আঙ্গুরা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থা Angura Mohammed Pur Unnayan Shonsta

  • Home
  • আঙ্গুরা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থা Angura Mohammed Pur Unnayan Shonsta

আঙ্গুরা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থা  Angura Mohammed Pur Unnayan Shonsta Contact information, map and directions, contact form, opening hours, services, ratings, photos, videos and announcements from আঙ্গুরা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থা Angura Mohammed Pur Unnayan Shonsta, News & Media Website, .

22/10/2023
ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।বিয়ানীবাজার থানার আঙ্গুরা মোহাম্মদপুর গ্রামের বিশিষ্ট মুরব্বি ও কমিউনিটি ব্যক্তিত্...
21/10/2023

ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

বিয়ানীবাজার থানার আঙ্গুরা মোহাম্মদপুর গ্রামের বিশিষ্ট মুরব্বি ও কমিউনিটি ব্যক্তিত্ব জনাব দুলাল উদ্দীন রায়হান সাহেবের আম্মা আজ ২০শে অক্টোবর শুক্রবার বিকেল ৫টা ৫৫ মিনিটে লন্ডনের লুহিশসাম হসপিটালে ইন্তেকাল ফরমাইয়াছেন।

মরহুমার জানাজার নামাজ আগামী ২৩শে অক্টোবর সোমবার জুহরের নামাজের পর ইষ্ট লন্ডন মসজিদে অনুষ্ঠিত হবে।

মরহুমার রুহের মাগফিরাত কামনা করি আল্লাহ তায়ালা উনাকে জাsন্নাতুল ফিরদাউস নসিব করুন। এবং পরিবারের সবাইকে সবরে জামিল দান করুন আমিন।

Innaremember lillahi wa inna lillahi rajiun

Wife of late Bajid Ali (mother of Dulal Uddin Raihan Angura Mohammad pur (posim par) has passed away Please keep her in your duas, and may Allah grant her the highest abode in Jannatul Firdous Ameen

16/04/2023
26/03/2023
আঙ্গুরা মোহাম্মদ পুর উন্নয়ন সংস্থার পক্ষ থেকে গরীব দুঃখী ও মধ্য বিত্ত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ।
26/03/2023

আঙ্গুরা মোহাম্মদ পুর উন্নয়ন সংস্থার পক্ষ থেকে গরীব দুঃখী ও মধ্য বিত্ত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ।

https://www.shyamalsylhet.com/news/110317
26/03/2023

https://www.shyamalsylhet.com/news/110317

আঙ্গুরা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থার পক্ষ থেকে জামিয়া মাদানিয়া আঙ্গুরা মোহাম্মদপুর এর লিল্লাহ বোর্ডিংয়ে ৩১ ব....

25/03/2023

আঙ্গুরা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থার পক্ষ থেকে জামিয়া মাদানিয়া আঙ্গুরা মোহাম্মদপুর এর লিল্লাহ বোর্ডিংয়ে ৩১ বস্তা চাল-ডাল প্রদান করা হয়েছে।

আঙ্গুরা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থার পক্ষ থেকে জামিয়ার বোর্ডিংয়ে ৩১ বস্তা চাল-ডাল প্রদানআঙ্গুরা মোহাম্মদপুর উন্নয়ন সংস্...
25/03/2023

আঙ্গুরা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থার পক্ষ থেকে
জামিয়ার বোর্ডিংয়ে ৩১ বস্তা চাল-ডাল প্রদান

আঙ্গুরা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থার পক্ষ থেকে
জামিয়া মাদানিয়া আঙ্গুরা মোহাম্মদপুর এর লিল্লাহ বোর্ডিংয়ে ৩১ বস্তা চাল-ডাল প্রদান করা হয়েছে।

প্রতিবছরের ন্যায় এবারও মাদরাসার বোডিংয়ে ২০ বস্তা চাল, ৫ বস্তা ডাল, ৬ বস্তা আলু দিয়েছে সংস্থাটি।

এসময় উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য প্রবাসী মাওলানা নাজির উদ্দিন, যুক্তরাষ্ট্র প্রবাসী হাজী বাহার উদ্দিন, লেইস উদ্দিন, নাইস উদ্দিন, মাওলানা আবদুল মন্নান, মাখন মিয়া, সফিক উদ্দিন, কফিল উদ্দিন, রাজু আলম, মৌলানা মাহতাব উদ্দিন, মাওলানা সাহেদ আহমদ, শাহিন আহমদ, জয়নুর আহমদ।

গতকাল শুক্রবার (২৪ মার্চ) বেলা ১টায় নতুন মাদরাসায় খাদ্যসামগ্রী গ্রহণ-হস্তান্তর অনুষ্ঠানে জামিয়ার পক্ষে উপস্থিত ছিলেন, নির্বাহী মুহতামিম মাওলানা ফারুক উদ্দিন, মাওলানা আব্দুল খালিক কাসিমী, হাফিজ মাওলানা জামাল উদ্দিন, মাওলানা আব্দুর রব।

মাদরাসার পক্ষ থেকে গ্রহণকালে সংস্থার ভূয়সী প্রশংসা করেন শিক্ষকরা। সমাজ, ইসলাম ও এলাকার উন্নয়নে সংস্থাটি আরও এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন তারা। পরে দেশবিদেশের সকল দাতাদের দুনিয়া-আখেরাতের মঙ্গল কামনা করে দোয়াও অনুষ্ঠিত হয়।

আজকের সিলেটের দৈনিক পত্রিকায় আঙ্গু্রা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থার ইফতার সামগ্রী বিতরণ এর নিউজ প্রকাশিত হয়েছে। ধন্যবাদ  দ...
23/03/2023

আজকের সিলেটের দৈনিক পত্রিকায় আঙ্গু্রা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থার ইফতার
সামগ্রী বিতরণ এর নিউজ প্রকাশিত হয়েছে।
ধন্যবাদ দৈনিক শ্যামল সিলেট ও শুভ প্রতিদিন

https://www.shyamalsylhet.com/news/110256
22/03/2023

https://www.shyamalsylhet.com/news/110256

সিলেটের বিয়ানীবাজার উপজেলার সমাজসেবামূলক সংগঠন আঙ্গু্রা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থার ইফতার সামগ্রী বিতরণ ও প্র.....

https://www.sylheterbarta24.com/archives/45850
22/03/2023

https://www.sylheterbarta24.com/archives/45850

আঙ্গু্রা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থার ইফতার সামগ্রী বিতরণ ও প্রবাসীদের সংবর্ধনা অনুষ্ঠিত

আঙ্গু্রা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থার ইফতার সামগ্রী বিতরণ ও প্রবাসীদের সংবর্ধনা অনুষ্ঠিত ----------সিলেটের বিয়ানীবাজার উপজ...
21/03/2023

আঙ্গু্রা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থার ইফতার
সামগ্রী বিতরণ ও প্রবাসীদের সংবর্ধনা অনুষ্ঠিত
----------
সিলেটের বিয়ানীবাজার উপজেলার সমাজসেবামূলক সংগঠন আঙ্গু্রা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থার ইফতার সামগ্রী বিতরণ ও প্রবাসীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সংস্থার পক্ষ থেকে মাহে রমজান উপলক্ষে আঙ্গু্রা মোহাম্মদপুর গ্রামের অসহায় দেড়শ' পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয় গতকাল মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে স্থানীয় ফাঁড়ির বাজারে পৃথক অনুষ্ঠানের মাধ্যমে প্রবাসীদের সংবর্ধনাও দেওয়া হয়।

সংস্থার সভাপতি আব্দুল ওহাব মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কফিল উদ্দিন মাষ্টারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আব্দুল হারুন।

সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য প্রবাসী সুহেল আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আঙ্গু্রা মোহাম্মাদপুর উন্নয়ন সংস্থার যুক্তরাজ্য প্রবাসী উপদেষ্ঠা নাজির উদ্দিন, সংস্থার যুক্তরাষ্ট্র প্রবাসী উপদেষ্ঠা বাহর উদ্দিন, সংস্থার যুক্তরাজ্য প্রবাসী উপদেষ্ঠা খায়রুজ্জামান খসরু, যুক্তরাজ্য প্রবাসী জাকির হোসেন, মুস্তফা জামান

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আঙ্গু্রা মোহাম্মাদপুর উন্নয়ন সংস্থার কোষাধ্যক্ষ মাখন উদ্দিন, সহকারী কোষাধ্যক্ষ নাইছ উদ্দিন,

সহ সভাপতি কালাম উদ্দিন, নইম উদ্দিন, লেইস উদ্দিন সহেব, মাওলানা আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক রাজু আলম, সহ সাংগঠনিক সম্পাদক হোসেন আহমদ, শাহিন উদ্দিন, এমাদ উদ্দিন, ডাঃ তজমুল উদ্দিন, মাওলানা শিহাব উদ্দিন, মাওলানা মাতাব উদ্দিন, লিকছন আহমদ, অহিদ উদ্দিন, জবান উদ্দিন, সাজু আহমদ, হাছনু আহমদ, সাজন আহমদ, জুহেল আহমদ, জাহেদ আহমদ, শিপলু আহমদ প্রমুখ।

20/03/2023

"বিসমিল্লাহহির রাহমানির রহিম "

আসসালামু আলাইকুম,
সূধী,
আসছে আগামী ২১/০৩/২৩ ইং রোজ মঙ্গল বার আঙ্গু্ঁরা মোহাম্মদ পুর উন্নয়ন সংস্থার পক্ষ থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে গরীব ও মেহনতি এবং মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ এবং প্রবাসী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে আপনি/আপনারা বিশেষভাবে আমন্ত্রিত।

আমন্ত্রণক্রমে

আঙ্গু্ঁরা মোহাম্মাদ পুর উন্নয়ন সংস্থার সভাপতি জনাব আব্দুল ওয়াব।

আঙ্গু্ঁরা মোহাম্মদ পুর উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক জনাব কফিল উদ্দিন মাষ্টার সাহেব

মাহে রমজানের হাদিয়া ১৪৪৪ হিজরী ২০২৩ ঈসায়ী
17/03/2023

মাহে রমজানের হাদিয়া ১৪৪৪ হিজরী ২০২৩ ঈসায়ী

14/02/2023
আঙ্গুরা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থার কম্বল বিতরণ ও প্রবাসী সংবর্ধনা সম্পন্নসিলেটের বিয়ানীবাজার উপজেলার ঐতিহ্যবাহী গ্রাম আঙ...
13/02/2023

আঙ্গুরা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থার কম্বল বিতরণ ও প্রবাসী সংবর্ধনা সম্পন্ন

সিলেটের বিয়ানীবাজার উপজেলার ঐতিহ্যবাহী গ্রাম আঙ্গুরা মোহাম্মদপুরের সমাজসেবামূলক সংগঠন 'আঙ্গুরা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থা'র উদ্যোগে ও শাহজালাল ইসলামি ব্যাংকের অর্থায়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ও প্রবাসী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সংস্থার সভাপতি আব্দুল ওয়াহাব এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ কফিল উদ্দিনের পরিচালনায় সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকালে স্থানীয় ফাঁড়ির বাজারে অনুষ্ঠিত কম্বল বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী হাজী মোহাম্মদ আব্দুল রউফ ও মোহাম্মদ আয়নুল হক।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী আমিনুল ইসলাম (বাহার)।

বক্তব্যে সংবর্ধিত অতিথিরা বলেন, প্রবাসীরা জন্মমাটির টানে দেশে ফেরেন। একজন প্রবাসীকে সম্মান জানানো মানে গোটা প্রবাসীদের প্রতি সম্মান প্রদর্শন করা। অতিথিরা আঙ্গুরা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থার ভূয়সী প্রশংসা করেন এবং সমাজসেবায় আরও অগ্রণী ভূমিকা রাখতে সব ধরণের সহযোগিতার আশ্বাসও প্রদান করেন।

অনুষ্ঠানে সদ্য প্রয়াত সংস্থার সাবেক সভাপতি হাজী নজমুল ইসলামকে স্মরণ করে স্মৃতিচারণ ও মরহুমের রুহের মাগফিরাত কামনা করা হয়।

সংস্থার পক্ষ থেকে বক্তব্যে দায়িত্বশীলরা বলেন, শিক্ষা, চিকিৎসা, সড়ক ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে ভূমিকা রাখছে আঙ্গুরা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থা। এছাড়াও করোনাকাল, বন্যা পরিস্থিতির সময় এলাকার অসহায় মধ্যবিত্ত পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।
পবিত্র রমজান উপলক্ষে ইফাতার সামগ্রী ও ঈদ উপলক্ষে ঈদ উপহার সামগ্রীও বিতরণ করে সংস্থা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সংস্থার সহসভাপতি, নইম উদ্দিন, ফরিজ উদ্দিন, লেইস উদ্দিন, মাওলানা আব্দুল মন্নান, মাওলানা আব্দুল হামিদ শিহাব, সহ সাধারণ সম্পাদক মাওলানা আজাদুল হক, সহ সাংগঠনিক সম্পাদক হোসেন আহমদ, মাওলানা মাহতাব উদ্দিন,মাওলানা আব্দুল ফাত্তাহ, শাহিন উদ্দিন, নজরুল ইসলাম, অহিদ উদ্দিন, জাকির আহমদ, জছনু আহমদ, সাজু আহমদ, সাজন আহমদ, জাহেদ আহমদ, জুয়েল আহমদ, মাওলানা কুতুুব উদ্দীন, তাজ উদ্দিনসহ গ্রামের মুরব্বিয়ান ও যুবসমাজ।

সফলতা কামনা করছি।
28/01/2023

সফলতা কামনা করছি।

22/01/2023
21/01/2023

আঙ্গুরা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম হাজী নজমুল ইসলাম সাহেব এবং সংস্থার উপদেষ্টা মরহুম হাজী আলা উদ্দিন
সাহেবদ্বয়ের স্মরণে দোয়া মাহফিল ও প্রবাসী নেতৃবৃন্দের সংবর্ধনা অনুষ্ঠান

তারিখ: ২১ শে জানুয়ারি ২০২৩ শনিবার
সময়; বিকাল ৪ টা
স্থান: ফাড়ির বাজার

উক্ত শোক সভা ও দোয়া মাহফিলে গ্রামের
সবাইকে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করছি।
দোয়ার পর সিন্নি বিতরণ করা হবে।

জনাব আব্দুল ওয়াহাব
সহ সভাপতি
জনাব কফিল উদ্দিন
সাধারণ সম্পাদক
আঙ্গুরা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থা

17/01/2023
https://www.sylheterbarta24.com/archives/44231
17/01/2023

https://www.sylheterbarta24.com/archives/44231

হাজী নজমুল ইসলামের ইন্তেকালে আঙ্গুরা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থার শোক

আঙ্গু্রা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থার সভাপতি, শালিস ব্যক্তিত্বহাজী নজমুল ইসলামের ইন্তেকাল, শোকসিলেটের বিয়ানীবাজার উপজেলার...
15/01/2023

আঙ্গু্রা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থার সভাপতি, শালিস ব্যক্তিত্ব
হাজী নজমুল ইসলামের ইন্তেকাল, শোক

সিলেটের বিয়ানীবাজার উপজেলার ঐতিহ্যবাহী গ্রাম আঙ্গু্রা মোহাম্মদপুরের বিশিষ্ট শালিস ব্যক্তিত্ব ও আঙ্গু্রা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থার সভাপতি হাজী নজমুল ইসলাম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি আজ রবিবার (১৫ জানুয়ারি) সন্ধ্যা ৬টা ২০ মিনিটের সময় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি ওই গ্রামের বিশিষ্ট মুরব্বী মরহুম আব্দুল কাদির কুটু মিয়ার ছেলে।

এদিকে তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন
উন্নয়ন সংস্থার সকল দায়িত্বশীল এবং সদস্যবৃন্দ।

তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারে প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

মরহুমের নামাজে জানাযার সময়সূচী পরে জানানো হবে।

06/01/2023

ইন্না-লিল্লাহি ও ইন্না-ইলাহি রাজিউন।

আঙ্গুরা মোহাম্মদ পুরের আরেকটি নক্ষত্র এর বিদায়।

আঙ্গুরা মোহাম্মদ পুর গ্রামের বিশিষ্ট মুরব্বি যুক্তরাজ্য কমিউনিটি নেতা আঙ্গুরা মোহাম্মদ পুর গ্রামের উন্নয়নের প্রতীক জনাব আলা উদ্দিন সাহেবের লন্ডনে ইন্তেকাল হইয়াছে। ইন্না-লিল্লাহি ও ইন্না-ইলাহি রাজিউন।
আঙ্গুরা মোহাম্মদ পুর উন্নয়ন সংস্থার পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি। মরহমের আত্মার শান্তি কামনা করছি এবং পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছি।
মরহুমের জানাযার নামাজ আগামীকাল শনিবার বাদ আছর বাংলাদেশে উনার নিজ বাড়ির পাশে অনুষ্ঠিত হবে।
এতে আপনাদের উপস্থিতি ও দোয়া একান্ত কাম্য।

02/08/2022

আঙ্গুরা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থার ত্রি-বার্ষিক কাউন্সিল ও সংবর্ধনা অনুষ্ঠান এর নিউজ বৃটেনের জনপ্রিয় টিভি চ্যানেল এস S এ প্রকাশিত হয়েছে।

আঙ্গুরা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থার ত্রি-বার্ষিক কাউন্সিল ও সংবর্ধনা অনুষ্ঠান এর নিউজ সিলেটেরস্থানীয় পত্রিকায় প্রকাশিত ...
02/08/2022

আঙ্গুরা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থার ত্রি-বার্ষিক কাউন্সিল ও সংবর্ধনা অনুষ্ঠান এর নিউজ সিলেটের
স্থানীয় পত্রিকায় প্রকাশিত হয়েছে।

Address


Website

Alerts

Be the first to know and let us send you an email when আঙ্গুরা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থা Angura Mohammed Pur Unnayan Shonsta posts news and promotions. Your email address will not be used for any other purpose, and you can unsubscribe at any time.

Videos

Shortcuts

  • Address
  • Alerts
  • Videos
  • Claim ownership or report listing
  • Want your business to be the top-listed Media Company?

Share