সম্রাট হোসেন / Shamrat Hossain

সম্রাট হোসেন / Shamrat Hossain media/news company

 #চলে_এসেছে_গরমের_জন্য_সম্পূর্ণ_নতুন_কালেকশন!  খুবই আধুনিক এবং উন্নত মানের পোশাকের বিপুল সমাহার।  তাই নতুন পোশাক সংগ্রহে...
24/05/2024

#চলে_এসেছে_গরমের_জন্য_সম্পূর্ণ_নতুন_কালেকশন!

খুবই আধুনিক এবং উন্নত মানের পোশাকের বিপুল সমাহার। তাই নতুন পোশাক সংগ্রহের জন্য আজই চলে আসুন পোষাক জগৎ'র বিখ্যাত ব্রান্ড এর মেহেন্দিগঞ্জ শো-রুমে।

👉 এছাড়াও এখানে যা যা পাবেন.....
🔰 জিন্স প্যান্ট
🔰 গ্যাবাডিং প্যান্ট
🔰 টি-শার্ট
🔰 পোলো শার্ট
🔰 ফুল শার্ট
🔰 হাফ শার্ট
🔰 পাঞ্জাবী + পাজামা
🔰 মেয়েদের ইন্ডিয়ান সহ বিভিন্ন ব্রান্ডের থ্রি-পিস
🔰 বাচ্চাদের বিভিন্ন ব্রান্ডের পোষাক
🔰 বাচ্চাদের প্রয়োজনীয় গিফট্ বক্স
🔰 শতভাগ চামড়ার বেল্ট + মানিব্যাগ
🔰 অরিজিনাল হোমটেক্সের বিছানার চাদর + বালিশের কাবার + মশারী ইত্যাদি।
🔰 আরও পাবেন বিভিন্ন ব্রান্ডের ভিন্ন ভিন্ন আইটেমের বিপুল সংখ্যক পোষাকের সমাহার।

আমাদের ঠিকানা:-
শো-রুম
জেলা পরিষদ মার্কেট, পাতারহাট বন্দর,
মেহেন্দিগঞ্জ, বরিশাল।
প্রয়োজনে: 01924-223007

ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।আমরা গভীর ভাবে শোকাহত!নিশ্চয়ই আল্লাহ্ উত্তম পরিকল্পনাকারী। আল্লাহ সকলকে মাফ করে দ...
20/05/2024

ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আমরা গভীর ভাবে শোকাহত!

নিশ্চয়ই আল্লাহ্ উত্তম পরিকল্পনাকারী। আল্লাহ সকলকে মাফ করে দিন এবং মুসলিম উম্মাহ'র জন্য ওমর (রা) মতো নেতার ব্যাবস্থা করে দিন।

সারা বিশ্বের জালিমদের আতংকের নাম ছিলো ইব্রাহীম রাইসি। আপনার বিদায়ে সারা বিশ্বের মুসলমানদের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে! আল্লাহ তা'আলা আপনাকে জান্নাতুল ফেরদৌস দান করুন, আমিন!

মেহেন্দিগঞ্জ উপজেলার (দক্ষিণ) উলানিয়া ইউনিয়নের লালগঞ্জ বাজার সংলগ্ন স্কুল মাঠে "দারুল কুরআন হাফেজী মাদ্রাসা ও লালগঞ্জ যু...
13/05/2024

মেহেন্দিগঞ্জ উপজেলার (দক্ষিণ) উলানিয়া ইউনিয়নের লালগঞ্জ বাজার সংলগ্ন স্কুল মাঠে "দারুল কুরআন হাফেজী মাদ্রাসা ও লালগঞ্জ যুব সমাজের উদ্যোগে" ৪র্থ বার্ষিক ২দিন ব্যাপী তাফসীরুল কোরআন মাহফিলে প্রধান অতিথি হিসেবে বয়ান পেশ করছেন.......
#হাফেজ_মাওলানা_মুফতি_আমির_হামজা, কুষ্টিয়া।

 #মেহেন্দিগঞ্জে #ডক্টর_শাম্মী_আহম্মেদ_এমপি-কে #নাগরিক_সংবর্ধনা।বরিশাল-৪ আসনে বাংলাদেশ  আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও সংরক্...
20/04/2024

#মেহেন্দিগঞ্জে
#ডক্টর_শাম্মী_আহম্মেদ_এমপি-কে
#নাগরিক_সংবর্ধনা।

বরিশাল-৪ আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও সংরক্ষিত-১৭ আসনের এমপি ড. শাম্মী আহম্মেদ-কে মেহেন্দিগঞ্জে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে।
শনিবার বিকাল ৩ টায় স্থানীয় মুক্তিযোদ্ধা পার্ক মাঠে মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত নাগরিক সংবর্ধনায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব কামাল উদ্দিন খান।

এতে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বরিশাল মহানগর আওয়ামীলীগের সভাপতি ও বরিশাল জেলা পরিষদের চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর, বরিশাল জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক এ্যাডঃ মুনসুর আহাম্মেদ এবং বরিশাল জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহাব আহাম্মেদ।

এছাড়া অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, হিজলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুলতান মাহমুদ টিপু, মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইদ্রিস বেপারী, সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর আবদুল মোতালেব জাহাঙ্গীর, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক নজরুল ইসলাম, উপজেলা কৃষকলীগ সভাপতি শংকর দে, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক পান্নু রাড়ী, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রকিব, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিরব বেপারী প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানের বক্তব্যে ড.শাম্মী আহম্মেদ এমপি, হিজলা-মেহেন্দিগঞ্জের সর্বস্তরের মানুষের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং হিজলা মেহেন্দিগঞ্জের সর্বসাধারণের জন্য তার পিতার ন্যায় তার বাড়ির দরজা সারাজীবন উন্মুক্ত থাকবে বলে জানান তিনি । এছাড়াও যে কোনো প্রয়োজনে তিনি সকলের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।
এর আগে সংবর্ধনাস্থলে পৌঁছলে আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক এবং পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, সাংগঠনিক সম্পাদক সিরাজ উদ্দিন ও সহ-প্রচার সম্পাদক খান মোহাম্মদ রিয়াদ এর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ সহ আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মীরা অংশ গ্রহন করেন।

বাংলাদেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন "মাই টিভি"র ১৪তম বর্ষপূর্তি ও ১৫ বছরে পদার্পণ উপলক্ষ্যে মেহেন্দিগঞ্জ মাই টিভি'র ব...
15/04/2024

বাংলাদেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন "মাই টিভি"র ১৪তম বর্ষপূর্তি ও ১৫ বছরে পদার্পণ উপলক্ষ্যে মেহেন্দিগঞ্জ মাই টিভি'র ব্যুরো প্রধান ও মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক #এহসান_রেজা_জিতু'র উদ্যোগে (সোমবার) দুপুর ১২ টায় মাই টিভি'র অফিস কার্যালয়ে কেক কাটার মধ্যদিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

এসময় মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি/সম্পাদক, সকল সাংবাদিকবৃন্দ ও মাই টিভি'র মেহেন্দিগঞ্জ উপজেলা প্রতিনিধি, ক্যামেরাম্যান সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 #বাংলা_নববর্ষ_১৪৩১ উপলক্ষ্যে মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মাই টিভি'র ব্যুরো প্রধান  #এহসান_রেজা_জিতু'র উদ...
14/04/2024

#বাংলা_নববর্ষ_১৪৩১ উপলক্ষ্যে মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মাই টিভি'র ব্যুরো প্রধান #এহসান_রেজা_জিতু'র উদ্যোগে মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সম্মানে দুপুরে প্রেসক্লাব কার্যালয়ে বাঙালিয়ানা ঐতিহ্যে ভূরিভোজের আয়োজন।

এসময় মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি/সম্পাদক সহ সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 #জরুরি_নিয়োগ_বিজ্ঞপ্তি!মেহেন্দিগঞ্জ পৌরসভাধীন পাতারহাট বন্দরের "হাওলাদার ট্রেডার্স " (Walton Exclusive Showroom) এর জন্...
27/02/2024

#জরুরি_নিয়োগ_বিজ্ঞপ্তি!

মেহেন্দিগঞ্জ পৌরসভাধীন পাতারহাট বন্দরের "হাওলাদার ট্রেডার্স " (Walton Exclusive Showroom) এর জন্য জরুরি ভিত্তিতে একজন সেলসম্যান নিয়োগ করা হইবে।

প্রার্থীকে অবশ্যই নুন্যতম এসএসসি পাশ এবং বয়স অনুর্ধ ৩৫ বৎসর হতে হবে। (বেতন+বোনাস) সহ অন্যান্য সুযোগ-সুবিধাদি আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা হবে।

যোগাযোগঃ-
ওয়ালটন এক্সক্লুসিভ শো-রুম
হাওলাদার ট্রেডার্স
সোনামুখী, পাতারহাট বন্দর, মেহেন্দিগঞ্জ, বরিশাল।
প্রয়োজনে: 01924-223007

মেহেন্দিগঞ্জ সদর ইউনিয়নের "ধূলিয়ামধ্যের এতিমখানা জামে মসজিদ স্থায়ী কমিটির উদ্যোগে" (এতিমখানা মাঠে) বার্ষিকী ওয়াজ মাহফিল।...
20/02/2024

মেহেন্দিগঞ্জ সদর ইউনিয়নের "ধূলিয়ামধ্যের এতিমখানা জামে মসজিদ স্থায়ী কমিটির উদ্যোগে" (এতিমখানা মাঠে) বার্ষিকী ওয়াজ মাহফিল।

প্রধান অতিথি হিসেবে ওয়াজ ও তাফসির করছেন..........
বাংলাদেশের আলোচিত ইসলামি বক্তা
#মুফতি_ইলিয়াছুর_রহমান_জিহাদী।

🔥🔥🔥৫০/% ডিসকাউন্ট 🔥🔥🔥   #স্টক_ক্লিয়ারেন্স_অফার!৫০% ডিসকাউন্টে যেসকল পন্য পাচ্ছেন......................... 👉     শীতের হু...
17/01/2024

🔥🔥🔥৫০/% ডিসকাউন্ট 🔥🔥🔥
#স্টক_ক্লিয়ারেন্স_অফার!
৫০% ডিসকাউন্টে যেসকল পন্য পাচ্ছেন.........................

👉 শীতের হুডি
👉 সোয়েফ শার্ট
👉 পোলো শার্ট
👉 টি-শার্ট
👉 ফুল শার্ট
👉 হাফ শার্ট
👉 জিন্স প্যান্ট
👉 ফরমাল প্যান্ট
👉 মেয়েদের অল্পকিছু সংখ্যক ওয়ানপিস

তাই স্টক ফুরিয়ে যাওয়ার আগেই আপনার পছন্দের পোশাকটি নিতে চলে আসুন আমাদের শোরুমে।

আমাদের ঠিকানা:-
শো-রুম
জেলা পরিষদ মার্কেট, পাতারহাট বন্দর,
মেহেন্দিগঞ্জ, বরিশাল।
প্রয়োজনে: 01924-223007

বরিশাল জেলায় সামগ্রিক পারফর্মেন্সে সকল ক্ষেত্রে  শ্রেষ্ঠ মেহেন্দিগঞ্জ থানা। ডিসেম্বর/২০২৩খ্রি. মাসে সামগ্রিক পারফর্মেন্...
10/01/2024

বরিশাল জেলায় সামগ্রিক পারফর্মেন্সে সকল ক্ষেত্রে শ্রেষ্ঠ মেহেন্দিগঞ্জ থানা।

ডিসেম্বর/২০২৩খ্রি. মাসে সামগ্রিক পারফর্মেন্সের ভিত্তিতে বরিশাল জেলার ১০টি থানার মধ্যে মেহেন্দিগঞ্জ থানাকে শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত করা হয়েছে। এছাড়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু এবং শান্তিপূর্ণভাবে সম্পন্ন করা, মামলা নিষ্পত্তি, ওয়ারেন্ট তামিল, মাদক উদ্ধার, ডাকাতি প্রস্তুতির আসামি গ্রেফতার ও অস্ত্র উদ্ধারসহ সামগ্রিক পারফর্মেন্সের ভিত্তিতে পয়েন্ট ভিত্তিক মূল্যায়ণ করা হয়।

উক্ত পারফর্মেন্স মুল্যায়নে মেহেন্দিগঞ্জ সার্কেল, বরিশাল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার জি.এম মাজহারুল ইসলাম-কে বরিশাল জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার, মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক-কে বরিশাল জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এবং এসআই মোঃ মিঠু আহম্মেদ-কে জেলার শ্রেষ্ঠ এসআই ও এএসআই মোঃ হাছান-কে জেলার শ্রেষ্ঠ এএসআই হিসেবে নির্বাচিত করা হয়েছে।

এসময় মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক সকল ক্ষেত্রে মেহেন্দিগঞ্জ থানা-কে শ্রেষ্ঠ নির্বাচিত করায় বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম, বিপিএম সহ জেলার উর্ধ্বতন কর্মকর্তাদের মেহেন্দিগঞ্জ থানার পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। একই সাথে ধন্যবাদ জানান, মেহেন্দিগঞ্জ থানার সকল জনগণকে যারা বিভিন্নভাবে সহায়তা করে এই শ্রেষ্ঠত্ব অর্জনে সহযোগিতা করেছেন।

উল্লেখ্য, এবারই প্রথম একই সাথে শ্রেষ্ঠ সার্কেল, শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ, শ্রেষ্ঠ এসআই (নিঃ) এবং শ্রেষ্ঠ এএসআই (নিঃ) নির্বাচিত করা হয়।

ঘন কুয়াশার কারণে এ্যাডভেঞ্চার -১ ও এমভি চন্দ্রদ্বীপ লঞ্চের সংঘর্ষ, আহত-২০।ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী এ্যাডভেঞ্চার -১ ...
05/01/2024

ঘন কুয়াশার কারণে এ্যাডভেঞ্চার -১ ও এমভি চন্দ্রদ্বীপ লঞ্চের সংঘর্ষ, আহত-২০।

ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী এ্যাডভেঞ্চার -১ ও শুক্রবার সকাল ০৬:১০ মিনিটে বরিশাল লঞ্চঘাট থেকে ছেড়ে আসা পাতারহাট টু মজুচৌধুরীর হাট রুটের এমভি চন্দ্রদ্বীপ লঞ্চের সাথে বরিশাল কাউয়ারচর জনতা বাজার সংলগ্ন কীর্তনখোলা নদীতে ঘন কুয়াশার কারণে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এসময় লঞ্চটিতে প্রায় শতাধিক যাত্রী ছিলো বলে জানা গেছে। দূর্ঘটনায় মেহেন্দিগঞ্জের ১০/১২ জন যাত্রী আহত হন। এসময় স্থানীয়রা দূর্ঘটনাস্থল থেকে আহতদেরকে উদ্ধার করে বরিশাল শেবাচিম সহ বিভিন্ন স্থানে চিকিৎসার জন্য নিয়ে যায়। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর জখম হওয়ার খবর পাওয়া গেছে।

একাধিক যাত্রী অভিযোগ করে বলেন, লঞ্চে দক্ষ কোন চালক না থাকায় এই দূর্ঘটনার ঘটনা ঘটেছে। এছাড়াও মেরিন আইনে যেসকল সরঞ্জাম থাকার কথা তার কিছুই ওইলঞ্চে নাই। যেমন, জিপিএস, ইকোসাউন্ডার, রাডার এবং জরুরি কথা বলার জন্য ওয়ারলেস ছিলনা বলে জানা গেছে।

এবিষয়ে বিআইডব্লিউটিএ বরিশাল নদী বন্দরের দায়িত্বে থাকা ট্রাফিক সুপার ভাইজার মোঃ রিয়াদ হোসেনের সাথে মুঠোফোনে আলাপকালে তিনি জানান, আমি দূর্ঘটনার কথা শুনেছি। এই ধরনের ছোট ছোট লঞ্চ চলাচলের অনিয়মের বিষয়গুলো দেখার জন্য আমি আমার সাধ্যমত চেষ্টা করে যাবো এবং তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিষয়ে এমভি চন্দ্রদীপ লঞ্চের সুকানি মোঃ জাফর এর সাথে মুঠোফোনে আলাপকালে তিনি দূর্ঘটনার কথা স্বীকার করেন। এসময় মেরিন আইনে উল্লিখিত সরঞ্জাম না থাকার কথা জানতে চাইলে তিনি কোন সদুত্তর দেননি এবং তিনি নিজে সুকানি প্রশিক্ষণপ্রাপ্ত কিনা জানতে চাইলে, তিনি সনদের কথা আছে বললেও পূর্বে বলগেট চালাতেন বলে স্বীকার করেন।

27/12/2023

আগামী ২৯ ডিসেম্বর/২০২৩ (শুক্রবার) মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি, দেশরত্ন শেখ হাসিনা'র বরিশাল শুভ আগমন ও নৌকার সমাবেশ সফল করার লক্ষ্যে লিফলেট বিতরণ করতে (বুধবার) সকালে মেহেন্দিগঞ্জে আসেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ডক্টর শাম্মী আহমেদ।

এসময় তাকে স্বাগত জানাতে মেহেন্দিগঞ্জ ষ্টীমার ঘাট (লঞ্চঘাট) এলাকায় জড়ো হন মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী। এক পর্যায়ে পুরো এলাকাটি নেতাকর্মীদের উপস্থিতিতে জনসমুদ্রে পরিনত হয়।

ত্রিশ লাখ শহীদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত মহান বিজয় দিবস, আমাদের প্রিয় ১৬ই ডিসেম্বর। মুক্তির জয়গানে মুখর বাঙালি জাতির ...
16/12/2023

ত্রিশ লাখ শহীদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত মহান বিজয় দিবস, আমাদের প্রিয় ১৬ই ডিসেম্বর। মুক্তির জয়গানে মুখর বাঙালি জাতির জন্য গৌরব, আনন্দের ও বিজয়ের একটি দিন। এই দিবস উপলক্ষ্যে শ্রদ্ধাবনত চিত্তে মেহেন্দিগঞ্জ কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধে জাতির শ্রেষ্ঠ সন্তান শহীদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করছেন মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জাহিদুল বারী খোকন, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক এহসান রেজা জিতু, যুগ্ম-সাধারণ সম্পাদক মনিরুল মোর্শেদ রবিন, কোষাধ্যক্ষ মাহমুদুল হাসান ফরিদ, দপ্তর সম্পাদক মোঃ সম্রাট হোসেন, ক্রীড়া সম্পাদক তুহিন মোহাম্মদ হানিফ, নির্বাহী সদস্য নজরুল ইসলাম, শামীম খান, সঞ্জয় দেবনাথ, সদস্য শিবলু জমাদ্দার ও ইব্রাহিম বকশি সহ প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

 #মেহেন্দিগঞ্জে_পানিতে_ডুবে_শিশুর_মর্মান্তিক_মৃত্যু। মেহেন্দিগঞ্জে পানিতে ডুবে এক শিশুর মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। ঘ...
08/12/2023

#মেহেন্দিগঞ্জে_পানিতে_ডুবে_শিশুর_মর্মান্তিক_মৃত্যু।

মেহেন্দিগঞ্জে পানিতে ডুবে এক শিশুর মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চর বউডোবা গ্রামে।
সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে ওই এলাকার জয়নাল বয়াতীর দেড় বছর বয়সী শিশু কন্যা মিথিলা খেলার ছলে বসত ঘরের সাথে থাকা পুকুরে পরে যায়।

তখন শিশুটির পরিবার তাকে দেখতে না পেয়ে খোঁজাখুজি শুরু করলে একপর্যায়ে পরিবার ও স্থানীয়রা শিশুটিকে পুকুরের পানিতে পরে থাকতে দেখেন এবং তাৎক্ষণিক শিশুটিকে উদ্ধার করে মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

এসময় হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক শিশু মিথিলাকে প্রাথমিক ভাবে পরিক্ষা-নিরিক্ষা শেষে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মেহেন্দিগঞ্জে জাতীয় পার্টির প্রার্থী মিজানুর রহমান'র মনোনয়ন পত্র দাখিল। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বি...
30/11/2023

মেহেন্দিগঞ্জে জাতীয় পার্টির প্রার্থী মিজানুর রহমান'র মনোনয়ন পত্র দাখিল।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার লক্ষ্যে ১২২, বরিশাল-৪ (মেহেন্দিগঞ্জ-হিজলা-কাজীরহাট) আসেন বাংলাদেশ জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ও বরিশাল জেলা সাংগঠনিক টিমের সদস্য আলহাজ্ব মোঃ মিজানুর রহমান।

বৃহস্পতিবার সকাল ১১টায় আলহাজ্ব মোঃ মিজানুর রহমান জাতীয় পার্টির দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার কাজী আনিসুল ইসলাম এর নিকট তার মনোনয়ন পত্র দাখিল করেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, ঢাকা তেজগাঁও থানা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান, মেহেন্দিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ আবু মুসা, সাধারণ সম্পাদক মোঃ আক্কাস আলী শিকদার প্রমুখ।

মনোনয়ন পত্র দাখিলের পূর্বে উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে মেহেন্দিগঞ্জ উপজেলাস্থ দলীয় কার্যালয়ে মিলাদ ও দোয়া মোনাজাত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে জাতীয় পার্টির বিভিন্ন স্তরের নেতাকর্মী ও সমর্থকরা শতস্ফুর্ত ভাবে অংশগ্রহণ করেন।

১২২, বরিশাল-৪ (মেহেন্দিগঞ্জ-হিজলা-কাজীরহাট) আসনে (নৌকা)'র মাঝি হিসেবে মনোনীত চিঠি হাতে পেয়েছেন ডক্টর শাম্মী আহমেদ।
27/11/2023

১২২, বরিশাল-৪ (মেহেন্দিগঞ্জ-হিজলা-কাজীরহাট) আসনে (নৌকা)'র মাঝি হিসেবে মনোনীত চিঠি হাতে পেয়েছেন ডক্টর শাম্মী আহমেদ।

26/11/2023

বাংলাদেশ আওয়ামীলীগের চূড়ান্ত মনোনয়ন ঘোষণা।
১২২, বরিশাল-৪ (মেহেন্দিগঞ্জ-হিজলা-কাজীরহাট) আসনে মনোনীত (নৌকা)'র কান্ডারি ড. শাম্মী আহমেদ।

 #চলে_এসেছে_শীতের_সম্পূর্ণ_নতুন_কালেকশন!  খুবই আধুনিক এবং উন্নত মানের শীতকালীন পোশাকের বিপুল সমাহার।  #স্টক_সীমিত, তাই ন...
25/11/2023

#চলে_এসেছে_শীতের_সম্পূর্ণ_নতুন_কালেকশন!

খুবই আধুনিক এবং উন্নত মানের শীতকালীন পোশাকের বিপুল সমাহার। #স্টক_সীমিত, তাই নতুন শীতকালীন পোশাক সংগ্রহের জন্য আজই চলে আসুন পোষাক জগৎ'র বিখ্যাত ব্রান্ড এর মেহেন্দিগঞ্জ শো-রুমে।

👉 শীতের পোশাক ছাড়াও এখানে যা যা পাবেন.....
🔰 জিন্স প্যান্ট
🔰 গ্যাবাডিং প্যান্ট
🔰 টি-শার্ট
🔰 পোলো শার্ট
🔰 ফুল শার্ট
🔰 হাফ শার্ট
🔰 পাঞ্জাবী + পাজামা
🔰 মেয়েদের ইন্ডিয়ান সহ বিভিন্ন ব্রান্ডের থ্রি-পিস
🔰 মেয়েদের ওয়ান পিস, টু-পিস
🔰 বাচ্চাদের বিভিন্ন ব্রান্ডের পোষাক
🔰 বাচ্চাদের প্রয়োজনীয় গিফট্ বক্স
🔰 শতভাগ চামড়ার বেল্ট + মানিব্যাগ
🔰 অরিজিনাল হোমটেক্সের বিছানার চাদর + বালিশের কাবার + মশারী ইত্যাদি।
🔰 আরও পাবেন বিভিন্ন ব্রান্ডের ভিন্ন ভিন্ন আইটেমের বিপুল সংখ্যক পোষাকের সমাহার।

ঠিকানা:-
শো-রুম
জেলা পরিষদ মার্কেট, পাতারহাট বন্দর,
মেহেন্দিগঞ্জ, বরিশাল।
প্রয়োজনে: 01924-223007

মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক "মনিরুল মোর্শেদ রবিন" ভাইর অসুস্থতার সংবাদ পেয়ে তাকে দেখতে যান প্রেসক্লাব...
09/11/2023

মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক "মনিরুল মোর্শেদ রবিন" ভাইর অসুস্থতার সংবাদ পেয়ে তাকে দেখতে যান প্রেসক্লাব নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার সকালে মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক এর নেতৃত্বে পৌরসভার পাচানীঘাট সংলগ্ন বাড়িতে তাকে দেখতে যান প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কালাম, সাবেক সাধারণ সম্পাদক সঞ্জয় দেবনাথ, দপ্তর সম্পাদক মোঃ সম্রাট হোসেন, সদস্য মোঃ স্বপন হাওলাদার, সদস্য এইচ এম আনিছুর রহমান প্রমুখ।

এসময় সাংবাদিকবৃন্দ তার চিকিৎসার খোঁজ খবর নেন এবং তার সুস্থতার জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

 #একটি_জরুরী_ঘোষণা"এতদ্বারা মেহেন্দিগঞ্জ পৌরসভাধীন সকল পানি সংযোগ গ্রাহকদের অবগতির জন্য জানানো যাইতেছে যে, বিদ্যুৎ বিভ্র...
08/11/2023

#একটি_জরুরী_ঘোষণা"

এতদ্বারা মেহেন্দিগঞ্জ পৌরসভাধীন সকল পানি সংযোগ গ্রাহকদের অবগতির জন্য জানানো যাইতেছে যে, বিদ্যুৎ বিভ্রাটের কারনে আগামী ১০/১৫ দিন মেহেন্দিগঞ্জ পৌরসভার পানি সরবরাহ বন্ধ থাকবে।

সাব মেরিন ক্যাবল বিকল হওয়ায় থ্রী ফেইজ সংযোগ চালু হতে ১০/১৫ দিন লাগবে বলে জানিয়েছেন মেহেন্দিগঞ্জ পল্লী বিদ্যুৎ এর ডিজিএম ও বরিশাল পল্লী বিদ্যুৎ সমিতি-১।

জনস্বার্থে বিষয়টি মেহেন্দিগঞ্জ পৌরসভার সকল জনসাধারণের অবগতির জন্য জানানো হলো।

পাতারহাট রসিক চন্দ্র মহাবিদ্যালয় (আর-সি কলেজ) এর প্রাক্তন অধ্যাপক, শ্রদ্ধেয় শিক্ষাগুরু নজমুল হোসেন আকাশ স্যার দীর্ঘদিন ...
31/10/2023

পাতারহাট রসিক চন্দ্র মহাবিদ্যালয় (আর-সি কলেজ) এর প্রাক্তন অধ্যাপক, শ্রদ্ধেয় শিক্ষাগুরু নজমুল হোসেন আকাশ স্যার দীর্ঘদিন পর (মঙ্গলবার) সকালে মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবে আসেন এবং প্রেসক্লাবে উপস্থিত সাংবাদিকদের সাথে কুশল বিনিময় শেষে সকালের চা-নাস্তায় অংশগ্রহন করেন। এসময় পাতারহাট রসিক চন্দ্র মহাবিদ্যালয় (আর-সি কলেজ) এর প্রভাষক মামুন অর-রশিদ স্যার উপস্থিত ছিলেন।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জাহিদুল বারী খোকন, সাবেক সাধারণ সম্পাদক সঞ্জয় দেবনাথ, যুগ্ম-সাধারণ সম্পাদক মনিরুল মোর্শেদ রবিন, কোষাধ্যক্ষ মাহমুদুল হাসান ফরিদ, দপ্তর সম্পাদক মোঃ সম্রাট হোসেন প্রমুখ।

মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের চায়ের আমন্ত্রণে (রবিবার) সন্ধ্যায় প্রেসক্লাব কার্যালয়ে অতিথি হিসেবে যোগদান করেন, ম...
29/10/2023

মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের চায়ের আমন্ত্রণে (রবিবার) সন্ধ্যায় প্রেসক্লাব কার্যালয়ে অতিথি হিসেবে যোগদান করেন, মেহেন্দিগঞ্জের কৃতি সন্তান, সোনালী ব্যাংক মেহেন্দিগঞ্জ শাখার ব্যবস্থাপক জনাব জাফর আহমেদ এবং সিনিয়র অফিসার জনাব মোঃ সাইফুল্লাহ্।

এসময় উপস্থিত ছিলেন, মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জাহিদুল বারী খোকন, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, যুগ্ম-সাধারণ সম্পাদক মনিরুল মোর্শেদ রবিন, কোষাধ্যক্ষ মাহমুদুল হাসান ফরিদ, দপ্তর সম্পাদক মোঃ সম্রাট হোসেন, প্রচার সম্পাদক মনিরুল ইসলাম, নির্বাহী সদস্য শামীম খান, নির্বাহী সদস্য সঞ্জয় দেবনাথ, সদস্য মোঃ স্বপন হাওলাদার, সদস্য শিবলু জমাদ্দার প্রমুখ।

পরে অতিথিবৃন্দ মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে ফটোশেসনে অংশ নেন।

মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের অফিস রুমে নতুন এসি সংযোজন এবং আনুষ্ঠানিক ভাবে কার্যক্রম (বুধবার) সন্ধ্যায় উদ্বোধন করা হয়েছে। উ...
25/10/2023

মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের অফিস রুমে নতুন এসি সংযোজন এবং আনুষ্ঠানিক ভাবে কার্যক্রম (বুধবার) সন্ধ্যায় উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধন করেন, মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জাহিদুল বারী খোকন, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, যুগ্ম-সাধারণ সম্পাদক মনিরুল মোর্শেদ রবিন, কোষাধ্যক্ষ মাহমুদুল হাসান ফরিদ, দপ্তর সম্পাদক মোঃ সম্রাট হোসেন, নির্বাহী সদস্য সঞ্জয় দেবনাথ, সদস্য এইচ এম আনিছুর রহমান, ইব্রাহিম বকশি প্রমুখ।

এসময় এক চা-চক্রের আয়োজন করা হয়। চায়ের আমন্ত্রণে অতিথি হিসেবে যোগদান করেন, মেহেন্দিগঞ্জের কৃতি সন্তান, সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের যন্ত্রকৌশল বিভাগের #প্রভাষক_সাদ_বিন_মোশারফ।

পরে মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে ফটোশেসনে অংশ নেন তিনি।

 #মেহেন্দিগঞ্জে_দক্ষিণ_উলানিয়া_ইউনিয়ন_আওয়ামীলীগের_জনসভা_অনুষ্ঠিত।বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা...
24/10/2023

#মেহেন্দিগঞ্জে_দক্ষিণ_উলানিয়া_ইউনিয়ন_আওয়ামীলীগের_জনসভা_অনুষ্ঠিত।

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আগামী স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে মেহেন্দিগঞ্জের দক্ষিন উলানিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে।

(মঙ্গলবার) বিকাল ৩টায় দক্ষিন উলানিয়া ইউনিয়নের পূর্ব সুলতানি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ।

এতে সভাপতিত্ব করেন, মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও দক্ষিন উলানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হালিম চৌধূরী মিলন।

জনসভায় সম্মানিত অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন, ড. শাম্মী আহম্মেদের স্বামী ছিদ্দিক আবু জাফর।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব কামাল উদ্দিন খান, বরিশাল জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহাব আহমেদ, মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলু, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী বেপারী, যুগ্ন-সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম জামাল মোল্লা, বাংলাদেশ আওয়ামীলীগের আন্তর্জাতিক বিষয়ক উপ- কমিটির সদস্য সৈয়দ মোঃ মনির, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর আবদুল মোতালেব জাহাঙ্গীর, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রকিব প্রমুখ।

উপজেলা আওয়ামীলীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক খান মোহাম্মদ রিয়াদ এর সঞ্চালনায় জনসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সরদার, সাংগঠনিক সম্পাদক সিরাজ উদ্দিন আহমেদ, উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি মনিরুল মোর্শেদ রবিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মনির হোসেন, দপ্তর সম্পাদক মোঃ সম্রাট হোসেন, উপজেলা জাতীয় শ্রমিকলীগের আহবায়ক মোঃ পান্নু রাড়ী, যুগ্ম-আহবায়ক শাহ আলম বাঘা, পৌর কৃষক লীগের সভাপতি শহীদুল ইসলাম সোহেল, সহ-সভাপতি মোঃ তাজেম আলী সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী।

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আগামী স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে হিজলা ধূলখোলা ইউনিয়ন  আওয়া...
22/10/2023

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আগামী স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে হিজলা ধূলখোলা ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে বিশাল জনসভা অনুষ্ঠিত।

(রবিবার) বিকাল ৩টায় হিজলা উপজেলাধীন ধূলখোলা ইউনিয়নের আলীগঞ্জ বাজারে আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ।

এতে সভাপতিত্ব করেন, হিজলা উপজেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এবং ধূলখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জামাল উদ্দিন ঢালী।

জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বরিশাল জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও মেহেন্দিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাড: মুনসুর আহমেদ, মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব কামাল উদ্দিন খান, বরিশাল জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহাব আহমেদ, হিজলা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম মিলন, মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলু, মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী-লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম জামাল মোল্লা সহ হিজলা ও মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এছাড়াও জনসভায় হিজলা ও মেহেন্দিগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ এবং আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে চা-চক্রে বরিশাল-৪ (হিজলা-মেহেন্দিগঞ্জ) আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশি আল...
17/10/2023

মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে চা-চক্রে বরিশাল-৪ (হিজলা-মেহেন্দিগঞ্জ) আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশি আলহাজ্ব মোঃ মিজানুর রহমান।

(মঙ্গলবার) দুপুরে মেহেন্দিগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে উপস্থিত হয়ে চা-চক্রে অংশগ্রহন করে সাংবাদিকদের সাথে কুশল বিনিময় করেন এবং আগামীদিনে জাতীয় পার্টির বিভিন্ন রাজনৈতিক কর্মকান্ড মিডিয়ায় প্রচারের লক্ষ্যে মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি।

এসময় সাংবাদিক নেতৃবৃন্দ তার সামাজিক এবং জনকল্যাণ মূলক কাজে সর্বাত্মক সহযোগিতা করার আশাবাদ ব্যক্ত করেন।

এতে মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জাহিদুল বারী খোকন ও সাধারণ সম্পাদক এহসান রেজা জিতু সহ সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 #মেহেন্দিগঞ্জ_প্রেসক্লাবের_আয়োজনে #কবি_আসাদ_চৌধুরীর_স্মরণ_সভা_অনুষ্ঠিত। মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে মেহেন্দিগঞ্জের...
14/10/2023

#মেহেন্দিগঞ্জ_প্রেসক্লাবের_আয়োজনে
#কবি_আসাদ_চৌধুরীর_স্মরণ_সভা_অনুষ্ঠিত।

মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে মেহেন্দিগঞ্জের কৃতি সন্তান, ৭১'র বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট নাট্যকার ও সাহিত্যিক, একুশে পদকপ্রাপ্ত কবি আসাদ চৌধুরীর স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধ্যায় মেহেন্দিগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে আয়োজিত স্মরণ সভায় সভাপতিত্ব করেন, মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জাহিদুল বারী খোকন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সরকারি পাতারহাট রসিক চন্দ্র মহাবিদ্যালয় (আর.সি) কলেজের অধ্যাপক উম্মে আনোয়ার সাবেরা সুলতানা লুনা।

মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক মনিরুল মোর্শেদ রবিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রভাষক আশ্রাফুল ইসলাম, শিক্ষক আক্তার হোসেন খোকন।

এতে অন্যান্যের মধ্যে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ নজরুল ইসলাম, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, প্রধান শিক্ষক জাহিদ হোসেন, প্রেসক্লাবের নির্বাহী সদস্য শামীম খান, নির্বাহী সদস্য সঞ্জয় দেবনাথ, সদস্য মোঃ ইব্রাহিম বকশি, সাংবাদিক মোঃ কবির হোসেন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মাহমুদুল হাসান ফরিদ, দপ্তর সম্পাদক মোঃ সম্রাট হোসেন, ক্রীড়া সম্পাদক তুহিন মোহাম্মদ হানিফ, সদস্য মোঃ স্বপন হাওলাদার, মেহেন্দিগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইউসুফ আলী সৈকত, সাধারণ সম্পাদক মোঃ তাজেম আলী, শিক্ষক আল-আফসার প্রমুখ।

সভায় বক্তারা মরহুম কবি আসাদ চৌধুরীর রাজনৈতিক, সামাজিক, মুক্তিযুদ্ধ এবং রাষ্ট্রীয় পর্যায়ে বিভিন্ন অবদানের কথা তুলে ধরে তার কর্মময় জীবনের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন।

পরে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়। দোয়া মিলাদ পরিচালনা করেন, মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সদস্য হাফেজ মোঃ আনিছুর রহমান।

মেহেন্দিগঞ্জে জাতীয় জন্ম ও মৃত্যু দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত। "জন্ম ও মৃত্যু নিবন্ধন করি, নাগরিক অধিকা...
06/10/2023

মেহেন্দিগঞ্জে জাতীয় জন্ম ও মৃত্যু দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত।

"জন্ম ও মৃত্যু নিবন্ধন করি, নাগরিক অধিকার নিশ্চিত করি" এই প্রতিপাদ্যকে সামনে রেখে মেহেন্দিগঞ্জে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২৩ উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষ্যে মেহেন্দিগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে শুক্রবার সকাল ১০টায় উপজেলা হলরুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার কাজী আনিসুল ইসলাম।
আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মেহেন্দিগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব কামাল উদ্দিন খান, উপজেলা সহকারী কমিশনার (ভৃমি) তানভীর আহম্মেদ, মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ (তদন্ত) জহিরুল ইসলাম, উপজেলা মৎস্য অফিসার মোঃ কামাল হোসেন, সমবায় অফিসার শেখ আল মামুন, যুব উন্নয়ন অফিসার মোঃ নজরুল ইসলাম, পল্লী উন্নয়ন অফিসার মোঃ পারভেজ আলম সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সচিব, গ্রাম পুলিশ ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ প্রমুখ।

এসময় বক্তারা সকলকে জন্ম ও মৃত্যু নিবন্ধনের আওতায় আনতে জনসচেতনতা এবং সুফল জনগণের মাঝে ব্যাপকভাবে তুলে ধরা সহ বিভিন্ন বিষয়ের উপর গুরুত্বাপূর্ন আলোচনা করেন।

পরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২৩ উপলক্ষ্যে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উপজেলা চত্বরে এক বর্নাঢ্য র‌্যালী বের করা হয়।

মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের নবগঠিত ২০২৩-২০২৪ কার্যনির্বাহী কমিটির সভাপতি  #জাহিদুল_বারী_খোকন ও সাধারণ সম্পাদক  #এহসান_রেজা...
29/09/2023

মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের নবগঠিত ২০২৩-২০২৪ কার্যনির্বাহী কমিটির সভাপতি #জাহিদুল_বারী_খোকন ও সাধারণ সম্পাদক #এহসান_রেজা_জিতু সহ ফটোসেশনে উপস্থিত প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দ।

 #খোকন_সভাপতি__জিতু_সম্পাদকমেহেন্দিগঞ্জ প্রেসক্লাব ২০২৩-২০২৪ কার্যনির্বাহী কমিটি গঠন। মেহেন্দিগঞ্জে কর্মরত পেশাদার সাংবা...
28/09/2023

#খোকন_সভাপতি__জিতু_সম্পাদক
মেহেন্দিগঞ্জ প্রেসক্লাব ২০২৩-২০২৪ কার্যনির্বাহী কমিটি গঠন।

মেহেন্দিগঞ্জে কর্মরত পেশাদার সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের ২০২৩-২০২৪ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের নিজেস্ব কার্যালয়ে অনুষ্ঠিত সম্পূর্ন গনতান্ত্রিক প্রক্রিয়ায় মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সকল সদস্যদের উপস্থিতিতে পূর্বের কার্যনির্বাহী কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় সর্বসম্মতিক্রমে বিলুপ্ত ঘোষণা এবং ২০২৩-২০২৪ মেয়াদে নতুন কার্যনির্বাহী কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এসময় সকল সদস্যদের উপস্থিতিতে ভোটের মাধ্যমে উৎসবমুখর পরিবেশে সভাপতি পদে জাহিদুল বারী খোকন, সহ-সভাপতি আবদুল রাজ্জাক, সহ-সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক এহসান রেজা জিতু, যুগ্ম-সাধারণ সম্পাদক মনিরুল মোর্শেদ রবিন, কোষাধ্যক্ষ মাহমুদুল হাসান ফরিদ, দপ্তর সম্পাদক মোঃ সম্রাট হোসেন, প্রচার সম্পাদক মনিরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক তুহিন মোহাম্মদ হানিফ, নির্বাহী সদস্য মোঃ নজরুল ইসলাম, মোঃ শামীম খান ও সঞ্জয় দেবনাথ-কে নির্বাচিত করা হয়।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সদস্য নুর মোহাম্মদ জুয়েল, সদস্য মোঃ স্বপন হাওলাদার, সদস্য শিবলু জমাদ্দার, সদস্য এইচ এম আনছুর রহমান, সদস্য মোঃ ইব্রাহিম বকশি প্রমুখ।

উল্লেখ্য, মেহেন্দিগঞ্জে বিভিন্ন ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত পেশাদার সাংবাদিকদের নিয়ে ২০০০ সালে মেহেন্দিগঞ্জ প্রেসক্লাব নামে ঐতিহ্যবাহী এই সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকেই প্রতি বছর গণতান্ত্রিক প্রক্রিয়ায় ভোটের মাধ্যমে সাংবাদিকবৃন্দ তাদের নেতৃত্ব নির্বাচন করে থাকেন।

Address

Barishal

Alerts

Be the first to know and let us send you an email when সম্রাট হোসেন / Shamrat Hossain posts news and promotions. Your email address will not be used for any other purpose, and you can unsubscribe at any time.

Contact The Business

Send a message to সম্রাট হোসেন / Shamrat Hossain:

Videos

Share



You may also like