বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল পেইজ

  • Home
  • Bangladesh
  • Dhaka
  • বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল পেইজ

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল পেইজ কর্মীর চেয়ে বড় কোন পদ নাই সাক্ষী দেহের ঘামে ভেজা নগরীর রাজপথ রামগঞ্জ থানার ছাত্রদল জিন্দাবাদ
(1)

19/12/2023

গাইবান্ধার পলাশবাড়ীতে চলছে সর্বাত্মক হরতাল

মঙ্গলবার, ডিসেম্বর ১৯, ২০২৩, ফ্যাসিস্ট হাসিনা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে ১২তম দফায় ডাকা মঙ্গলবার সকাল - সন্ধ্যা দেশব্যাপী সর্বাত্মক হরতাল সমর্থনে গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল।




বাংলাদেশে এটা কাহিনী  চলছে, কাহিনীর নাম হচ্ছে: হাসান মাহমুদ :-  তক্তামন্ত্রী 😀
19/12/2023

বাংলাদেশে এটা কাহিনী চলছে,
কাহিনীর নাম হচ্ছে: হাসান মাহমুদ :- তক্তামন্ত্রী 😀

19/12/2023

বাংলাদেশে একটা কাহিনী চলছে .....!
কাহিনী টার নাম কি?

19/12/2023

নিষেধাজ্ঞা অমান্য করে রাজপথে নুর বাহিনীর অ্যাকশন ! পুলিশ দিয়ে আন্দোলন থামানো গেল না আজ ।

17/12/2023

হঠাৎ জাতীয় পার্টি কার্যালয়ে বাড়ছে পুলিশের উপস্থিতি।
খেলাটা জমে যেতেও পারে।

জরুরি ঘোষণা —ফ্যাসিস্ট হাসিনা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতেসোমবার, ডিসেম্বর...
17/12/2023

জরুরি ঘোষণা —

ফ্যাসিস্ট হাসিনা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে

সোমবার, ডিসেম্বর ১৮, ২০২৩
এর পরিবর্তে
মঙ্গলবার, ডিসেম্বর ১৯, ২০২৩
সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত

সারাদেশে সর্বাত্মক
হরতাল




17/12/2023

বিএনপি শেষ হয় না ! মাটির তল থেকে মাথাচাড়া দিয়ে উঠে ! পেটে ভাত নাই , উন্নয়ন দিয়ে কি করমু !!৭ তারিখের ভোট নিয়ে রিক্সা চালকের চমৎকার বক্তব্য।

16/12/2023

ঢাকায় ৩০ কিলোমিটার জুড়ে চরমোনাইয়ের পতাকা মিছিল। নির্বাচনের আগেই আওয়ামী লীগের ঘুম হারাম

16/12/2023

বিএনপি ভাঙ্গা সহজ না। পুলিশ নিজেরাই বলছে এ কথা ?
ডঃ কাজী মনির।

16/12/2023

ঢাকায় ৩০ কিলোমিটার জুড়ে বিএনপির বিজয় মিছিল ! নির্বাচনের আগেই আঃলীগের ঘুম হারাম । #বিজয়দিবস #বাংলাদেশ

16/12/2023

গাজীপুর || ১৬ ডিসেম্বর ২০২৩, শনিবার।
মহান বিজয় দিবস উপলক্ষে গাজীপুর মহানগর বিএনপি’র বিজয় র‍্যালী।

#বিজয়দিবস #বাংলাদেশ #বিএনপি

16/12/2023

১৬ ডিসেম্বর ২০২৩,শনিবার চাঁদপুর ।
মহান বিজয় দিবস উপলক্ষে বিজয়স্তম্ভে চাঁদপুর জেলা বিএনপি’র উদ্যোগে শ্রদ্ধা নিবেদন ও পুস্পস্তবক অর্পণ।

#বিজয়দিবস #বাংলাদেশ #বিএনপি

16/12/2023

লালমনিরহাট থেকে সরাসরি
১৬ ডিসেম্বর ২০২৩, শনিবার।
মহান বিজয় দিবস উপলক্ষে লালমনিরহাট জেলাধীন কালীগঞ্জ উপজেলা বিএনপি’র বিজয় র‍্যালী।

#বিজয়দিবস #বাংলাদেশ #বিএনপি

16/12/2023

১৬ ডিসেম্বর ২০২৩,শনিবার মেহেরপুর।
মহান বিজয় দিবস উপলক্ষে শহীদ স্মৃতিতে মেহেরপুর জেলা বিএনপি’র উদ্যোগে শোভাযাত্রা, শ্রদ্ধা নিবেদন, পুস্পস্তবক অর্পণ ও সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত।

#বিজয়দিবস #বাংলাদেশ #বিএনপি

16/12/2023

যশোর জেলা ১৬ ডিসেম্বর ২০২৩, শনিবার।
মহান বিজয় দিবস উপলক্ষে বিজয়স্তম্ভে যশোর জেলা বিএনপি’র উদ্যোগে শ্রদ্ধা নিবেদন ও পুস্পস্তবক অর্পণ।

#বিজয়দিবস #বাংলাদেশ #বিএনপি

15/12/2023

১৭ ডিসেম্বর বিএনপি ঢাকার রাজপথ কাঁপাবে। ঐ দিন কি ঘটতে যাচ্ছে তা জানালেনঃ
মাহমুদুর রহমান মান্না

15/12/2023

১৮ ডিসেম্বর থেকে সরকার রাজনৈতিক কর্মসূচিতে নিষেধাজ্ঞা দিয়েছে। আমি বলতে সরকার একটা তামাশার নির্বাচনের আয়োজন করেছে।
জোনায়েদ সাকী।

15/12/2023

ভোট আমার অধিকার,এই অধিকার ফিরত চাই।
ব্যারিকেডের মধ্য দিয়েই মিছিল ! স্লোগান ধরলেন এবি পার্টির সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু।

15/12/2023

নির্বাচন না ঠেকাতে পারলে দেশ গৃহযুদ্ধের দিকে যাবে। সেনাবাহিনীকে যে বার্তা দিলেন সাহসী এক যুবক।

15/12/2023

কোথায় লুকায়া আছি? আপনি আমার বাড়ির রাস্তায় যান,পুলিশ আমাকে ধাওয়া দেয়। বিএনপি দলের একজন কর্মীর মন্তব্য।

বাংলাদেশে সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচন নিশ্চিত করতেজোসেপ বোরেলকে দুই এমইপি’র চিঠি— ভিসা নিষেধাজ্ঞা আরোপের আহ্বান জানুয়...
14/12/2023

বাংলাদেশে সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচন নিশ্চিত করতে
জোসেপ বোরেলকে দুই এমইপি’র চিঠি—
ভিসা নিষেধাজ্ঞা আরোপের আহ্বান

জানুয়ারি ৭, ২০২৪, নির্বাচনকে ঘিরে অবনতিশীল পরিস্থিতিতে ইউরোপীয়ান ইউনিয়নের বৈদেশিক ও নিরাপত্তা নীতি বিষয়ক উচ্চ প্রতিনিধি এবং ইউরোপীয়ান কমিশনের ভাইস-প্রেসিডেন্ট জোসেপ বোরেলকে জোরালো ভাষায় চিঠি লিখেছেন ইউরোপিয়ান পার্লামেন্টের দুই প্রভাবশালী সদস্য। তারা হলেন জার্মানির কার্সটেন লুক এমইপি ও সুইডেনের ইলান ডি ব্যাসো এমইপি।

চিঠিতে দুই এমইপি গভীর উদ্বেগ প্রকাশ করে লিখেছেন, বিগত সপ্তাহগুলোতে বাংলাদেশ কর্তৃপক্ষ বিরোধী কর্মীদের ওপর সহিংস দমন-নিপীড়ন চালিয়েছে। অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল ও হিউম্যান রাইটস ওয়াচ’র মতো মানবাধিকার সংস্থা এবং আন্তর্জাতিক সাংবাদিকদের তথ্য অনুযায়ী, বিরোধী দলের প্রায় ১০ হাজার নেতাকর্মী-সমর্থককে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মতে, প্রধান বিরোধী দলগুলোকে যখন হয়রানি করা হয়, তাদের কর্মীরা নির্যাতিত ও গ্রেফতার হয় এবং তাদের সমর্থকদের ভয় দেখানো হয়, তখন অবাধ ও বিশ্বাসযোগ্য কোন নির্বাচন অনুষ্ঠিত হতে পারে না।

মি. লুক ও মি. ব্যাসো উল্লেখ করেন, ২০২৩ সালের সেপ্টেম্বর মাসে রেজুলেশনের মাধ্যমে বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে ইউরোপিয়ান পার্লামেন্ট। তাতে বলা হয়, বাংলাদেশে মানবাধিকার পরিস্থিতির মারাত্মক অবনতি ঘটেছে। বিচারবহির্ভূত হত্যাকাণ্ড, জোরপূর্বক গুম, মতপ্রকাশের স্বাধীনতা এবং শ্রমিকদের অধিকারের বিষয় বিবেচনায় নিয়ে রেজুলেশনে বিরোধী কর্মীদের গণগ্রেফতার এবং বিক্ষোভকারীদের ওপর অতিরিক্ত বলপ্রয়োগের ঘটনায় উদ্বেগ প্রকাশ করা হয়। ইউরোপীয়ান ইউনিয়ন একই সাথে অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচনের পরিবেশ নিশ্চিত করতে বাংলাদেশ সরকারের প্রতি আহ্বান জানিয়েছে।

দুই এমইপি মি. বোরেলের গণগ্রেপ্তার সংক্রান্ত ৫ নভেম্বরের এক্স টুইটের ওপর ইতিবাচক মনোভাব প্রকাশ করেছেন। টুইটে মি. বোরেল অংশগ্রহণমূলক নির্বাচনের জন্য একটি শান্তিপূর্ণ উপায় খুঁজে বের করার আহ্বান জানিয়েছেন। মি. লুক ও মি. ব্যাসো আশংকা প্রকাশ করে বলেছেন, বাংলাদেশ সরকার অংশগ্রহণমূলক নির্বাচনের জন্য এমন শান্তিপূর্ণ পথ খুঁজছে না, যার ঈঙ্গিত পাওয়া যায় গত সপ্তাহের ঘটনাগুলো থেকে।

মি. লুক ও মি. ব্যাসো তাদের চিঠিতে ইইউ এবা (Everything But Arms —EBA) পর্যবেক্ষণ মিশনের সাম্প্রতিক রিপোর্টও তুলে ধরেন যাতে বলা হয়, শ্রম এবং মানবাধিকার উভয় ক্ষেত্রেই চ্যালেঞ্জ রয়ে গেছে। মানবাধিকার বিষয়ে মূল এবা কনভেনশনসমূহ মেনে চলার জন্য আরও প্রচেষ্টা প্রয়োজন।

এমইপিদ্বয় দ্ব্যর্থহীন ভাষায় বলেন, জানুয়ারির প্রতিদ্বন্দ্বিতাহীন নির্বাচনের ফলাফলের জন্য ইইউ’র নিষ্ক্রিয়ভাবে অপেক্ষা করা উচিত নয়, বরং পূর্বেই স্পষ্টভাবে উদ্বেগ প্রকাশ করতে হবে। বাংলাদেশে অংশগ্রহণমূলক গণতন্ত্র এবং মানবাধিকারের প্রতি সম্মান পুনপ্রতিষ্ঠার জন্য ইইউকে সম্ভাব্য সবকিছু করতে হবে।

ইউরোপীয়ান দুই এমইপি চিঠির শেষভাগে জোসেপ বোরেল ও তার অফিসকে ১৪ সেপ্টেম্বর ২০২৩’র পার্লামেন্টারি রেজুলেশনে বর্ণিত সুপারিশ জরুরীভাবে বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন। পাশাপাশি এ বিষয়ে কী পদক্ষেপ নেওয়া হচ্ছে তার রূপরেখাও জানতে চেয়েছেন তারা। পরিস্থিতির ভয়াবহতা বিবেচনায় মি. লুক ও মি. ব্যাসো বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনকারী এবং অবাধ ও সুষ্ঠু নির্বাচন বাধাগ্রস্তকারী ব্যক্তিদের ওপর ভিসা নিষেধাজ্ঞা আরোপের আহ্বান জানিয়েছেন।


14/12/2023

ভোট দিতে যাবো না, দুর্ভিক্ষের ভয় দেখাবেন না: প্রধানমন্ত্রীকে ব্যারিস্টার ফুয়াদ

14/12/2023

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে জামালপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসোধে জেলা বিএনপি’র শ্রদ্ধা নিবেদন।

জামালপুর
১৪ ডিসেম্বর ২০২৩, বৃহস্পতিবার।

#বুদ্ধিজীবী_দিবস #বিএনপি #শহীদ_বুদ্ধিজীবী

13/12/2023

বুদ্ধিজীবী দিবসের প্রাক্বালে
চেয়ারপার্সন’র কার্যালয়ে পুলিশি হানা কেনো?
why

বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়েমধ্যরাতে পুলিশের হানা ————————————সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন মাদার অব ডেমোক্...
13/12/2023

বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ে
মধ্যরাতে পুলিশের হানা
————————————
সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন মাদার অব ডেমোক্রেসি বেগম খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে পুলিশ তল্লাশি দিয়েছে।

বুধবার, ডিসেম্বর ১৩, ২০২৩, রাত ১০টা ৪০ মিনিটের দিকে এ পুলিশি তল্লাশির ঘটনা ঘটে।

বিএনপি চেয়ারপার্সনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার গণমাধ্যমকে বলেন, পুলিশের গুলশান জোনের এডিসি’র নেতৃত্বে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ পোশাকে এবং সাদা পোশাকে পুলিশের ১৫ সদস্যের একটি টিম রাত ১০টা ৪০ মিনিটের দিকে চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে প্রবেশ করে নানা তল্লাশি চালায়। ১৪ ডিসেম্বর বুদ্ধিজীবী দিবস উপলক্ষে শহিদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে অর্পণের জন্য এনে রাখা ফুলের তোড়াটি নিয়ে যায়। শুধু তা ই নয়, আগামীকাল সকালে যে কেউ চেয়ারপার্সন কার্যালয়ে এলে তাকে গ্রেপ্তার করা হবে বলেও শাসিয়ে যায়। প্রায় ১৫ মিনিটকাল অবস্থানের সময় কার্যালয়ের বিভিন্ন কক্ষ পুলিশ ভিডিও করে নেয়।

ভালো নেতাদের জন্য কখনো ধরা বাধা সময় থাকে না।প্রিয় নেতা ,,,,,,,, মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্যার 🫶🥰
13/12/2023

ভালো নেতাদের জন্য কখনো ধরা বাধা সময় থাকে না।

প্রিয় নেতা ,,,,,,,,
মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্যার 🫶🥰

13/12/2023

বিজয়ের আভাস আসছে।
ইনশাআল্লাহ

13/12/2023

জামায়াতে ইসলামী ও পুলিশের সং *ঘ* র্ষ। |১৩ ডিসেম্বর ২০২৩, বুধবার।

ফ্যাসিস্ট হাসিনা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা ও অবৈধ নি*র্বাচনী তফসিল বাতিলের দাবিতে ১১তম দফায় দেশব্যাপী ৩৬ ঘন্টার সর্বাত্মক অব*রো:ধের সমর্থনে মি*ছি*লে পু:লি;শে:র হা:ম:লা

#অবরোধ #পুলিশি_সন্ত্রাস #১দফাদাবী #টেইকব্যাকবাংলাদেশ

13/12/2023

।সভা-সমাবেশে বাঁধা, সিইসিকে রাম ধোলাই ভিপি নুরের

13/12/2023

জামালপুরে চলছে সর্বাত্মক অবরোধ

বুধবার, ১৩ ডিসেম্বর , ২০২৩, ফ্যাসিস্ট হাসিনা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা ও অবৈধ নির্বাচনী তফসিল বাতিলের দাবিতে ১১তম দফায় ডাকা ৩৬ ঘন্টার দেশব্যাপী সর্বাত্মক অবরোধের সমর্থনে জামালপুর সদর উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল।




13/12/2023

বগুড়া জেলা || ১৩ ডিসেম্বর ২০২৩ বুধবার।
ফ্যাসিস্ট হাসিনা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা ও অবৈধ নির্বাচনী তফসিল বাতিলের দাবিতে ১১তম দফায় দেশব্যাপী ৩৬ অবরোধের ২য় দিনে বনানী বাইপাসে বগুড়া জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল.

#অবরোধ #পুলিশি_সন্ত্রাস #১দফাদাবী #টেইকব্যাকবাংলাদেশ

13/12/2023

রংপুর জেলা ও মিঠাপুকুর উপজেলা বিএনপি

বুধবার, ডিসেম্বর ১৩, ২০২৩, ফ্যাসিস্ট হাসিনা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে ১১তম দফায় দেশব্যাপী ৩৬ ঘন্টার দেশব্যাপী সর্বাত্মক অবরোধের দ্বিতীয় দিনে দেশব্যাপী সর্বাত্মক অবরোধ সমর্থনে পুলিশি বাধা উপেক্ষা করে রংপুর জেলা বিএনপি'র আহবায়ক মোঃ সাইফুল ইসলাম ও সদস্য সচিব মোঃ আনিছুর রহমান লাকু'র উপস্থিতিতে মিঠাপুকুর উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের শান্তিপূর্ন বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।

এসময় আরও উপস্থিত ছিলেন মিঠাপুকুর উপজেলা বিএনপি'র আহবায়ক অধ্যাপক গোলাম রব্বানী ও সদস্য সচিব মোতাহারুল ইসলাম নিক্সন পাইকার সহ রংপুর জেলা ও মিঠাপুকুর উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।




13/12/2023

জামালপুর সদর উপজেলা || ১৩ডিসেম্বর ২০২৩, বুধবার।

ফ্যাসিস্ট হাসিনা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা ও অবৈধ নির্বাচনী তফসিল বাতিলের দাবিতে ১১ তম দফায় দেশব্যাপী ৩৬ ঘন্টার অবরোধের সমর্থনে জামালপুর সদর উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের মিছিল।

#অবরোধ #পুলিশি_সন্ত্রাস #১দফাদাবী #টেইকব্যাকবাংলাদেশ

12/12/2023

মানিকগঞ্জ, ফেনী, বগুড়া, কুমিল্লায় অবরোধের সমর্থনে মশাল মিছিল || ১২ ডিসেম্বর ২০২৩, মঙ্গলবার।

ফ্যাসিস্ট হাসিনা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা ও অবৈধ নির্বাচনী তফসিল বাতিলের দাবিতে ১১ তম দফায় দেশব্যাপী ৩৬ ঘন্টার অবরোধের সমর্থনে মানিকগঞ্জ জেলা বিএনপি, ফেনী ফুলগাজী উপজেলা বিএনপি, বগুড়া সদর উপজেলা ছাত্রদল ও কুমিল্লা লালমাই উপজেলা যুবদলের মশাল মিছিল।

#অবরোধ #পুলিশি_সন্ত্রাস #১দফাদাবী #টেইকব্যাকবাংলাদেশ

12/12/2023

২০২৪ দ্বাদশ নির্বাচন নৌকা বনাম নৌকার মাঝি অর্থাৎ আমরা আর মামুরা। তাই ভোটের প্রশ্নে কোন আপোষ নয়।
জোনায়েদ সাকি।

12/12/2023

ভাতা কি? বাপের টাকায় হয় ! ভোট দিতে বাধ্য করতে দুস্থ ভাতার কার্ড কেড়ে নেয়ায় চরম ক্ষেপে গেলেন।
ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ।

12/12/2023

গাইবান্ধা সাদুল্লাপুর উপজেলা ছাত্রদল
——————————
মঙ্গলবার,ডিসেম্বর ১২, ২০২৩, ফ্যাসিস্ট হাসিনা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে ১১তম দফায় ডাকা মঙ্গলবার ও বুধবার দেশব্যাপী সর্বাত্মক অবরোধ সমর্থনে সাদুল্লাপুর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোঃ পারভেজ সরকার এর নেতৃত্বে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল।




12/12/2023

খুলনা জেলা ও মহানগর || ১২ ডিসেম্বর ২০২৩, মঙ্গলবার

ফ্যাসিস্ট হাসিনা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা ও অবৈধ নির্বাচনী তফসিল বাতিলের দাবিতে ১১ তম দফায় দেশব্যাপী ৩৬ ঘন্টার অবরোধের সমর্থনে খুলনা জেলা ও মহানগর বিএনপির শান্তিপূর্ণ মিছিল।

#অবরোধ #পুলিশি_সন্ত্রাস #১দফাদাবী #টেইকব্যাকবাংলাদেশ

12/12/2023

সরকার পালাতে পাবে না! ভারত এখন হাসিনাকে চায় না।

12/12/2023

মনোনয়ন পত্র বাতিল ও আবার গ্রহণ। এটাই এখন নির্বাচন কমিশনের কাজ। নির্বাচন কমিশন নাটক করার দায়িত্ব নিয়েছে৷"(জোনায়েদ সাকি

Address

Dhanmondi
Dhaka
1205

Alerts

Be the first to know and let us send you an email when বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল পেইজ posts news and promotions. Your email address will not be used for any other purpose, and you can unsubscribe at any time.

Videos

Share


Other Media/News Companies in Dhaka

Show All

You may also like