তেঘর বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়

  • Home
  • তেঘর বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়

তেঘর বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় Contact information, map and directions, contact form, opening hours, services, ratings, photos, videos and announcements from তেঘর বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়, Magazine, .

সম্মানিত সকল অভিভাবক এবং ছাত্র-ছাত্রিদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, উক্ত সরকারি নির্দেশনা অনুযায়ী ২৭ এপ্রিল পর্যন্ত স...
20/04/2024

সম্মানিত সকল অভিভাবক এবং ছাত্র-ছাত্রিদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, উক্ত সরকারি নির্দেশনা অনুযায়ী ২৭ এপ্রিল পর্যন্ত স্কুল বন্ধ থাকবে।

কুয়াশার চাদরে ঢাকা আমাদের বিদ্যালয়ের মাঠ।সময় সকাল দশটা।
24/01/2024

কুয়াশার চাদরে ঢাকা আমাদের বিদ্যালয়ের মাঠ।
সময় সকাল দশটা।

22/01/2024

তাপমাত্রা ১০ ডিগ্রির নিচে নামার কারনে সরকারি নির্দেশনা অনুযায়ী আগামী ২৩ ও ২৪ জানুয়ারি দুই দিন তেঘর বালক সপ্রাবির পাঠদান কার্যক্রম বন্ধ থাকবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাত বার্ষিকীতে আমাদের বিদ্যালয়ের ছোট্ট সোনামণিরা ।
15/08/2023

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাত বার্ষিকীতে আমাদের বিদ্যালয়ের ছোট্ট সোনামণিরা ।

খুব তাড়াতাড়ি জুলাই থেকে ডিসেম্বর মাসের উপবৃত্তির টাকা দেওয়া হবে।যারা প্রথম কিস্তির টাকা পায়নি তাদেরও সেই সাথে দেওয়া হবে।
17/05/2023

খুব তাড়াতাড়ি জুলাই থেকে ডিসেম্বর মাসের উপবৃত্তির টাকা দেওয়া হবে।যারা প্রথম কিস্তির টাকা পায়নি তাদেরও সেই সাথে দেওয়া হবে।

আমাদের শাহারিয়ার ইশতিয়াক ও সাব্বির আহমেদ মেডিকেল ছাত্র ঈদের ছুটিতে বাড়িতে এসে আজকে স্কুলে অর্ধেকটা দিন কাটিয়ে গেল। সাথে ...
03/05/2023

আমাদের শাহারিয়ার ইশতিয়াক ও সাব্বির আহমেদ মেডিকেল ছাত্র ঈদের ছুটিতে বাড়িতে এসে আজকে স্কুলে অর্ধেকটা দিন কাটিয়ে গেল। সাথে ছিল ইশতিয়াক এর রাজশাহী মেডিকেলের একজন ডাক্তার বন্ধু সাদিকুল এবং আমাদের আরও একজন ছাত্র রেজোয়ান, এইচএসসি পরীক্ষার্থী যে এখনই তাদের মত ডাক্তার হওয়ার স্বপ্ন দেখছে।
তারা আমাদের সকল সোনামণিদের চকলেট খাইয়ে, পঞ্চম শ্রেণির শিশুদের নিয়ে কুইজ প্রতিযোগিতা করে, তৃতীয়, চতুর্থ, পঞ্চম শ্রেণির এক থেকে পাঁচ রোল পর্যন্ত পুরস্কার দিয়ে, সকলকে অনেক অনেক উপদেশ,উৎসাহ দিয়ে সময় কাটিয়ে দিল।
ইশতিয়াক, সাব্বির তোমরা সব সময়ই এরকম ভালো থাকো,ভালো মানুষ হও দোয়া করছি।

05/12/2022
আজ ছিল আমাদের স্কুলের পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান। উপস্থিত ছিলেন সম্মানিত উপজেলা শিক্ষা অফিসার মহোদয়, সম্...
05/12/2022

আজ ছিল আমাদের স্কুলের পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান। উপস্থিত ছিলেন সম্মানিত উপজেলা শিক্ষা অফিসার মহোদয়, সম্মানিত ইউপি চেয়ারম্যান, এসএমসি'র সকল সম্মানিত সদস্যবৃন্দ। স্যার সোনামণিদের উদ্দেশ্যে অনেক মূল্যবান উপদেশ এবং নির্দেশনা দেন,যা তাদের দীর্ঘ পথচলায় অনেক উপকারে আসবে। এরপর স্যার বিদায়ী শিশুদের লেখা দেয়াল পত্রিকা বিদায়-২০২২ এর পর্দা উম্মোচন করেন ।
বিদায়ী সোনামণিরা তাদের ছোট ভাই-বোনদের চকলেট খাইয়ে, নেচে, গেয়ে ছবি তুলে আনন্দ করে দিন কাটিয়ে দেয়।
আমাদের সবার পক্ষ থেকে ওদের জন্য শুভেচ্ছা ও শুভকামনা।সবাই ভালো মানুষ হও, নৈতিক শিক্ষায় শিক্ষিত হয়ে দেশের সেবায় নিয়োজিত কর।

আজ আমাদের বিদ্যালয়ে ছিল অন্য রকম একটি দিন। সাংস্কৃতিক কর্মকাণ্ডের অংশ হিসেবে তৃতীয়,চতুর্থ এবং পঞ্চম শ্রেণির শিশুদের অংশগ...
22/09/2022

আজ আমাদের বিদ্যালয়ে ছিল অন্য রকম একটি দিন। সাংস্কৃতিক কর্মকাণ্ডের অংশ হিসেবে তৃতীয়,চতুর্থ এবং পঞ্চম শ্রেণির শিশুদের অংশগ্রহণে "বাড়িতে নয় বিদ্যালয়ে এলেই একজন শিক্ষার্থী সুনাগরিক হিসাবে গড়ে ওঠে" এই বিষয়ের উপর বিতর্ক প্রতিযোগিতা।
সত্যিই অসাধারণ! শিশুদের মধ্যে যে এতো চেষ্টা, প্রতিভা না দেখলে, না শুনলে বিশ্বাস করা কঠিন! ধন্যবাদ লিমা সবকিছুর জন্য।

07/09/2022

আজকের সমাবেশ শেষে ......

আজকের দৈনিক সমাবেশের একাংশ।
06/09/2022

আজকের দৈনিক সমাবেশের একাংশ।

আজকে আকস্মিক ভাবে আমাদের বিদ্যালয় পরিদর্শনে আসেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মহোদয় জনাব মোঃ মোফাজ্জল হোসেন স্যার। সাথে ছ...
25/08/2022

আজকে আকস্মিক ভাবে আমাদের বিদ্যালয় পরিদর্শনে আসেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মহোদয় জনাব মোঃ মোফাজ্জল হোসেন স্যার। সাথে ছিলেন সহকারি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মহোদয় জনাব মোঃ রেজোয়ান হোসেন স্যার।
ধন্যবাদ স্যারদের আমাদের সোনামণিদের মূল্যবান উপদেশ এবং নির্দেশনা দেওয়ার জন্য।

২০-২৬ আগস্ট পর্যন্ত ক্ষুদে ডাক্তার দলের দ্বারা ওজন, উচ্চতা এবং দৃষ্টি শক্তি পরীক্ষার পঞ্চম দিনের আজকের কার্যক্রম।
24/08/2022

২০-২৬ আগস্ট পর্যন্ত ক্ষুদে ডাক্তার দলের দ্বারা ওজন, উচ্চতা এবং দৃষ্টি শক্তি পরীক্ষার পঞ্চম দিনের আজকের কার্যক্রম।

২০-২৬ আগস্ট পর্যন্ত ক্ষুদে ডাক্তার দলের দ্বারা ওজন, উচ্চতা,দৃষ্টি শক্তি পরীক্ষার প্রথম দিনের কার্যক্রম।
20/08/2022

২০-২৬ আগস্ট পর্যন্ত ক্ষুদে ডাক্তার দলের দ্বারা ওজন, উচ্চতা,দৃষ্টি শক্তি পরীক্ষার প্রথম দিনের কার্যক্রম।

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকীতে  রচনা, হামদ-নাত প্রতিযোগিতা, দো...
15/08/2022

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকীতে রচনা, হামদ-নাত প্রতিযোগিতা, দোয়া মাহফিল এবং বৃক্ষ রোপণ এর মধ্যে দিয়ে আমাদের দিবসটি উৎযাপন।
কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাদের এসএমসি সদস্য কাজল নার্সারির কাজল ভাইয়ের প্রতি, যিনি এই দিবসটি উপলক্ষে গাছগুলো দান করেছেন।

সহকারি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শ্রদ্ধেয়  জনাব মোঃ রেজোয়ান হোসেন স্যার আজ আকস্মিক ভাবে আমাদের বিদ্যালয় পরিদর্শন করেন।
14/08/2022

সহকারি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শ্রদ্ধেয় জনাব মোঃ রেজোয়ান হোসেন স্যার আজ আকস্মিক ভাবে আমাদের বিদ্যালয় পরিদর্শন করেন।

স্কুল ছুটির পর আজকের উঠান বৈঠকে আমরা সবাই।
28/07/2022

স্কুল ছুটির পর আজকের উঠান বৈঠকে আমরা সবাই।

06/07/2022

তেঘর বালক সপ্রাবি 'র সকল ছাত্র ছাত্রী এবং সম্মানিত অভিভাবকদের জানানো যাচ্ছে যে জুলাই-ডিসেম্বর মাসের উপবৃত্তির টাকা পর্যায়ক্রমে সবার মোবাইলে যাবে । চিন্তার কোন কারন নেই ।
ছাত্র- ছাত্রী অভিভাবক যাঁরা দেখবেন ম্যাসেজটি তাঁরা সবার মাঝে প্রচার করুন ।
প্রশি তেঘর বালক সপ্রাবি

সারা দেশের ন্যায় আমাদের  শিশুদেরও স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন পর্যবক্ষেণ।
25/06/2022

সারা দেশের ন্যায় আমাদের শিশুদেরও স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন পর্যবক্ষেণ।

আমাদের স্কুলের ছাত্র শাহরিয়ার ইশতিয়াক সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে এবছর ভর্তি হয়েছে। মা সহ এসেছিল স্কুলে হঠাৎ করে। মা ছিলে...
21/06/2022

আমাদের স্কুলের ছাত্র শাহরিয়ার ইশতিয়াক সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে এবছর ভর্তি হয়েছে। মা সহ এসেছিল স্কুলে হঠাৎ করে। মা ছিলেন আমাদের এসএমসি র সম্মানিত সদস্য ।
মা-ছেলেকে আমাদের পক্ষ থেকে অভিনন্দন ।

আন্ত প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা- ২০২২ খ শাখায় বিভাগীয় পর্যায়ে কবিতা আবৃত্তিতে প্রথম স্থান অধিকার করায় শাবা...
19/06/2022

আন্ত প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা- ২০২২ খ শাখায় বিভাগীয় পর্যায়ে কবিতা আবৃত্তিতে প্রথম স্থান অধিকার করায় শাবাবকে স্কুলের সকল ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে অভিনন্দন 💚💜🧡💙

সামবীম শাবাব আমাদের স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র, সে আজ বিভাগীয় পর্যায়ে আন্ত প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা - ...
18/06/2022

সামবীম শাবাব আমাদের স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র, সে আজ বিভাগীয় পর্যায়ে আন্ত প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা - ২০২২ কবিতা আবৃত্তিতে প্রথম স্থান অধিকার করেছে ।
অভিনন্দন ও শুভকামনা রইল তোমার জন্য। দোয়া করছি মহান আল্লাহ্ তায়ালার কাছে জাতীয় পর্যায়ে গিয়েও যেন ভালো করো ।

আমাদের স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র শাবাব আজ জেলা পর্যায়ে কবিতা আবৃত্তিতে প্রথম এবং উপস্থিত বক্তৃতায় দ্বিতীয় স্থান অধিকা...
13/06/2022

আমাদের স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র শাবাব আজ জেলা পর্যায়ে কবিতা আবৃত্তিতে প্রথম এবং উপস্থিত বক্তৃতায় দ্বিতীয় স্থান অধিকার করেছে।
বিদ্যালয়ের সকল ছাত্র ছাত্রীদের পক্ষ থেকে অভিনন্দন শাবাব 💙🧡💜💚❤
বিভাগীয় পর্যায়ে ভালো করো দোয়া করছি ।

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা আন্তঃপ্রাথমিক ফুটবল টুর্নামেন্ট ফাইনালে আমাদের ছেলে ও মেয়েদের দল।
08/06/2022

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা আন্তঃপ্রাথমিক ফুটবল টুর্নামেন্ট ফাইনালে আমাদের ছেলে ও মেয়েদের দল।

আজকে সকালে বজ্রপাতে তেঘর উচ্চ বিদ্যালয় মাঠে গাছের এই অবস্থা।
04/06/2022

আজকে সকালে বজ্রপাতে তেঘর উচ্চ বিদ্যালয় মাঠে গাছের এই অবস্থা।

বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে চলছে আমাদের বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন--২০২২।
02/06/2022

বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে চলছে আমাদের বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন--২০২২।

14/04/2022

আমাদের ছোট্ট সোনামণিদের নববর্ষের আনন্দ মিছিল 🧡💛❤💖💙💜

Address


Alerts

Be the first to know and let us send you an email when তেঘর বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় posts news and promotions. Your email address will not be used for any other purpose, and you can unsubscribe at any time.

Videos

Shortcuts

  • Address
  • Alerts
  • Videos
  • Claim ownership or report listing
  • Want your business to be the top-listed Media Company?

Share