টাইমস ইনসাইট - Times Insights

টাইমস ইনসাইট - Times Insights If you look for current affairs then we are here for you.

07/10/2023

সব বিতর্ক পাশ কাটিয়ে সাকিব মিরাজেই শেষ আফগানিস্তান।

07/09/2023

যেখানে কোথাও কোথাও টিকিট ছাড়াই মানুষের ট্রেন ভ্রমণের খবর শোনা যায়, সেখানে ছাগলের জন্যও ট্রেনের টিকিট কিনেছেন এক নারী....
একজন মানুষের সরলতা ও সততার দৃষ্টান্ত কেমন হতে পারে, সেটাই এখানে ফুটে উঠে এসেছে। ঘটনাটি ভারতের পশ্চিমবঙ্গের.....

মুন্সিগঞ্জে বাল্কহেডের ধাক্কায় পিকনিকের ট্রলার ডুবে মৃত্যু বেড়ে ৮....
06/08/2023

মুন্সিগঞ্জে বাল্কহেডের ধাক্কায় পিকনিকের ট্রলার ডুবে মৃত্যু বেড়ে ৮....

19/07/2023

এই সরকারের আমলে আর নির্বাচন করবো না বলেই কেঁদে ফেললেন হিরো আলম।

14/07/2023

এ যেন এক অবিশ্বাস্য রূপে শাহরুখ।

08/07/2023

বরিশাল ছাত্রলীগের দুই’গ্রুপের ব্যাপক সংঘর্ষ, আহত কমপক্ষে ১৫ জন।
সি সি ক্যামেরা ফুটেজ

Tamim is Back 🖤
07/07/2023

Tamim is Back 🖤

06/07/2023

সুইডেনের কপালে যেন শেষ পেরেক মারলো রিসেপ তাইয়েপ এরদোয়ান।

05/07/2023

এ যেন কুরআন অবমাননা করে মৃত্যুর পথযাত্রী সুইডেন।

নন্দিনী-২ থেকে ডিজেল খালাসের সময় ফের ভয়াবহ বিস্ফোরণ।
03/07/2023

নন্দিনী-২ থেকে ডিজেল খালাসের সময় ফের ভয়াবহ বিস্ফোরণ।

25/06/2023

সাদিক আব্দুল্লাহ যেনো ‘হ্যামিলনের বাঁশিওয়ালা’ বাঁশির সুরে ডাকছে সবাইকে।

24/06/2023
এবার শাহরুখ খানের বিরুদ্ধে মামলা
15/06/2023

এবার শাহরুখ খানের বিরুদ্ধে মামলা

14/06/2023

ফয়জুল করিমের ওপর হামলায় ব্যথিত হয়ে আ.লীগ নেতার পদত্যাগ

12/06/2023

বিপুল ভোটে জয়ী হয়ে, মেয়র খোকন সেরনিয়াবাত এর বিজয় উল্লাস।

রাত পোহালেই অনুষ্ঠিত হতে যাচ্ছে বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচন। সোমবার (১১ জুন) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ...
11/06/2023

রাত পোহালেই অনুষ্ঠিত হতে যাচ্ছে বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচন। সোমবার (১১ জুন) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে নগরের ৩০টি ওয়ার্ডের ১২৬টি কেন্দ্রের সবগুলোতেই ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) চলবে ভোট। এই ১২৬টি কেন্দ্রের মধ্যে ১০৬টিকেই অতি গুরুত্বপূর্ণ বলে ঘোষণা দিয়েছেন নির্বাচন কমিশন।

10/06/2023

মানবিক বরিশাল নগর উপহার দিতে চাই
টেবিল ঘড়ি প্রতীকের মেয়রপ্রার্থী রূপন

লিবিয়ার সাবেক নেতা মুয়াম্মার গাদ্দাফির ছেলে হান্নিবাল গাদ্দাফি লেবাননের কারাগারে বন্দী আছেন। বছরের পর বছর ধরে বিনা বিচার...
09/06/2023

লিবিয়ার সাবেক নেতা মুয়াম্মার গাদ্দাফির ছেলে হান্নিবাল গাদ্দাফি লেবাননের কারাগারে বন্দী আছেন। বছরের পর বছর ধরে বিনা বিচারে বন্দী রাখার প্রতিবাদে সম্প্রতি তিনি অনশন শুরু করেছেন। হান্নিবালের আইনজীবী গতকাল বৃহস্পতিবার আল–জাজিরাকে ফোনে বলেছেন, অনশন শুরুর পর থেকে তাঁর মক্কেলের শারীরিক অবস্থার অবনতি হচ্ছে।

গতকাল হান্নিবালের অনশন ধর্মঘটের ষষ্ঠ দিন ছিল। এদিন আল–জাজিরাকে তাঁর আইনজীবী বলেন, ৪৭ বছর বয়সী হান্নিবালের পেশি, হাত ও পায়ে খিঁচুনির মতো অনুভূতি হচ্ছে। তাঁর মাথা ঘোরা ও মাথাব্যথার মতো সমস্যা দেখা দিয়েছে। হান্নিবালের আগে থেকে মেরুদণ্ড ও নিতম্বে সমস্যা ছিল। অনশনের কারণে সেসব সমস্যা বেড়ে গেছে। প্রতিদিন একজন চিকিৎসক তাঁর স্বাস্থ্য পরীক্ষা করছেন বলে উল্লেখ করেন তিনি।

আফগানিস্তানের একটি মসজিদে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে ১৬ জন নিহত এবং ৫০ জনেরও বেশি আহত হওয়ার খবর পাওয়া গেছে। বাদাখশান প...
08/06/2023

আফগানিস্তানের একটি মসজিদে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে ১৬ জন নিহত এবং ৫০ জনেরও বেশি আহত হওয়ার খবর পাওয়া গেছে। বাদাখশান প্রদেশের ফৈজাবাদে বৃহস্পতিবার সকালে বিস্ফোরণটি ঘটে।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম সোমবার পররাষ্ট্র মন্ত্রণালয়ে সমসাময়িক নানা বিষয় নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।
05/06/2023

পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম সোমবার পররাষ্ট্র মন্ত্রণালয়ে সমসাময়িক নানা বিষয় নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

সরকারি দলের সদস্যরা বলেছেন, মার্কিন যুক্তরাষ্ট্রের নতুন ভিসানীতির পর বিএনপি মনে করেছিল এই ভিসানীতি তাদের ক্ষমতায় এনে দেব...
05/06/2023

সরকারি দলের সদস্যরা বলেছেন, মার্কিন যুক্তরাষ্ট্রের নতুন ভিসানীতির পর বিএনপি মনে করেছিল এই ভিসানীতি তাদের ক্ষমতায় এনে দেবে। কিন্তু বাস্তবচিত্র সম্পূর্ণ ভিন্ন। আগামীতে তাদের নির্বাচনে না এসে আর কোনো উপায় থাকবে না।

03/06/2023

ওরা আমাকে ও ছাড়েনি - সুমন এর স্ত্রী । বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন

03/06/2023

বরিশালে নৌকাপ্রার্থীর উঠান বৈঠকে আ’লীগের দু’গ্রুপে ব্যাপক সংঘর্ষ ও রক্তপাত।

ধনীদের সম্পদের ওপর সারচার্জের ক্ষেত্রে আবার ছাড় দিলেন অর্থমন্ত্রী। এত দিন তিন কোটি টাকার বেশি সম্পদ থাকলেই সারচার্জ দেওয়...
01/06/2023

ধনীদের সম্পদের ওপর সারচার্জের ক্ষেত্রে আবার ছাড় দিলেন অর্থমন্ত্রী। এত দিন তিন কোটি টাকার বেশি সম্পদ থাকলেই সারচার্জ দেওয়া বাধ্যতামূলক ছিল। আগামী বছরের বাজেটে এ সীমা বাড়িয়ে প্রস্তাব করা হয়েছে যে চার কোটি টাকার বেশি সম্পদ থাকলে বাধ্যতামূলকভাবে সারচার্জ দিতে হবে।

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের প্রস্তাব অনুযায়ী, নিট সম্পদের পরিমাণ ৪ কোটি টাকা থেকে ১০ কোটি টাকার মধ্যে হলে ওই ব্যক্তির করের ১০ শতাংশ সারচার্জ দিতে হবে কিংবা নিজ নামে একাধিক গাড়ি কিংবা ৮ হাজার বর্গফুটের বেশি আয়তনের গৃহ-সম্পত্তি থাকলেও ১০ শতাংশ সারচার্জ দিতে হবে।

তাপপ্রবাহের কারণে দেশে গরম বেড়েছে। বেড়েছে বিদ্যুতের চাহিদাও। কিন্তু পর্যাপ্ত উৎপাদনের জন্য প্রয়োজনীয় জ্বালানি নেই। এতে ব...
31/05/2023

তাপপ্রবাহের কারণে দেশে গরম বেড়েছে। বেড়েছে বিদ্যুতের চাহিদাও। কিন্তু পর্যাপ্ত উৎপাদনের জন্য প্রয়োজনীয় জ্বালানি নেই। এতে বিদ্যুৎকেন্দ্রের একাংশ অলস বসে থাকছে; বাড়ছে লোডশেডিং।

Address

Barishal
Barishal
8200

Website

Alerts

Be the first to know and let us send you an email when টাইমস ইনসাইট - Times Insights posts news and promotions. Your email address will not be used for any other purpose, and you can unsubscribe at any time.

Contact The Business

Send a message to টাইমস ইনসাইট - Times Insights:

Videos

Share


Other News & Media Websites in Barishal

Show All

You may also like