অদ্ভুত রহস্যময় সত্য

অদ্ভুত রহস্যময় সত্য প্রত্যেক প্রাণীকে মৃত্যুর স্বাদ গ্রহণ করতে হবে।

18/04/2023


#ফ্রী টিউশন
#শিক্ষা বৃত্তি ১০০% পর্যন্ত
প্রস্তুতি নেবো ঘরে বসেই, স্বপ্ন এবার পূরণ হবেই।
যে সকল বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীরা ক্লাস পরিচালনা ও সাপোর্ট করবে👇
#বুয়েট
#ঢাকা_বিশ্ববিদ্যালয়

#জগন্নাথ_বিশ্ববিদ্যালয়
#ঢাকা_মেডিকেল
#রাজশাহী_বিশ্ববিদ্যালয়
Exmhall হচ্ছে একটি শিক্ষা-ভিত্তিক প্লাটফর্ম যা সম্পূর্ণভাবে শিক্ষাক্ষেত্রকে নিয়ে কাজ করে।বর্তমান সময়ে একাডেমিক ও বিভিন্ন প্রতিযোগিতা-মুলক পরীক্ষায় শিক্ষার্থীদের ভালো মানের প্রস্তুতির জন্য শিক্ষার্থীরা নিয়মিতভাবে ঘরে বসেই নিজের হাতের অ্যান্ড্রয়েড ফোনের সাহায্যে বিষয়ভিত্তিক এবং অধ্যায়ভিত্তিক পরীক্ষা দিতে পারবে এবং পরীক্ষা পরবর্তী তাৎক্ষণিকভাবে প্রশ্নের সমাধানও পাবে।এভাবে সে নিজেকে যাচাই করতে পারবে এবং নিজেকে শতভাগ প্রস্তুত করতে পারবে। শুধু তাই নয়,এসব পরীক্ষায় যারা ভালো রেজাল্ট করবে তাদেরকে শিক্ষাবৃত্তিও প্রদান করা হবে।।এছাড়াও দেশের স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দ্বারা বিষয়ভিত্তিক ক্লাস পরিচালনা করা হবে।আর এই ক্লাসগুলো Exmhall এর সাথে যুক্ত সকল শিক্ষার্থী অনলাইনে করতে পারবে।

শিক্ষাক্ষেত্রে, Exmhall একটি সম্পূর্ণ ভিন্নধর্মী এবং অদ্বিতীয় প্লাটফর্ম যা শিক্ষার্থীদেরকে, তাদের পড়াশোনায় সার্বক্ষণিক সাপোর্ট এবং সঠিক নির্দেশনা দেয়ার লক্ষ্যে কাজ করছে।

প্রস্তুতি এখন হাতের মুঠোয়😯😯একাডেমিক পড়াশোনা ও বোর্ড পরীক্ষার প্রস্তুতি নাও ঘরে বসেই। সেই সাথে থাকছে বিশ্ববিদ্যালয় পড়ুয়া ...
16/04/2023

প্রস্তুতি এখন হাতের মুঠোয়😯😯

একাডেমিক পড়াশোনা ও বোর্ড পরীক্ষার প্রস্তুতি নাও ঘরে বসেই। সেই সাথে থাকছে বিশ্ববিদ্যালয় পড়ুয়া অভিজ্ঞ ভাইয়া/শিক্ষকদের মাধ্যমে ফ্রী টিউশন সাপোর্ট ও সঠিক গাইডলাইন যা বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার জন্য খুব-ই সহায়ক।
এখনি রেজিষ্ট্রেশন করো👉www.exmhall.com
যেসকল বিশ্ববিদ্যালয়ের ভাইয়া/শিক্ষক'রা থাকছেন👉 DU,DMC,JU,CU,BUET,RU,BRUR

বিঃদ্রঃ মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তির সুযোগ রয়েছে।

Address

Debiganj
Debiganj
5020

Telephone

+8801728174659

Website

Alerts

Be the first to know and let us send you an email when অদ্ভুত রহস্যময় সত্য posts news and promotions. Your email address will not be used for any other purpose, and you can unsubscribe at any time.

Contact The Business

Send a message to অদ্ভুত রহস্যময় সত্য:

Share

Category


Other Video Creators in Debiganj

Show All