স্ব ইউনিটি চার্জদেরকে নামের তালিকা প্রেরণের জন্য বলেন।

পরবর্তীতে রংপুর মেট্রোপলিটন পুলিশের ৬টি থানার (কোতোয়ালি, পরশুরাম, হারাগাছ, মাহিগঞ্জ, তাজহাট ও হাজীরহাট) গত মাসের কার্যবিবরণী উপস্থাপন করা হয়। এ সময় কমিশনার মহোদয়ের সম্মুখে মেট্রোপলিটন এলাকার ৬টি থানার রুজুকৃত, মুলতবি এবং নিষ্পত্তিকৃত মামলা, আসামি গ্রেপ্তার, অধিকতর তদন্ত, কোর্ট পিটিশন মামলা, ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা, অপমৃত্যু মামলা, মাদকদ্রব্য সম্পর্কিত মামলা, ধর্ষণ মামলা, গ্রেফতারি পরোয়ানা তামিল, সিডিএমএস আপডেট, এনইআর সংক্রান্ত বিষয়ে মাল্টিমিডিয়া প্রজেক্টরে পাওয়ার পয়েন্ট স্লাইড এর মাধ্যমে প্রদর্শন করা হয় এবং এ নিয়ে মাননীয় কমিশনার মহোদয় উপস্থিত সংশ্লিষ্ট সকলের সাথে বিশদ আলোচনা করেন এবং প্রত্যেক থানার ইনচার্জদের উক্ত বিষয়ে সচেতন থেকে বেশি বেশি মামলা নিষ্পত্তি, ওয়ারেন্ট তামিল ও মাদক উদ্ধারের প্রতি গুরুত্বারোপ করেন।

22/07/2023
সন্ত্রাসী/দুর্নীতিবাজ/জঙ্গিগোষ্ঠী/মাদকের বিরুদ্ধে জিরু টলারেন্স।কক্সবাজারের টেকনাফ শীলখালি চেকপোস্টে প্রাইভেট কার তল্লাশ...
22/07/2023

সন্ত্রাসী/দুর্নীতিবাজ/জঙ্গিগোষ্ঠী/মাদকের বিরুদ্ধে জিরু টলারেন্স।

কক্সবাজারের টেকনাফ শীলখালি চেকপোস্টে প্রাইভেট কার তল্লাশী চালিয়ে ১১ হাজার ৬০ পিস ইয়াবাসহ রাকিবুল ইসলাম (২১) নামে এক চালককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (২ বিজিবি)।

এসময় একটি প্রাইভেট কার ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আটককৃত চালক হলেন, টেকনাফ পৌরসভার ৫নং ওয়ার্ড অলিয়াবাদ এলাকার মৃত নজির আহমদের ছেলে রাকিবুল ইসলাম (২১)।

17/06/2023

কক্সবাজারে তৃণমূল নারীনেত্রীদের সংঘঠন'অপরাজিতা নেটওয়ার্ক' আয়োজিত মানববন্ধন অনুষ্ঠান
কক্সবাজার প্রেস ক্লাব চত্তর থেকে
#সরাসরি......
সহযোগিতায় কক্সবাজার উইমেন চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি।

বীর মুক্তিযোদ্ধা. সংসদ সদস্য নায়ক ফারুক আর নেই====================(জনস্বার্থ কন্ঠ রিপোর্ট): ‘মিয়া ভাই’ খ্যাত কিংবদন্তি অ...
15/05/2023

বীর মুক্তিযোদ্ধা. সংসদ সদস্য নায়ক ফারুক আর নেই
====================

(জনস্বার্থ কন্ঠ রিপোর্ট): ‘মিয়া ভাই’ খ্যাত কিংবদন্তি অভিনেতা, বীর মুক্তিযোদ্ধা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ওরফে ফারুক মারা গেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। সিঙ্গাপুর থেকে ফারুকের মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তার স্ত্রী ফারহানা পাঠান। তিনি জানিয়েছেন, সোমবার সকাল সাড়ে ৮টায় অভিনেতা শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। এছাড়া দেশ থেকে নায়কের ভাতিজি আসমা পাঠান রুম্পাও খবরটি নিশ্চিত করেছেন।

নায়ক ফারুকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন
================

সংসদ সদস্য ও চিত্রনায়ক বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।

সোমবার এক শোকবার্তায় রাষ্ট্রপতি বলেন, ‘চিত্রনায়ক ফারুকের মৃত্যু দেশের চলচ্চিত্র অঙ্গনের জন্য অপূরণীয় ক্ষতি। তাঁর অভিনীত চলচ্চিত্র দেশের সমাজ ও সংস্কৃতিকে সমৃদ্ধ করেছে। চলচ্চিত্র অঙ্গনে তার অবদান দেশের মানুষ আজীবন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।

রাষ্ট্রপতি মরহুম আকবর হোসেন পাঠান ফারুকের রুহের মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

নায়ক ফারুকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিওএমএ’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলতাফ মাহমুদ
=================
সংসদ সদস্য ও চিত্রনায়ক বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন-বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন-বিওএমএ. বাংলাদেশ-ভারত সাংস্কৃতিক জোট. অনলাইন জার্নালিস্ট ইউনিটি. দক্ষিন বঙ্গ উন্নয়ন পরিষদের সভাপতি, লালন গবেষণা একাডেমী . ক্যাপিটাল আন্তর্জাতিক মানবাধিকার সোসাইটি. দক্ষিন অঞ্চল সাংবাদিক ইউনিয়ন . ঢাকা টিভি ও ঢাকা টিভি মিউজিক-এর চেয়ারম্যান, ডেইলি মর্নিং অবজারভার-এর প্রধান সম্পাদক, দৈনিক দেশপ্রেম. ডিজিটাল বাংলাদেশ ও বাংলা-নিউজ টুয়েন্টিফোর-এর সম্পাদক ও প্রকাশক. বঙ্গবন্ধু পদকপ্রাপ্ত ব্যক্তিত্ব. বীর মুক্তিযোদ্ধা আলতাফ মাহমুদ।

সোমবার এক শোকবার্তায় বীর মুক্তিযোদ্ধা আলতাফ মাহমুদ বলেন, বীর মুক্তিযোদ্ধা নায়ক ফারুকের মৃত্যু দেশের সাংস্কৃতিক ও চলচ্চিত্র অঙ্গনে অপূরণীয় ক্ষতি হয়ে গেল। সাংস্কৃতিক ও চলচ্চিত্র অঙ্গনে তার অবদান মানুষ আজীবন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।

আলতাফ মাহমুদ মরহুম বীর মুক্তিযোদ্ধা নায়ক ফারুকের রুহের মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

নায়ক ফারুকের মরদেহ মঙ্গলবার সকালে দেশে আসবে
================
বিরল রোগে ভুগে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মারা গেছেন বীর মুক্তিযোদ্ধা, অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। মঙ্গলবার সকাল ১০টায় তার মরদেহ দেশে আনা হবে। গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন নায়কের ছেলে রওশন হোসেন পাঠান শরৎ।

দেড় বছরের বেশি সময় ধরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন ফারুক। সেখানে তিনি লড়াই করছিলেন বিরল নিউরোলজিক্যাল রোগ জিবিএস (Guillain Barre Syndrome)-এর সঙ্গে।

২০২১ সালের ৮ মার্চ থেকে সিঙ্গাপুরে চিকিৎসাধীন ছিলেন ফারুক। নিয়মিত চেকআপের জন্য সেখানে যান অভিনেতা। সে সময় চেকআপের পর তার রক্তে ইনফেকশন ধরা পড়লে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। পরে জানা যায় তিনি জিবিএস রোগে আক্রান্ত। চিকিৎসাধীন অবস্থায় ২০২১ সালের ১৫ মার্চ তার খিঁচুনি উঠলে তাকে নেয়া হয় আইসিইউতে। এর পাঁচ দিন পর হঠাৎ জ্ঞান হারালে তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়।

ওই সময় এক মাস ছয় দিন একেবারে অচেতন ছিলেন ফারুক। চিকিৎসায় সাড়া দিচ্ছিলেন না। ফলে এপ্রিলের শুরুতে ছড়িয়ে পড়ে তার মৃত্যুর গুজব। সে সময় এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন তার পরিবার। গুজব না ছড়াতে সবাইকে অনুরোধ করেন।

ঠিক এক বছরের মাথায় গত বছরের ১০ এপ্রিল দ্বিতীয় দফায় গুজব ওঠে, ফারুক মারা গেছেন। এ বিষয়ে রীতিমতো একটি পোস্টার শেয়ার করা হয় ফেসবুকে। সেখানে লেখা হয়, ‘শোক সংবাদ, চিত্রনায়ক ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ফারুক পাঠান আর নেই। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।’

দ্বিতীয় দফার এ গুজবের অবসান ঘটান চিত্রনায়ক জায়েদ খান। তিনি অভিনেতা ফারুকের সঙ্গে তোলা একটি ছবি নিজের ফেসবুকে পোস্ট করে লেখেন, ‘আমাদের সবার প্রিয় মিয়া ভাই সুস্থ আছেন, ভালো আছেন। কেউ দয়া করে গুজব ছড়াবেন না। সবাই তার জন্য দোয়া করবেন।’

তবে এবার আর গুজব নয়, সবাইকে ছেড়ে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন বাংলা চলচ্চিত্রের মিয়াভাই।

এর আগে ২০২০ সালের ১৩ সেপ্টেম্বর সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা করাতে গিয়েছিলেন ফারুক। বিশ্বজুড়ে তখন চলছিল করোনাভাইরাসের তাণ্ডব। লকডাউনের কারণে বাংলাদেশের সঙ্গে সব দেশের ফ্লাইট ছিল বন্ধ। ফলে কার্গো বিমানের এক বিশেষ ফ্লাইটে সে সময় সিঙ্গাপুরে পাঠানো হয়েছিল ফারুককে।

ওই বছরের মাঝামাঝি করোনায় আক্রান্ত হয়েছিলেন এই সাংসদ-অভিনেতা। এক মাসেরও বেশি ধরে তিনি প্রথমে রাজধানীর ইউনাইটেড হাসাপাতালে এবং পরে এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা করান। এরপর তার করোনা নেগেটিভ হয়। তবে শারীরিক জটিলতা যাচ্ছিল না। তাই বাধ্য হয়েই যেতে হয়েছিল সিঙ্গাপুরে। সে সময় সুস্থ হয়ে দেশে ফেরেন ‘মিয়া ভাই’।

তারও আগে ২০১২ সালের জুলাইয়ে এক মাস ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ফারুক। সে সময় তিনি কিডনির রোগে ভুগছিলেন। ব্যাংককে কয়েক মাস চিকিৎসা করিয়ে ২০১৩ সালের ৩০ আগস্ট ভর্তি হন সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে। সেখানে কয়েক মাস চিকিৎসা শেষে ২০১৪ সালের ৭ জানুয়ারি তিনি দেশে ফিরে আসেন। এবার আর ফিরলেন না।

ফারুকের প্রকৃত নাম আকবর হোসেন পাঠান দুলু। ১৯৪৮ সালের ১৮ আগস্ট মানিকগঞ্জের ঘিওরে তার জন্ম। চলচ্চিত্রে এসেছিলেন ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ সিনেমার মাধ্যমে। অভিনয় করেছেন শতাধিক চলচ্চিত্রে। উল্লেখযোগ্য সিনেমা ‘লাঠিয়াল’, ‘সুজন সখী’, ‘নয়নমনি’, ‘সারেং বৌ’, ‘গোলাপী এখন ট্রেনে’, ‘সাহেব’, ‘আলোর মিছিল’, ‘মিয়া ভাই’।

এর মধ্যে ‘লাঠিয়াল’ সিনেমাটিতে অভিনয়ের জন্য ১৯৭৫ সালে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন ফারুক। ২০১৬ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আসরে তাকে দেওয়া হয় আজীবন সম্মাননা। বাংলাদেশের চলচ্চিত্রের ইতিহাসে তিনি সবচেয়ে সফল ও সেরা নায়কদের একজন হিসেবে স্বীকৃত।

২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৭ আসন থেকে আওয়ামী লীগ থেকে সংসদ সদস্য নির্বাচিত হন ফারুক। ছাত্রজীবন থেকেই তিনি ক্ষমতাসীন এই দলটির রাজনীতির সঙ্গে যুক্ত। ১৯৬৬ সালে ছাত্রনেতা হিসেবে যোগ দেন ছয় দফা আন্দোলনে। সে সময় তার নামে ৩৭টি মামলা হয়। এরপর ১৯৭১ সালে বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে সরাসরি অংশগ্রহণ করেন ফারুক।

15/05/2023

নায়ক ফারুক মারা গেছেন।

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন

14/05/2023

থাইল্যান্ডে সাধারণ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। আজ রোববার স্থানীয় সময় সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়।

14/05/2023

মোখার কেন্দ্র যাচ্ছে মিয়ানমারের দিকে, ঝুঁকি কমেছে বাংলাদেশের: আবহাওয়া অধিদপ্তর।

14/05/2023

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিউটি আক্তার (২১) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

14/05/2023

সেন্টমার্টিন থেকে কাউকে সরানোর সুযোগ আর নেই: –ইউএনও

14/05/2023

অতিপ্রবল ঘূর্ণিঝড় 'মোখা'র সুপার সাইক্লোন হওয়ার সম্ভাবনা নেই।

-আবহাওয়া অধিদফতর।

14/05/2023

সেন্টমার্টিনের ঘাট এলাকায় বাতাসের গতিবেগ বেড়েছে,সাথে গুড়ি গুড়ি বৃষ্টি

14/05/2023

দুয়াটি শিখে নিন:

আয়িশাহ (রাঃ) থেকে বর্ণিতঃ তিনি বলেন, নবী (ছ) প্রবল বেগে বায়ু প্রবাহিত হতে দেখলে বলতেনঃ

اللَّهُمَّ إِنِّي أَسْأَلُكَ مِنْ خَيْرِهَا وَخَيْرِ مَا فِيهَا وَخَيْرِ مَا أُرْسِلَتْ بِهِ وَأَعُوذُ بِكَ مِنْ شَرِّهَا وَشَرِّ مَا فِيهَا وَشَرِّ مَا أُرْسِلَتْ بِهِ
বাংলা উচ্চারণ:
আল্লাহুম্মা ইন্নী আসআলুকা মিন খাইরিহা, ওয়া খাইরি মা ফীহা, ওয়া খাইরি মা উরসিলাত্ বিহী, ওয়া আঊযু বিকা মিন শাররিহা, ওয়া শাররি মা ফীহা, ওয়া শাররি মা উরসিলাত্ বিহী।

অনুবাদ:
হে আল্লাহ! আপনার নিকট আমি এ বাতাসের মঙ্গল, এর মাঝে নিহিত মঙ্গল এবং যে মঙ্গলসহ এটা পাঠানো হয়েছে তা প্রার্থনা করি। আর এর ক্ষতিকর দিক, এর মাঝে নিহিত ক্ষতি এবং যে ক্ষতিসহ এটা পাঠানো হয়েছে, তা হতে আপনার কাছে আশ্রয় প্রার্থনা করি”।

জামে' আত-তিরমিজি ৩৪৪৯।

এশিয়া-প্যাসিফিক অঞ্চল থেকে সর্বোচ্চ ভোট পেয়ে ২০২৩-২৫ মেয়াদে জাতিসংঘ মানবাধিকার কাউন্সিলের সদস্য পদে নির্বাচিত হয়েছে বাংল...
12/10/2022

এশিয়া-প্যাসিফিক অঞ্চল থেকে সর্বোচ্চ ভোট পেয়ে ২০২৩-২৫ মেয়াদে জাতিসংঘ মানবাধিকার কাউন্সিলের সদস্য পদে নির্বাচিত হয়েছে বাংলাদেশ।

অর্ধকোটি টাকার ক্রিস্টাল আইসসহ হোয়াইক্যং এর চিহ্নিত মাদক কারবারী পরিবারের ফারুক র‍্যাবের জালে আটক। #জনস্বার্থ_কন্ঠ_রিপোর...
15/09/2022

অর্ধকোটি টাকার ক্রিস্টাল আইসসহ হোয়াইক্যং এর চিহ্নিত মাদক কারবারী পরিবারের ফারুক র‍্যাবের জালে আটক।
#জনস্বার্থ_কন্ঠ_রিপোর্ট
টেকনাফের হোয়াইক্যং বাজার এলাকা থেকে র‌্যাব-১৫ এর অভিযানে প্রায় পঞ্চাশ লক্ষ টাকা মূল্যের ৫০০ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) সহ ফারুক নামের মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

র‍্যাব-১৫ এর একটি অভিযানিক টিম গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যং বাজার সংলগ্ন মোলা পাড়া এলাকায় এ অভিযান চালায়। র‌্যাব-১৫ এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল মঙ্গলবার সকাল ৬ টায় সময় বর্ণিত স্থানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে ২ মাদক ব্যবসায়ি পালানোর সময় হোয়াইক্ষ্যং এর শামসুল আলমের পুত্র মোঃ ফারুক (২২) কে আটক করে। অপর আসামি হাকিমপাড়া ক্যাম্পের ওয়াল হাকিমের পুত্র রোহিঙ্গা মঞ্জুর (৩৫)। আটককৃতদের দেহ তল্লাশী করে হাতে থাকা কালো পলিথিন ব্যাগের ভেতর হতে সাদা পলিথিন দ্বারা মোড়ানো অবস্থায় ৪৯৫ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করা করা হয়।

র‍্যাব জানায়, আটক ফারুকের পরিবার দীর্ঘদিন যাবৎ ইয়াবার সাথে জড়িত। তার পিতা শামশুল আলম বছর দেড়েক আগে বিপুল পরিমাণ ইয়াবা সহ আটক হয়। একই পরিবারের তার চাচা মোহাম্মদ আলম প্রকাশ বিকাশ আলম ইয়াবা সহ পুলিশের হাতে আটক হয়।
আটককৃতদের টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে বলে র‍্যাব জানায়।

কক্সবাজার জেলা চকরিয়া উপজেলাধীন বদরখালী ইউনিয়নের জনাব কোরবান আলী পন্ডিত এর মৃত্যুতে জনস্বার্থ কন্ঠ পরিবারের শোক প্রকাশ।গ...
10/09/2022

কক্সবাজার জেলা চকরিয়া উপজেলাধীন বদরখালী ইউনিয়নের জনাব কোরবান আলী পন্ডিত এর মৃত্যুতে জনস্বার্থ কন্ঠ পরিবারের শোক প্রকাশ।

গত ০৯ সেপ্টেম্বর-২০২০ ইং রোজ শুক্রাবার রাত ০৯:৩০ ঘটিকায় কক্সবাজার জেলা চকরিয়া উপজেলাধীন বদরখালী ইউনিয়নের জনাব কোরবান আলী পন্ডিত নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুতে জনস্বার্থ কন্ঠ পরিবার গভীরভাবে শোকাহত।

অদ্য সকাল ১০:০০ ঘটিকায় জনস্বার্থ কন্ঠ এর প্রকাশক ও সম্পাদক জনাব এমকে জিসাদুল হক তানিম মরহুমের জানাযার নামাজে শরীক হয়ে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

জনস্বার্থ কন্ঠ ডেস্ক॥ বিশিষ্ট চলচ্চিত্র ব্যক্তিত্ব, প্রযোজক-পরিচালক-পরিবেশক এবং একুশে পদকপ্রাপ্ত গীতিকার গাজী মাজহারুল আ...
04/09/2022

জনস্বার্থ কন্ঠ ডেস্ক॥ বিশিষ্ট চলচ্চিত্র ব্যক্তিত্ব, প্রযোজক-পরিচালক-পরিবেশক এবং একুশে পদকপ্রাপ্ত গীতিকার গাজী মাজহারুল আনোয়ার আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর।

আজ রবিবার (৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে রাজধানীর নিজ বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে হাসপাতালে নেওয়া হলে তিনি মারা যান।

গাজী মাজহারুল আনোয়ারের পুত্রবধূ শাহানা মির্জা জানান, অসুস্থ অবস্থায় আজ সকাল সাড়ে ৬টার দিকে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ডাক্তার দেখে বলেন তার পালস পাওয়া যাচ্ছে না।
এর কিছুক্ষণ পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

দীর্ঘ ৬০ বছর ধরে বেতার, টেলিভিশন, সিনেমাসহ বিভিন্ন মাধ্যমে প্রায় ২০ হাজার গান রচনা করেছেন গাজী মাজহারুল আনোয়ার। তার লেখা কালজয়ী গানও অসংখ্য। গীতিকবিতায় অবদান রাখার জন্য ২০০২ সালে একুশে পদক লাভ করেন তিনি। পাঁচবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

বিবিসি’র জরিপে সর্বকালের সেরা ২০ বাংলা গানের মধ্যে তিনটি গানের রচয়িতা গুণী এই গীতিকবি। গানগুলো হচ্ছে- ‘জয় বাংলা বাংলার জয়’, ‘একতারা তুই দেশের কথা বল’ ও ‘একবার যেতে দে না’।

গাজী মাজহারুল আনোয়ার ১৯৪৩ সালের ২২ ফেব্রুয়ারি কুমিল্লার দাউদকান্দি থানার তালেশ্বর গ্রামে জন্মগহণ করেন। তিনি ১৯৬৪ সাল থেকে রেডিও পাকিস্তানে গান লেখা শুরু করেন। ১৯৬৫ সাল থেকে যুক্ত হন চলচ্চিত্রে। লিখতে শুরু করেন কাহিনী, চিত্রনাট্য, সংলাপ ও গান। পাশাপাশি বাংলাদেশ টেলিভিশনের জন্মলগ্ন থেকেই নিয়মিত গান ও নাটক রচনা করেন।

তার লেখা কিছু কালজয়ী গান হলো- ‘আছেন আমার মোক্তার আছেন আমার ব্যারিস্টার’, ‘গানের খাতায় স্বরলিপি লিখে’, ‘আকাশের হাতে আছে একরাশ নীল’, ‘শুধু গান গেয়ে পরিচয়’, ‘ও পাখি তোর যন্ত্রণা’, ‘ইশারায় শীষ দিয়ে’, ‘চোখের নজর এমনি কইরা’, ‘এই মন তোমাকে দিলাম’, ‘চলে আমার সাইকেল হাওয়ার বেগে’ প্রভৃতি।

ব্রেকিং নিউজ বাংলাদেশ মায়ানমার ।🇧🇩...,....🇲🇲নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুমের তুমব্রু এলাকার উত্তর পাড়ায় ভারী অস্ত্র নিক্ষ...
28/08/2022

ব্রেকিং নিউজ
বাংলাদেশ মায়ানমার ।🇧🇩...,....🇲🇲
নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুমের তুমব্রু এলাকার উত্তর পাড়ায় ভারী অস্ত্র নিক্ষেপ করেছে মায়ানমার সেনাবাহিনী। মসজিদের পাশে ভারী অস্ত্র ১২০ মিলিমিটার মটর'র গোলা ১২০এমএম'ইউ/০০.৮০'০৬ নিক্ষেপ করেছে মায়ানমার সেনাবাহিনী! উক্ত স্থানে বিজিবি মোতায়েন, আতঙ্কে স্থানীরা...

সাইবার হামলার শঙ্কায় দেশে সতর্কতা জারি
25/08/2022

সাইবার হামলার শঙ্কায়
দেশে সতর্কতা জারি

অদ্য ২৫.০৮.২০২২ ইং তারিখ জনাব মোঃ মাহফুজুল ইসলাম, পিপিএম (বার) পুলিশ সুপার , কক্সবাজার হিসেবে যোগদান করেন। এসময় বিদায়ী...
25/08/2022

অদ্য ২৫.০৮.২০২২ ইং তারিখ জনাব মোঃ মাহফুজুল ইসলাম, পিপিএম (বার) পুলিশ সুপার , কক্সবাজার হিসেবে যোগদান করেন।

এসময় বিদায়ী পুলিশ সুপার জনাব মোঃহাসানুজ্জামান পিপিএম (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

“মালুমঘাট পোষ্ট মাস্টারের বিরুদ্ধে টাকা আত্মসাৎ এর অভিযোগ”ডুলাহাজারা প্রতিনিধি(জনস্বার্থ কন্ঠ):-      গত ২০০৬ইং সাল হইতে...
23/08/2022

“মালুমঘাট পোষ্ট মাস্টারের বিরুদ্ধে টাকা আত্মসাৎ এর অভিযোগ”

ডুলাহাজারা প্রতিনিধি(জনস্বার্থ কন্ঠ):-

গত ২০০৬ইং সাল হইতে ২০১৮ইং সাল পর্যন্ত মালুমঘাট পোস্ট অফিসের ইডিএমসি দায়িত্বতে ছিলেন ডুলাহাজারায় দায়িত্বরত পিয়ন বাবুল। সরকার আসার পর হইতে পরপর বেতন ভাতা বৃদ্ধি হইলে পোষ্ট মাস্টার পরিতোষ ভট্টাচার্য্য বাড়তি টাকা গুলো পিয়নকে পরিশোধ করেনি। একসাথে দেওয়ার কথা বলে তার সাথে প্রতারণা মূলক আত্মসাৎ করিয়াছে। পিয়নের ৪১,৯৪০/- (এক চল্লিশ হাজার নয়শত চল্লিশ) টাকা তার কাছে বারবার পরিশোধের তাগিদ দিলে আজ দিবে কাল দিবে তালবাহানা শুরু করে। একেবারে সমগ্র ডুলাহাজারা মালুমঘাট এলাকার জনসাধারন অবগত আছেন।

পিয়ন (বাবুল) জানায় আমার ন্যায্য টাকা উদ্ধার করতে মালুমঘাট মেমোরিয়াল হাসপাতালের সহযোগিতা কামনা করি। এই পোষ্ট মাস্টার বাংলাদেশের নামকরা হাসাপাতালের মান-সম্মান ক্ষতি করছে বলে মনে করছে। তার আরো অনেক অভিযোগ আছে। যেখানে তিন জন পিয়নের প্রয়োজন সেখানে তিনি একজন পিয়ন দিয়ে কাজ করে আসছে। এ ব্যাপারে বিভিন্ন প্রশাসনের কাছে অভিযোগ দাখিল করবে পিয়ন বাবুল।

মা-বাবার জন্মসনদ ছাড়াই করা যাবে জন্মনিবন্ধন
23/08/2022

মা-বাবার জন্মসনদ ছাড়াই করা যাবে জন্মনিবন্ধন

চট্টগ্রাম সার্কিট হাউসে বিভাগীয় আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত!নিজস্ব প্রতিবেদক(জনস্বার্থ কন্ঠ)ঃ অদ্য ১৭ আগস্ট, ২০২২ ইং...
17/08/2022

চট্টগ্রাম সার্কিট হাউসে বিভাগীয় আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত!

নিজস্ব প্রতিবেদক(জনস্বার্থ কন্ঠ)ঃ অদ্য ১৭ আগস্ট, ২০২২ ইং তারিখ চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয় এর আয়োজনে চট্টগ্রাম সার্কিট হাউস মিলনায়তনে বিভাগীয় আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার জনাব মোঃ আশরাফ উদ্দিন এর সভাপতিত্বে উক্ত সভায় দায়িত্বশীল বিভিন্ন সরকারি সংস্থার প্রতিনিধিদের সমন্বয়ে চট্টগ্রাম বিভাগের আইন শৃঙ্খলা পরিস্থিতির বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ বিবেচনায় আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে করণীয় বিষয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব কৃষ্ণ পদ রায়, বিপিএম(বার), পিপিএম(বার) ও চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি জনাব মোঃ আনোয়ার হোসেন, বিপিএম(বার), পিপিএম(বার)।

মানিকগঞ্জ জেলা পুলিশের পৃথক অভিযানে বিপুল পরিমান মাদকসহ ০৭ জন মাদক কারবারী গ্রেফতার।নিজস্ব প্রতিবেদকঃ মানিকগঞ্জ জেলার সু...
17/08/2022

মানিকগঞ্জ জেলা পুলিশের পৃথক অভিযানে বিপুল পরিমান মাদকসহ ০৭ জন মাদক কারবারী গ্রেফতার।

নিজস্ব প্রতিবেদকঃ মানিকগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মাদ গোলাম আজাদ খান, পিপিএম-বার মহোদয়ের দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা, মানিকগঞ্জ এর ইনচার্জ, পুলিশ পরিদর্শক(নিঃ)/জনাব মোহাম্মদ মোশাররফ হোসেন এর তত্ত্বাবধানে ডিবি, মানিকগঞ্জ এর একটি অভিযানিক দল এসআই/আসাদ মিয়া এর নেতৃত্বে ইং ১৫/০৮/২০২২ তারিখ মানিকগঞ্জ সদর থানাধীন মানিকগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডের বৈতরা এলাকায় অভিযান পরিচালনা করে রাইয়ান ফেরদৌস অনন্ত (২৫) ও মোঃ বাবুল হোসেন (৩৩) দ্বয়কে ০৭(সাত) গ্রাম হেরোইনসহ আটক করেন।

একই তারিখ অপর একটি অভিযানিক দল এসআই/সৈয়দ আজহারুল ইসলাম এর নেতৃত্বে সাটুরিয়া থানাধীন তারাবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ জুলহাস মিয়া (৩৩), মোঃ সাগর (২৩), মোঃ সুরুজ মিয়া (২০), প্রেম কুমার (২৬),দেরকে ২৫ (পঁচিশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করেন।

অপর আরেকটি অভিযানিক দল এসআই/আসাদ মিয়া এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানাধীন তিল্লী হতে মোঃ এরশাদুল ইসলাম (২২)কে ০১(এক) কেজি গাঁজা আটক করেন

গ্রেফতারকৃত ব্যাক্তিদের বিরুদ্ধে প্রচলিত আইনে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে বলে পুলিশ সুপার অফিস সূত্রে জানা যায়।

জাতির পিতা ছিলেন বিশ্বের শোষিত মানুষের মুক্তির অগ্রনায়ক: স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী
16/08/2022

জাতির পিতা ছিলেন বিশ্বের শোষিত মানুষের মুক্তির অগ্রনায়ক: স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী

প্রকাশ্যে রাজ-পরী দম্পতির পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য...সৌজন্যে : পরী মণির ফেসবুক ওয়াল
11/08/2022

প্রকাশ্যে রাজ-পরী দম্পতির পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য...

সৌজন্যে : পরী মণির ফেসবুক ওয়াল

নিরহ দুই নারীকে হোয়াইক্যং বন বিট অফিসের নির্যাতন সেলে নিয়ে অমানুষিক শারীরিক নির্যাতন করে ফুলা জখম প্রাপ্ত করায় জখমী উক্ত...
10/08/2022

নিরহ দুই নারীকে হোয়াইক্যং বন বিট অফিসের নির্যাতন সেলে নিয়ে অমানুষিক শারীরিক নির্যাতন করে ফুলা জখম প্রাপ্ত করায় জখমী উক্ত নারী বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, টেকনাফ, কক্সবাজার বরাবর দন্ডবিধি ১৪৩/৪৪৭/৪৪৮/৪৪০/৩৮৫/৩৮৬/৩৮২/৩০৭/৩৫৪/৩২৩/৫০৬(২)/১১৪/৩৪ ধারায় সংশ্লিষ্ট হোয়াইক্যং বন কর্মকর্তাসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত সাক্ষীদের জবানবন্দী রেকর্ড পূর্বক মামলাটি আমলে নিয়ে পুলিশ সুপার পিবিআই কক্সবাজার নিকট হস্তান্তর করেন।

হঠাৎ ৪০ জেলায় নতুন পুলিশ সুপার!
03/08/2022

হঠাৎ ৪০ জেলায় নতুন পুলিশ সুপার!

।। ঈদ মোবারক ।। জনস্বার্থ কন্ঠ এর পক্ষ থেকে সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা- ঈদ মোবারক।
09/07/2022

।। ঈদ মোবারক ।।

জনস্বার্থ কন্ঠ এর পক্ষ থেকে সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা-
ঈদ মোবারক।

24/06/2022

বাজারঘাটা পুকুরে গোসলে নেমে নিখোঁজ কলেজ শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার!

ইয়াছমিন আক্তারঃ
অদ্য ২৪/০৬/২০২২ইং তারিখ কক্সবাজার শহরের বাজারঘাটা পুকুরে গোসল করতে নেমে নিখোঁজ সেই কলেজ মারুফুল ইসলাম মাহির (১৯) মরদেহ উদ্ধার করেছে কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকদের জীবনের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত SeaSafe লাইফ গার্ড সদস্যরা।

প্রায় সাড়ে ৩ ঘন্টা তৎপরতার পর বিকেল ৩ টার দিকে তাঁর দেহ খুঁজে পায় উদ্ধার কর্মীরা। পরে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাহি কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া এলাকার আব্দুল মালেকের ছেলে। সে কক্সবাজার সিটি কলেজের একাদশ দ্বিতীয় বর্ষের ছাত্র।

23/06/2022
22/06/2022

“বন্যা একদিক থেকে আশীর্বাদ। কারণ, এতে ভূগর্ভস্থ্য পানির স্তর উন্নত হয়। জমির উর্বরতাও বাড়ে।”
- প্রধানমন্ত্রী শেখ হাসিনা

Address

Bahar Chara
Cox's Bazar
4700

Alerts

Be the first to know and let us send you an email when জনস্বার্থ কন্ঠ- Voice of Public Interest posts news and promotions. Your email address will not be used for any other purpose, and you can unsubscribe at any time.

Contact The Business

Send a message to জনস্বার্থ কন্ঠ- Voice of Public Interest:

Videos

Share

জনস্বার্থ কন্ঠ

আজকাল, অনলাইন সংবাদপত্রগুলি খুব বিখ্যাত কারণ স্মার্টফোন, ল্যাপটপ, ডেস্কটপ এবং ট্যাবলেটগুলির মাধ্যমে অ্যাক্সেসের সহজ উপায়। প্রায় প্রত্যেকেই উচ্চ গতির ইন্টারনেট সহ স্মার্টফোন ব্যবহার করছে এবং তারা অনলাইনে সংবাদ পড়তে আগ্রহী। তদানুসারে, নিউজ পাবলিশার্স, এজেন্সি, টিভি চ্যানেল, প্রেস রিলিজ ডিস্ট্রিবিউটরদের মুদ্রিত সংস্করণ অনলাইনে সরানো হয়েছে।

বিভিন্ন পরিস্থিতিতে, আপনি ইন্টারনেটের মাধ্যমে নিজের ভাষায় রিয়েল টাইম তথ্য পেতে পারেন।কারণ এটি ব্যবহার করা সহজ এবং আগের চেয়ে আরও সহায়ক। বিশ্বস্ত জাতীয়, আন্তর্জাতিক এবং আঞ্চলিক উত্স থেকে সর্বশেষ ব্রেকিং নিউজ লিঙ্কটি পান। জনস্বার্থ কন্ঠ আপনাকে আপনার চাহিদা পূরণে সহায়তা করতে পারে। স্বাস্থ্য এবং ফিটনেস, চিকিৎসা, বীমা, গ্যাস / বিদ্যুৎ, অর্থ, বন্ধক, ভ্রমণ এবং অবসর, বিদেশে পড়াশোনা, হোস্টিং, ব্যবসা ও বাণিজ্য ইত্যাদি বিষয়ে আমাদের বিশেষজ্ঞ পরামর্শ এবং কৌশলগুলি সহজেই পেতে পারেন জনস্বার্থ কন্ঠ এই ফেইবুক পেইজে।

আমাদের সাইটের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে ধন্যবাদ।