বারবাজার বুলেটিন Barobazar Bulletin

বারবাজার বুলেটিন Barobazar Bulletin "হৃদয়ে ধারণ করে ""পথ চলা

14/11/2023
20/10/2023

ঝিনাইদহে জুস কর্নারে মাসে ৩০ হাজার টাকার বেচাকেনা হয়।

19/10/2023

বারবাজার মাধ্যমিক বিদ্যালয়ের এস এস সি কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত

18/10/2023

সাধারণ শিক্ষা ক্যাডার শিক্ষকদের কর্মবিরতি ছিল১০, ১১,১২ তারিখে

18/10/2023

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য জনাব আনারুল আজিম আনারের নেতৃত্বে বিশাল মোটরসাইকেল শোডাউন

15/10/2023

"এই হরিণাকুন্ড থেকে যেমন বীর সেনানীর জন্ম হয়েছে, তেমন বিশ্বাসঘাতকের জন্ম হয়েছে" -

আল-ইমরান, সাধারণ সম্পাদক,ঝিনাইদহ জেলা ছাত্রলীগ

13/10/2023

প্রতিমা ভাংচুর হলো আবার । বাংলাদেশ ঝিনাইদহে প্রতিমা ভাংচুর । ভারত দূর্গা পূজা । পোড়াহাটি ঝিনাইদহ

13/10/2023

বিএনপিকে ওই খু*নি জিয়ার নামে এখানে একটি স্লোগান দেওয়ার সুযোগ নেই-আল ইমরান
সাধারণ সম্পাদক
বাংলাদেশ ছাত্রলীগ
ঝিনাইদহ জেলা শাখা

13/10/2023

আসলে দেখতি আইলাম শৈলকূপা লোক চো*দ*ন দিতি পারবেন কিনা?-সাইদুল করিম মিন্টু

13/10/2023

নজরুল ইসলাম দুলাল
সহসভাপতি ঝিনাইদহ জেলা আওয়ামী লীগ।

13/10/2023

বিশ্ব শিক্ষক দিবস -২০২৩ পালিত

04/10/2023

সেনা সদস্য হত্যার মৃত্যুদন্ড প্রাপ্ত আসামি গ্রেফতার

আজিম আলী,ঝিনাইদহ

ঝিনাইদহ সদর উপজেলার বংকিরা গ্রামের সেনা সদস্য হত্যা মামলার মৃত্যদন্ড প্রাপ্ত আসামি মতিউর রহমান ওরফে ফনে ঢাকা মোহাম্মদ পুর এলাকা থেকে গ্রেফতার।

বৃহস্পতিবার ২৮ সেপ্টেম্বর দুপুর ২ টা দিকে ঝিনাইদহ সদর থানার এস আই জাহাঙ্গীর আলমে নেতৃত্ব একটা চৌকস দল র‍্যাব -৩ সহযোগিতায় আসামি মতিউর রহমানকে গ্রেফতার করতে সক্ষম হয়।আসামি ঢাকা শহরে রাজমিস্ত্রীর কাজ করে জীবিকা নির্বাহ করতেন।

ঘটনা সূত্রে জানা যায় যে গত ১৮-০৮-১৮ তারিখে নৌবাহিনীর কোস্টগার্ড লান্স কর্পোরেড মনিরুল ইসলাম (২২) ও সেনা সদস্য সাইফুল ইসলাম সাইফ (৩০) আপন দুই ভাই দশ মাইল বাজার থেকে মোটরসাইকেল যোগে বেলতলা দাড়ি মাঠ নামক স্থানে রাত আনুমানিক নয়টার সময় দুষ্কৃতিকারীদের দ্বারা আক্রান্ত হয়। সে সময় সেনা সদস্য সাইফুল ইসলামকে মুমূর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি হন হাসপাতালে কর্তব্যরত ডাক্তাররা সাইফুল ইসলাম সাইফকে মৃত ঘোষণা করেন।এই ঘটনার পরে মৃতের বাবা বাদী হয়ে মামলা দায়ের করেন। পরে ২০-১২-২১ সালে খুলনা বিভাগীয় দ্রুত বিচার ট্রাইবুনাল মৃত্যুদণ্ডের রায় দেই।

শুক্রবার সকাল ১১টার দিকে ঝিনাইদহ জেলা আদালতে প্রেরণ করা হয়।

04/10/2023

ঝিনাইদহে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর হাতে বিপুল পরিমাণ মাদক উদ্ধার

আজিম আলি ঝিনাইদহ

ঝিনাইদহে মাদকদ্রব্য উদ্ধার ও আইনশৃঙ্খলা রক্ষার্থে পুলিশি চেকপোস্ট বসিয়ে নিয়মিত সন্দেহভাজন যানবাহন ও ব্যক্তিদের তল্লাশি কার্যক্রম পরিচালনা করা হয়।

গত রবিবার রাত ৮ টা ২০ মিনিটে মহেশপুর থানাধীন দত্তনগর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই আশিষ দাস এবং এ এস আই মোঃ ফিরোজুর রহমান, মোঃ এ এস আই আবু আল ইমরান সঙ্গী ফোর্স মহেশপুর থানাধীন পাঁচ নং শ্যামকুড় ইউপির গুড়দহ বাজারস্থ মা এন্টারপ্রাইজের জাহিদুল বিশ্বাসের রড সিমেন্টের দোকানের সামনে পাকা রাস্তার উপর চেকপোস্ট পরিচালনা করলে একটি নীল রংয়ের ACE EX2 TATA পিকআপ গাড়ি (যার রেজিঃ নং ঢাকা মেট্রো-ন-১৮-৭৯২০) ভারতীয় সীমান্তবর্তী এলাকা নেপা হতে দত্তনগর অভিমুখে আসতে দেখে গাড়িটিকে থামানোর জন্য সংকেত দেয়।থেকে তিন বস্তায় মোট ৪০৬ টি ফেন্সিডিলের বোতল পাওয়া যায়। যার আনুমানিক বাজার মূল্য ১৪ ২১ ০০০ টাকা । গাড়িসহ উদ্ধারকিত ফেনসিডিলের মোট মূল্য ২১ লাখ ২৫ হাজার টাকা। গাড়িচালক যশোর জেলার বসুন্দিয়া গ্রামের মালেক মোড়লের ছেলে মাসুম মোড়ল(৩৫)।আরেক জন যশোর জেলার শার্শা থানার পশ্চিম কোটা গ্রামের তাইজেল গাজির ছেলে মোঃইমরান নাজির(২৪)

এই সংক্রান্ত মহেশপুর থানায় ২০০৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৬(১) ধারায় সারণি ১৪ (গ) /২৬(১) একটি মামলা দায়ের করা হয়েছে

আজ সোমবার ২ ই অক্টোবর ঝিনাইদহ জেলা পুলিশ কনফারেন্স রুমে পুলিশ সুপার আজিমুল আহসান প্রেস ব্রিফিং এর মাধ্যমে এটি নিশ্চিত করেন।

21/09/2023

সংবাদ সম্মেলন

16/08/2023

পারদখল পুর বাজার, হরিণাকুন্ড
বৃষ্টি বিলাস,,,,

02/08/2023

#ঢাকাবাংলাদেশ


31/07/2023

স্বপ্নের পদ্মা সেতু

29/07/2023

#সার্কাস

#ভয়ঃকর

22/07/2023

ঝিনাইদহ জেলার মহেশপুরের শ্যামকুড় ইউনিয়নের গুরদাহ গ্রামের পাঁচ বছরের শিশু “অনিক” কে বলাৎকার করেছে একই গ্রামের তরিকুল( ১৯)নামের এক নরপশু !শিশু অনিক ঝিনাইদহ সদর হাসপাতালের শিশু ওয়াডে চিকিৎসারত !

কাতার বিশ্বকাপের প্রাইজমানি, কে কত টাকা পাবে...
10/12/2022

কাতার বিশ্বকাপের প্রাইজমানি, কে কত টাকা পাবে...

23/11/2022

চিন্তিত হওয়ার কারন নেই!
‘‘অবশ্যই তুমি পাবে, যা তোমার থেকে চলে গেছে তাঁর চেয়ে উত্তম।’’

(সূরাঃ আনফাল - ৭০)

10/11/2022

অসাধারণ প্রতিভা।🫶গানের সাথে দারুণ নাচ

09/11/2022

ঝিনাইদহ পুরাতন ডিসিকোর্ট চত্বরে আজ
দিনব্যাপী বর্ণিল ডিজিটাল উদ্ভাবনী মেলা

আজিম আলী, ঝিনাইদহঃ

“উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্য নিয়ে ২০৩০ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশকে টেকসই লক্ষ্যমাত্রা অর্জনে মডেল এসডিজি রাষ্ট্র এবং ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে আজ ৯ নভেম্বর ঝিনাইদহ শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বরে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হচ্ছে।
গতকাল বিকালে ঝিনাইদহ সদর উপজেলা পরিষদ অডিটরিয়ামে এক সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাহী অফিসার এস এম শাহীন এক লিখিত বক্তব্যে সাংবাদিকদের এ তথ্য জানান।
তিনি বলেন, মেলায় দিনব্যাপী উদ্ধাবনী উদ্যোগ,স্টার্টআপ,ডিজিটাল সেবা,হাতের মুঠোয় সেবা এবং শিক্ষা, দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থান বিষয়ে ৪ টি প্যাভিলিয়ন থাকবে। এ সব প্যাভিলিয়ন থেকে সরাসরি ভূমি সেবা,কৃষি বিষয়ক সেবা,ব্যাংকিং সেবা,স্টার্টআপ ধারনা,ফ্রিল্যান্সিংসহ বিভিন্ন ধরনের অনলাইন ভিত্তিক সেবা প্রদান করা হবে। প্রেসবিফিং এ বলা হয় মেলায় ২৮ টি স্টল থাকবে এবং সকাল ৯টায় শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে। মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন উপজেলা চেয়ারম্যান এড. আব্দুর রশিদ। এছাড়া মেলায় মাধ্যমিক.উচ্চমাধ্যমিক এবং উন্মুক্ত এই তিন বিভাগের প্রতিযোগিদের মধ্যে পুরস্কার প্রদান করা হবে। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা রিপোর্টাস ইউনিটির সভাপতি এম এ কবীর, কোষাধক্ষ্য সবুজ মিয়া, সাংবাদিক ইমদাদুল হক, ওহিদুজ্জামান টুকু. কামরুজ্জামান লিটন, শামিমুল ইসলাম, আজিম আলী,আমিনুল ইসলাম লিটন এবং জহুরুল ইসলাম প্রমূখ।

05/11/2022

৫১ তম জাতীয় সমবায় দিবস -২০২২ থেকে সরাসরি,,

আগামী ০৬/১১/২০২২ খ্রি. তারিখ হতে অনুষ্ঠিতব্য এইচএসসি, আলিম, এইচএসসি (ব্যবসায় ব্যবস্থাপনা) এবং এইচএসসি (ভোকেশনাল) পরীক্ষা...
04/11/2022

আগামী ০৬/১১/২০২২ খ্রি. তারিখ হতে অনুষ্ঠিতব্য এইচএসসি, আলিম, এইচএসসি (ব্যবসায় ব্যবস্থাপনা) এবং এইচএসসি (ভোকেশনাল) পরীক্ষা উপলক্ষে ০৩/১১/২০২২ খ্রি. তারিখ হতে ১৪/১২/২০২২ খ্রি. তারিখ পর্যন্ত সকল প্রকার কোচিং সেন্টার বন্ধ রাখতে হবে এবং পরীক্ষা চলাকালীন পরীক্ষাকেন্দ্র ও ভেন্যুর ৪০০ গজের মধ্যে সকল ফটোকপিয়ার মেশিন ও মোবাইল ফোনের দোকান বন্ধ রাখতে হবে।

03/11/2022

সাবধান! সাবধান!
কিভাবে চুরি করে দেখুন!

রাত ৮ টা ৩ মিনিটে আপন ঘর শো রুমের সামনে থেকে শো রুম ম্যানেজার আল আমিনের বাইসাইকেল চুরি হয়েছে।
সিসি ক্যামেরা ফুটেজ দেখে যদি কেউ চোর কে চিনতে পারেন অনুগ্রহ করে যোগাযোগ করুন:

আপন ঘর
ফার্নিচার এন্ড ইন্টেরিয়র
পাগলা কানাই মোড়
ঝিনাইদহ
01842756705

বেশি বেশী সেয়ার করে চোরকে ধরিয়ে দিতে সহায়তা করুন

01/11/2022

ঝিনাইদহ জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মসিউর রহমান হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ।
০১-১১-২০২২

17/10/2022

#জেলা_পরিষদ_নির্বাচন
সদর উপজেলা থেকে সরাসরি,ঝিনাইদহ

11/09/2022

ঝিনাইদহ পৌর নির্বাচন এখন পর্যন্ত ২৩টি কেন্দ্রের ফলাফলে ২২টিতে নারকেল গাছ এগিয়ে,প্রায় ৮০০০ হাজার ভোটে এগিয়ে

11/09/2022

#ঝিনাইদহ_জেলা র পৌরসভা নির্বাচনের ফলাফল
শিশু একাডেমিতে
৫২২ নারিকেল গাছ
২৫২ নৌকা

ভোটের ফলাফল
ওয়াজেদ প্রাইমারি
নারিকেল গাছ ৩৪৩
নৌকা ১৫৮

পবাহাটি খান এ খোদা কেন্দ্রে
৩৮২ নারিকেল গাছ
১৮০ নৌকা
©️

04/05/2022

দীর্ঘ দিন পর লাইভে আসলাম এই পেজ থেকে,,

26/04/2022

দারুন একটা ভিডিও,শেখার আছে অনেক।

অনেকেরই মাথাই এই প্রশ্ন থাকে,,

ইমাম সাহেবের হঠাৎ অজু ছুটে গেলে পিছনে দাঁড়ানো ব্যক্তিকে পরিস্থিতি শামাল দিতে হবে৷
ইমাম সাহেবের হঠাৎ অজু ছুটে গেলে পিছনে দাঁড়ানো ব্যক্তিকে পরিস্থিতি শামাল দিতে হবে৷ তাই যোগ্য ব্যক্তিই পিছনে দাঁড়াবেন।

14/04/2022

প্রচন্ড ঝড়

26/03/2022

নিউজ বুলেটিনঃ

যৌন-ফাঁদে ফেলে রাশিয়ার গুপ্তচর,ঝিনাইদহ জেলা ইসলামিক ফাউন্ডেশনের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন,হাত কেটে রক্তাক্ত করলেন নোয়াখালীর ওই কিশোরী, সাকিবের জন্য যুক্তরাষ্ট্রে যাচ্ছে পূজা চেরি,ইউক্রেনের রাজনীতিবিদের স্ত্রীর ২৫০ কোটি টাকা নিয়ে ধরা

Address

Jhenida

Alerts

Be the first to know and let us send you an email when বারবাজার বুলেটিন Barobazar Bulletin posts news and promotions. Your email address will not be used for any other purpose, and you can unsubscribe at any time.

Videos

Share



You may also like